ড্রাগস্টোরের প্রয়োজনের পাশাপাশি NOPES, VOL। 1

আমি যতটুকু ulta এবং লক্ষ্যবস্তু থেকে, মূলত একটি ঔষধের দোকান, যা সাধারণত একটি ড্রাগস্টোরের কাছে রুটিন ড্রাগস্টোরগুলিতে যেতে না, যা সাধারণত একটি মিলিয়ন বার বড় হয়, তবে কখনও কখনও আমি একজন যুবক ছিলাম ত্রৈমাসিকভাবে মেকআপ aisles ক্রুজিং (অবশ্যই, আমি এই কাজ করার সময় একটি ত্রৈমাসিক আইসক্রিম শঙ্কু পেতে ছিল), আমি একটি ড্রাগস্টোর আপীল আসক্ত হয়েছে।

এবং গত কয়েক বছরে, ড্রাগস্টোর মেকআপ অনেক বেশি ভাল পেয়েছে – পরবর্তী স্তরের SH * T এর মতো। আপনি এখন রঙের একটি মহিলা হতে পারেন এবং সেইসাথে একটি ভিত্তি আবিষ্কার করতে পারেন যা সত্যিই আপনার ত্বকের স্বন সাথে মেলে, সেইসাথে সেই ফাউন্ডেশন পরিবারের মধ্যে রয়েছে, আপনি ডুই শেষ করেছেন, ম্যাটের পাশাপাশি সাটিনগুলি সম্পন্ন করেছেন। আজকাল আপনি একইভাবে মহান ড্রাগস্টোর ক্রিম ছায়া আবিষ্কার করতে পারেন, যেখানে আপনি শুধুমাত্র ডিপার্টমেন্ট স্টোরগুলিতেও পেতে পারেন।

বিজ্ঞাপন

ড্রাগস্টোরের রংগুলির জন্য, আপনি আর একটি সংকীর্ণ নিরপেক্ষ বৈচিত্র্যের জন্য সীমাবদ্ধ নয়। এখন আপনি সব ধরনের ড্রাগস্টোর রঙ craziness আবিষ্কার করতে পারেন। এটি সস্তা মেকআপের জন্য একটি আকর্ষণীয় সময়! এটা সত্যি.

এখানে পাঁচটি ড্রাগস্টোর পণ্য আমি এই সপ্তাহে চেষ্টা করেছি, পাশাপাশি আমি বিশ্বাস করি যে তারা “চাহিদা” বা “নোপের”।

1. রাজকীয় নীল মধ্যে Maybelline চমৎকার ল্যাশ মাস্কারা

Maybelline চমত্কার নীল মধ্যে চমৎকার ঠোঁট
আপনি যদি রয়্যাল ব্লুতে রয়্যাল ব্লুতে মায়বেলেইন চমৎকার ল্যাশ মাশারার একটি ফ্যান ছিলেন, তবে এটি একটি সীমাবদ্ধ সময়ের জন্য 6.40 ডলারের জন্য ওয়ালমার্টে ফিরে এসেছে। এটি একটি দীর্ঘ সময় আগে বন্ধ করা হয়েছে।

বিজ্ঞাপন

বিড়াল এবং মেকআপ sweatshirt ??

$ 42.

এখনই কিনুন

সত্যি, আমি বরং বাইরে মত চমৎকার ল্যাশ মাস্কারা বুঝতে পারিনি। আমার জন্য … এটা ঠিক আছে। শ্রদ্ধাশীল লিফট পাশাপাশি বিচ্ছেদ, তবে রাজকীয় নীলের সাথে, আমি আমার ল্যাশগুলিতে নীল রঙটি সবে দেখতে পারি। আমি একটি magnifying আয়না চেহারা পাশাপাশি এটি স্ট্যাক করতে হবে।

যদি আপনার চেয়ে বেশি লাইটার ল্যাশ থাকে তবে আমি নিশ্চিত নই ব্লু আরো পপ হবে।

রায়ঃ নাপ! আমার জন্য, এটি একটি নপ, তবে আমি বুঝতে পারি যে সেখানে চমৎকার ল্যাশ ভক্তদের প্রচুর পরিমাণে রয়েছে।

Maybelline চমৎকার ল্যাশ রাজকীয় নীল উপাদানের

2. চিকিৎসক সূত্র মাখন ব্লাউশ মুরুমুরু মাখন ব্লাশ

প্রাকৃতিক গ্লাভিতে চিকিৎসক সূত্র ফরমুলা মাখন ব্লাশ
এই blush কোকো মাখন মত গন্ধ! Yum।

টেকনিক্যালি, এই shimmery গোল্ডেন টান ডিল গুঁড়া সঙ্গে একটি blush হিসাবে শ্রেণীবদ্ধ করা হয়, তবে এটি একইভাবে একটি হাইলাইটার হিসাবে কাজ করে, যা আমি ঠিক কিভাবে এটি ব্যবহার করে।

এটি উপরের cheekbones উপর কমনীয় দেখায় (এবং তার $ 12.99 খরচ তুলনায় অনেক বেশি ব্যয়বহুল)। এটি এখন প্রাকৃতিক গ্লোতেও দেওয়া হয়েছে এবং সেইসাথে পল্লী $ 12.99 এর জন্য বৃদ্ধি পেয়েছে।

রায়: প্রয়োজন!

চিকিৎসক সূত্র মাখন ব্লাউশ মুরুমুরু মাখন ব্লাশ উপাদান
তালাক, অ্যালুমিনিয়াম, মিকা, ডিমথিকোনোল স্টিয়ারেট, ইসোস্টেরাইল নিওপেনটানোট, অ্যাস্ট্রাকরিয়াম মুরুমুর বীজ মাখন, সুবাস (পারফিউম), ওক্টিডডডেসিল স্টারডল স্টারট, পলিবিউটেন, আইসোপ্রোপল ইসোস্টারেট, লরয়েল লাইসাইন, অ্যাস্ট্রাক্রোলিয়াম টুগুম বীজ মাখন মাখন, থিওব্রোমা গ্র্যান্ডফ্লোরাম বীজ মাখন, টিন অক্সাইড, টোকোফেরল, লেসিথিন , অ্যাসকোএলএলএলএলএলএলএলএলএলএলএলএলএলএলএলএলএলএলএলএলএলএলএলএলএলএলএলএলএলএলএলএলএলএলএলএলএলএলএলএলএলএলএলএলএলএলএলএলএলএলএলএলএলএলএলএলএলএলএলএলএলএলএলএলএলএলএলএলএলএলএলএলএলএলএলএলএলএলএলএলএলএলএলএলএলএলএলএলএলএলএলএলএলএলএলএলএলএলএলএলএলএলএলএলএলএলএলএলএলএলএলএলএলএলএলএলএলএলএলএলএলএলএলএলএলএলএলএলএলএলএলএলএলএলএলএলএলএলএলএলএলএলএলএলএলএলএলএলএলএলএলএলএলএলএলএলএলএলএলএলএলএলএলএলএলএলএলএলএলএলএলএলএলএলএলএলএলএলএলএলএলএলএলএলএলএলএলএলএলএলএলএল, টাইটানিয়াম ডাই অক্সাইড (সিআই 77891, সিআই 77492, সিআই 77499, রেড 7 লেক (সিআই 15850), আল্ট্রামারাইনস (সিআই 15850) সিআই 77007)।

3. NYX Brilliant ব্রাইট Creme রঙ

NYX Brilliant ব্রাইটস ছায়া কয়েক কয়েক
তাই ক্রেই-ক্রেই রং প্রচুর … কিন্তু ক্রেস-ক্রেই * সেরা * সম্ভাব্য ভাবে! আমি চেষ্টা করেছি মুষ্টিযুদ্ধ থেকে, এই পটেড ক্রিম ছায়া সাধারণত মানের মধ্যে পরিবর্তিত হয়।

তাদের মধ্যে কয়েকজন, যেমন মিন্ট ইকো-বান্ধব জলের নীলকান্তমরের পাশাপাশি কেলি ইকো-বন্ধুত্বপূর্ণ অর্থ পেতে, চকচকে, শুষ্ক হিসাবে আমি তাদের মিশ্রিত করার সময় একটি বিট এড়াতে, তবে আকাশের নীল ব্লুপ্রিন্ট, বেগুনি বিদ্রোহী প্রান্তের পাশাপাশি গরম গোলাপী এবং সেইসাথে গরম গোলাপী চামড়া উপর overdose পপ। পাশাপাশি তাদের সব একটি বিস্ফোরণ মিশ্রন হয়। তারা এখন সাইবারপপ (লাল), সীমাহীন আকাশ (হালকা নীল), অ্যাকোয়া নীলকান্তমণি (মিন্ট), যেমন ওভারডোজ (হট গোলাপী), গ্ল্যাম রক (টান), অর্থ (উজ্জ্বল সবুজ), হালকা শো (গোল্ডেনরোড), দরিদ্র রক্তের (অক্স্বলুড), বালিশ টক (টুপি), চিনি রাশ (প্যাস্টেল বেগুনি), ব্লুপ্রিন্ট (উজ্জ্বল নীল) পাশাপাশি বিদ্রোহী প্রান্ত (বেগুনি) প্রতি 9.99 ডলারের জন্য।

রায়: প্রয়োজন! – বিশেষ করে গরম গোলাপী, আকাশের নীলের পাশাপাশি বেগুনি, ওএমজি! তবে এটি সত্যিই ছায়াটির উপর নির্ভর করে, তাই আপনার রক্ষণের পরিস্থিতিগুলিতে আপনি একটি dicey এক পেতে।

NYX Brilliant Brights বিদ্রোহী প্রান্ত উপাদান creme রঙ
Trimethylsiloxysilicate, Dimethicone, Isododecane, অ্যালুমিনা, সিলিকা, ফেনল Trimethicone, Beeswax / Cera Alba / Cire d’Abeleille, অ্যালুমিনিয়াম স্টার্ক Octenylsuccinate, Polyethylene, Microcrystalline মোম / Cera Microcrystallina / Cire Microcristalline, Dimethicone / Vinyl Dimethicone Crosspolymer, জল / Aqua / Eau, Sorbitan Sesquioliolate, Triethoxycaprylsilane, Ethylhexylglycerin, BHT, বারিয়াম সালফেট (সিআই 77120), Phenoxyethanol। থাকতে পারে: টাইটানিয়াম ডাই অক্সাইড (সিআই 77891), আয়রন অক্সাইডস (সিআই 77491, সিআই 77492, সিআই 77499), লাল 6 (সিআই 15850), লাল 7 (সিআই 15850), হলুদ 5 লেক (সিআই 19140), হলুদ 6 লেক (সিআই 15985), নীল 1 লেক (সিআই 42090), লাল ২8 লেক (সিআই 45410), ম্যাগানিজের বেগুনি (সিআই 77742)।

4. NYX কৃত্রিমআমি কালো

NYX কৃত্রিম কালো (কয়েকটি ছায়া)
আমি এনওয়াইএক্স কৃত্রিম সাদা সাদা রঙের সাথে এমন একটি চমৎকার অভিজ্ঞতা ছিলাম যে আমি নিশ্চিত ছিলাম যে আমি কালো পেন্সিল সংস্করণগুলিও চাই, তবে আমার জীবনের জন্য আমি তাদের পানির লাইনের সাথে থাকতে পারব না, তাই আমার জন্য নপ নির্দেশ করে।

ল্যাশ লাইনে, তারা লোহা মত পরেন, যদিও। তারা এখন obsidian (নীল কালো), কালো গর্ত (Purplish কালো), মধ্যরাত্রি (NAVY কালো), ONYX (ফরেস্ট সবুজ-কালো), বার্ন সিয়েনা (পাম্প ব্ল্যাক), ব্ল্যাক অলিভ (খাকি কালো), অক্সব্লুড (লাল রং) কালো) পাশাপাশি ব্ল্যাকবেরি (হালকা purplish কালো) প্রতিটি $ 7.99 প্রতিটি।

রায়ঃ নাপ! আমার পানির লাইনগুলি লাইন করার জন্য আমি একেবারেই প্রয়োজন, তাই এই আমার জন্য একটি অনিচ্ছুক নপ। আপনি যদি প্রধানত আপনার ল্যাশ লাইন আস্তরণের সাথে থাকুন তবে, আপনি হয়তো এক বা দুইটি ধরে রাখতে পারেন। তারা $ 7.99 প্রতিটি।

Obsidian উপাদান মধ্যে NYX কৃত্রিম কালো
Isododecane, Trimethylsiloxysilicate, Dimethicone, Polyethylene, সিন্থেটিক মোম, সিলিকা, Polybutene, Alumina, Stearalkonium Hectorite, Talc, Propylene কার্বোনেট, ক্যাপ্রিলিক / ক্যাপিক ট্রাইগ্লিসারাইড, Polyglyceryl-4 Diisostearate / Polyhydroxystearate / Sebacate। থাকতে পারে: টাইটানিয়াম ডাই অক্সাইড (সিআই 77891), আয়রন অক্সাইডস (সিআই 77491, সিআই 77492, সিআই 77499), ক্রোমিয়াম অক্সাইড ইকো-ফ্রেন্ডলিস (সিআই 77288), ফেরিক অ্যামোনিয়াম ফোরোকিয়ানাইড (সিআই 77510), ম্যাগানিজের বেগুনি (সিআই 7774২), আল্ট্রামারাইনস (সিআই 7774২) সিআই 77007)।

5. Revlon ColorStay ব্রো Crayon

Revlon রঙিন crayons একটি দম্পতি একটি দম্পতি
এই revlon রঙিন ব্রো crayons মহান পাশাপাশি chunky হয় (আমার পছন্দের Tabby মত!), তাই তারা আমার brows মধ্যে দ্রুত পূরণ করতে সক্ষম হতে হবে, অধিকার?

দুর্ভাগ্যবশত, আমি সবে আমার brows উপর রং দেখতে পারেন। তারা স্বর্ণকেশী, নরম বাদামী, গাঢ় বাদামী এবং সেইসাথে $ 9.99 জন্য নরম কালো দেওয়া হয়।

বিজ্ঞাপন

রায়: না।

Revlon ColorStay Brow Crayon উপাদান
Isononyl isononanoate, ozokerite, trioctyldodecyl সিট্রেট, সিলিকা, octyldodecyl neopentanoate, BIS-diglyceryl polyacyladipate-2, সিন্থেটিক ফ্লুরফ্লাইলেসাইট, সিটিএল পিইজি / পিপিজি -10 / 1 ডাইটিথিকোন, হেক্সাইল লরেট, পলিগ্লিসিল -4 ইসোস্টিয়ারেট, পলিথিলিন, প্যারাফিন, বাটিরোস্পার্মাম পার্কি (শিয়া) মাখন, কোকোসেউটিউট) তেল, ম্যাঙ্গিফের ইন্ডিকা (আম) বীজ মাখন, সি 10-30 কোলেস্টেরল / ল্যানোস্টেরল এস্টার, সিন্থেটিক মোম, ওসিটিলডোডেনল, ওক্টিলডডোডেনল, সিেরা অ্যালবা ((মৌমাছি) ক্যার ডি অ্যেলেইল), ভ্যাট, বেনজোয়িক এসিড।

শীর্ষ থেকে: মায়বেলেইন রয়্যাল ব্লু, স্টার্টার ব্লাউশ প্রাকৃতিক আলোতে, এনএক্সএক্স ব্রিলিয়েন্ট ব্রাইটগুলি অ্যাকোয়া নীলকান্তমণি, অর্থ, ব্লুপ্রিন্ট, বিদ্রোহী প্রান্তের পাশাপাশি ওভারডোজের মতো। ব্ল্যাকবেরী মধ্যরাতের পাশাপাশি অসাধুতে এনওয়াইএক্স কৃত্রিম কালো; Revnon ColorStay নরম বাদামী পাশাপাশি গাঢ় বাদামী মধ্যে crayon crayon
আপনার বন্ধুত্বপূর্ণ সম্প্রদায়ের আসক্তি আপীল,

কারেন

Published by ampyf

Leave a Reply