মেট্রোপলিটান ক্ষয় নগ্ন ত্বক এক এবং সম্পন্ন হাইব্রিড স্কিন টোন পারফেক্টর

মেট্রোপলিটন ক্ষয় এক এবং সম্পন্ন হাইব্রিড স্কিন টোন নিখুঁত (এসপিএফ 20)
গ্রীষ্মে আমি হালকা, dewy কভারেজ সম্পর্কে সব করছি।

আমি জানি, আমি জানি, আমি একটি অফিসে কাজ করি … কিন্তু যখন আমি আমার ডেস্কে বসে বসে থাকি না, সেইসাথে আমি কোথাও সূর্যের পাশাপাশি উষ্ণ আবহাওয়াতে মজা করি, এটি অনুভব করতে দুর্দান্ত একটি ভারী বেস পণ্য দ্বারা নিচে weighed, পাশাপাশি আমি একটি ন্যায্য চামড়া spf freak যদিও, এটা সবসময় একটি ত্রাণ বোঝার যে আমার ভিত্তি, বিবি ক্রিম বা tinted moisturizer একইভাবে একটি অতিরিক্ত অতিরিক্ত oomph যোগ করার জন্য, যেখানে সূর্য নিরাপত্তা হয় সংশ্লিষ্ট।

বিজ্ঞাপন

শহুরে ক্ষয়ক্ষতিটি সম্প্রতি সর্বাধিক বিচ ব্যাগ-বান্ধব বেস পণ্যটি প্রকাশ করেছে, একটি মহিলার চাইতে পারে, SPF20 এর সাথে একটি তেল-মুক্ত সূত্র যা আপনার সাধারণ ত্বক স্বন এবং সেইসাথে ব্লুর ত্রুটিগুলি যেমন আপনি প্রাকৃতিক এবং তাজা, তেমনি তাজা খুঁজছেন আচ্ছা এটি নগ্ন ত্বক নামে পরিচিত এবং হাইব্রিড স্কিন টোন পারফেক্টর সম্পন্ন করা হয়েছে (আমি আপনাকে এমন একজন ব্যক্তিকে পাঁচবার দ্রুত বলে মনে করি!)।

34 ডলারের জন্য 6 টি ছায়া গোটিতে পাওয়া যায়, এটি সমুদ্র সৈকত বা পুল দ্বারা একটি বিকেলে একটি দিন পরে দ্রুত মেকআপ অ্যাপ্লিকেশন বা স্পর্শ-আপগুলির জন্য উপযুক্ত।

UD এর সরকারী বিবরণ এটি সব বলে …

বিজ্ঞাপন

বিড়াল এবং মেকআপ sweatshirt ??

$ 42.

এখনই কিনুন

“আমরা আপিলের সাথে সম্পর্কিত যখন আপনি কম রক্ষণাবেক্ষণ কল করতে পারেন তা আমরা সঠিকভাবে নই (এবং আমরা এটি স্বীকার করতে লজ্জিত নই)। তবে আমরা একটি শর্টকাট বা দুইটি নিতে আনন্দিত হওয়ার চেয়ে অনেক বেশি – যতক্ষণ না আমরা এটির মতো দেখি না। এটি সেই সময়ের এক. নগ্ন ত্বক এক এবং সম্পন্ন হাইব্রিড স্কিন টোন পারফেক্টর চামড়া চিকিত্সা এবং একটি নিছক ফাউন্ডেশন সুরক্ষার সাথে নিরাপত্তা সম্পর্কিত সমস্ত সুবিধাগুলি একত্রিত করে। এই multitasking ক্রিম উভয় বিশ্বের খুব ভাল ”

মেট্রোপলিটন ক্ষয় পরা এক এবং হালকা মধ্যে হাইব্রিড স্কিন টোন পারফেক্ট করা হয়েছে
শহুরে ক্ষয় এক এবং হাইব্রিড স্কিন স্বন নিখুঁত, হালকা, মাঝারি আলো, মাঝারি, মাঝারি গভীর, অন্ধকার পাশাপাশি গভীর

এক এবং সম্পন্ন হাইব্রিড স্কিন টোন পারফেক্টর আপনার সৈকত ব্যাগ (অথবা গ্রীষ্মকালীন ছুটির দিন রাতারাতি টোটে) এর জন্য নিখুঁত, কারণ এটিতে সবচেয়ে ভাল প্যাকেজিং রয়েছে, পাশাপাশি এটি প্রয়োগ করা সহজ।

শহুরে ক্ষয়ক্ষতির পাশাপাশি ফাউন্ডেশন-স্টাইল পাম্পের পাশাপাশি যা সর্বোত্তম পরিমাণে পণ্য সরবরাহ করে, তাই নষ্ট হওয়ার মতো নয়। দুই বা তিনটি পাম্প সম্পূর্ণরূপে একটি স্ট্যান্ডার্ড টিউব জগাখিচুড়ি ছাড়া সঙ্গে আমার চুক্তি জুড়ে।

চমত্কার প্যাকেজিংয়ের উপরে, এটি কেবল পরিষ্কার আঙ্গুলের সাথেও প্রযোজ্য, যেমনটি তারা একটি ব্রাশের সাথে তৈরি করে, তখন তাদের জন্য নিখুঁত করে তোলে যখন আপনি কোনও তাড়াতাড়ি তৈরি করেন এবং সেইসাথে আপনার ন্যূনতম সংখ্যক পণ্যগুলির বরাবর আনতে চান।

Snazzy গ্রীষ্মকালীন সময় প্যাকেজিং!
দুর্ভাগ্যবশত, উল্লিখিত ময়শ্চারাইজারদের পাশাপাশি বিবি ক্রিমগুলি প্রায়শই দেওয়া রংগুলির ক্ষেত্রে “এক আকারের সব ফিট করে” এবং সেইসাথে দুটি বা তিনটি ছায়াগুলিতে পাওয়া যায়। আচ্ছা, একের জন্য মেট্রোপলিটন ক্ষয়ের ছায়া চয়েস এবং সম্পন্ন করা হাইব্রিড স্কিন স্বন পুরোপুরি বরং উদার। ন্যায্য এবং সেইসাথে শীতল-টন পর্যন্ত গভীর, উষ্ণ ছায়াগুলিতে, ছয়টি দেওয়া রংগুলি একটি আরামদায়ক পছন্দকে কভার করে যা অনেকগুলি জটিলভাবে ফিট করতে হবে। ইয়ায়া!

সূত্রের পরিপ্রেক্ষিতে, ঘোষণাটি সত্য! এই আমি কখনও ব্যবহার করেছি অনেক ভাল “নিখুঁত” বেস পণ্য মধ্যে হয়। Emollient সূত্র দ্রুত মিশ্রিত করে পাশাপাশি প্রয়োগ করার জন্য যথেষ্ট সময় সরবরাহ করে, যা একটি ডেমি ম্যাট পৃষ্ঠের নিচে শুকিয়ে যায় না যা ম্যাটের মতো নয়। মেট্রোপলিটন ক্ষয়ের সূত্রটি “হালকা diffusing গোলক” (আমি এই মাইক্রোস্কোপের অধীনে কী দেখি তা বুঝতে চাই, যা এমনকি ত্বকে আলোকিত করে। “উ ঝু ইউ” প্ল্যান্ট (অভিনবতা থেকে) থেকে নির্যাস সহ সুবিধাজনক এবং পুষ্টিযুক্ত সমৃদ্ধ উপাদানের সাথে বস্তাবন্দী, এটি আমার ত্বকে অনেক ভাল মনে করে যে আমি সন্ধ্যায় এটিকে আরও ভালভাবে অনুভব করি।

শহুরে ক্ষয় এক এবং হাইব্রিড স্কিন স্বন নিখুঁত, হালকা, মাঝারি আলো, মাঝারি, মাঝারি গভীর, অন্ধকার পাশাপাশি গভীর

বিজ্ঞাপন

আমি নগ্ন ত্বকে এক পক্ষপাতী হয়েছি এবং হাইব্রিড স্কিন টোন পারফেক্টরটি সম্পন্ন করেছি – যদিও এটি সর্বশ্রেষ্ঠ থেকে আমি যেখানে অনলাইনে থাকি – পাশাপাশি আমি বিশ্বাস করতে পারছি না যে আমি আমার ত্বকে কতটুকু অভিনন্দন পেয়েছি। যদি আমি একটি পণ্যটির অনুভূতি পছন্দ করি তবে পাশাপাশি আমি অভিনন্দন জানাই, আমি বিশ্বাস করি যে আমার বেসটি পরীক্ষাটি পাস করেছে।

পাঁচটি তারা ★★★★★ এই নিখুঁতদের জন্য, সেইসাথে সত্যের জন্য যে তারা ইঙ্গিত দেয় যে আমি তাদের মধ্যে “নগ্ন” শব্দটির সাথে ‘নগ্ন “শব্দটি তৈরি করতে পারি (আমি প্রতিরোধ করতে পারছি না)।

আপনি মেট্রোপলিটান ক্ষয় নগ্ন ত্বক এক চেষ্টা করেছেন এবং হাইব্রিড স্কিন টোন পারফেক্টর সম্পন্ন করেছেন বা এই বছর আরো একটি অসামান্য গ্রীষ্মকালীন বেস পণ্য আবিষ্কার করেছেন? বলতে পারা.

Published by ampyf

Categories: Uncategorized

Leave a Reply