ট্যাবের সাথে রবিবার রবিবার, মেকআপ এবং কবজ ব্লগ মাসকট, ভোল। 540

ওহ, আমার প্রভু! আমি বিশ্বাস করি না ভ্যালেন্টাইন্স ডে এই সপ্তাহে। ট্যাব যেমন একটি মহিলা বিড়াল, তাই আমি আমার আশা পাচ্ছি না, কিন্তু আমি আশা করি তিনি আমাকে একটি ভ্যালেন্টাইন দেয় … অথবা একটি দিন বন্ধ, lol। আপনি জানেন, একটি বিড়াল সহকারী এর কাজ করা হয় না।

তিনি জানেন যে তিনি আমার সামান্য ট্যাববি আঙুলের চারপাশে আবৃত করেছেন। তিনি শুধু তার tum ঝলকানি বা তার স্বপ্নময় চোখ উপর ঘুরিয়ে, এবং আমি তার charms প্রতিরোধ করার আমার ক্ষমতা হারান। আমি একটি তারকা-স্ট্রাক ফ্যানের মতো আছি যারা ওভারটাইম বন্ধ কোন পরিমাণ কাজ করতে সম্মত হবে।

বিজ্ঞাপন

Sigh … এই ট্রিপ আমেরিকা এর পরবর্তী শীর্ষ বিড়াল মডেল খুঁজে পেতে আমার অনুসন্ধান একটি বক্ষ ছিল। এই সময় কোন ভাগ্য। আমি মনে করি এটা কটি মডেলিং প্রতিভা খুঁজে পাওয়া সহজ নয় যা ট্যাবের কঠোর মান পূরণ করে। তিনি আমাকে আগামীকাল নোভাতোতে প্রতিভা অনুসন্ধান চালিয়ে যেতে চান।

বিজ্ঞাপন

আমি আপনাকে একটি ভয়ঙ্কর ছুটির দিন ছিল আশা করি। আমরা হোনলুলুতে বিমানবন্দরে আছি ক্যালিফোর্নিয়ার কাছে ফিরে যাওয়ার জন্য প্রস্তুত। ট্যাবগুলি বলার জন্য তিনি বলবেন যে তিনি আমাদের ফ্লাইটটি ওকল্যান্ডে আমাদের ফ্লাইটে নিয়ে যাবেন যখন আমাদের ফ্লাইটটি আজ রাতে আসে, তাই তার ভাল ছিল। ধন্যবাদ জনাব! শীঘ্রই আবার দেখা হবে!

আপনার বন্ধুত্বপূর্ণ প্রতিবেশী কবজ আসক্তি,

কারেন

Published by ampyf

Categories: Uncategorized

Leave a Reply