আমি রেড ওয়াইন গাম

টপশপ লিপ বুলেটের টপশপের $ 10 গভীর বার্ডেক্স লিপ বুলেটে একটি টোস্ট করতে চাই।
আরাঃ! অবশেষে। একটি ম্যাট লিপস্টিক যে আমার ঠোঁটের অনুভূতি ছেড়ে দেয় না আমি শুধু লোহা লোক ট্রাইথলন সম্পন্ন করেছি। আমি আমার বাটন-আপ প্লেড টি-শার্টের সাথে পরিধান করার জন্য একটি ম্যাটের পৃষ্ঠের সাথে একটি ব্যয়বহুল গভীর বারডক্স ছায়াটি অনুসন্ধানের জন্য অনুসন্ধান করছি ’90 এর দশকের মধ্যে মদ প্লাস্টিকের দুল (আপনি বোঝে আমি বুঝতে পারছি যে আমি নেকলেস সম্পর্কে মজা করছি ?!), পাশাপাশি রেড ওয়াইন গামে টপশপের 10 টি ঠোঁটের বুলেটটি আমার হৃদয়-আকৃতির বাক্সটিকে ব্র্রিমে ভর্তি করছে।

তিনটি জিনিস: এক, আমি যেমন এই পণ্যের নাম। লাল ওয়াইন গাম। এটা শুধু আমার কাছে সুগন্ধি।

বিজ্ঞাপন

দ্বিতীয়, আমি পদ্ধতিটি লাল ওয়াইন গাম পছন্দ করি এবং সেইসাথে কাজ করে। ময়শ্চারাইজিং, খুব pigmented সূত্র (unscented এবং unflavored) চকমক একটি ইঙ্গিত দিয়ে শুরু হয়, তারপর শেষ পর্যন্ত একটি ম্যাট স্টেইন মধ্যে স্থানান্তর আগে একটি সমতল ম্যাট নিচে dries।

বিজ্ঞাপন

তৃতীয়, আমি মূল্য পছন্দ করি। এটা মাত্র $ 10।

ওহ, পাশাপাশি আমি একইভাবে বিশ্বাস করি Crayon প্যাকেজিং হেললা চতুর।

আপনি যদি অনলাইনে লাল ওয়াইন গাম আবিষ্কার করতে সক্ষম না হন তবে Topshop বা Nordstrom পরিদর্শন করুন, যদি আপনি তাই প্রবণতা করেন। Topshop একইভাবে অন্যান্য রঙে এই ঠোঁটের বুলেট রয়েছে, খুব মজার কমলা এবং লালগুলির মতো, পাশাপাশি আমি $ 10 এর জন্য Nordstrom.com এ ইন্টারনেটে থাকা ছায়াগুলি খুঁজে পেয়েছি।

Published by ampyf

Leave a Reply