মেকআপ এবং আপিল ব্লগ সোমবার পোল, ভোল। 36২

মেকআপ এবং আপিল ব্লগ ২ মার্চ, ২015 এর জন্য সোমবার জরিপ
আপনি হতাশ হতে পারে, “তাই এই সোমবার পোল জিনিস যাই হোক না কেন টর্নেশন কি!?”

আচ্ছা, এটা ঠিক একটি পোল নয়। এটি একটি নিয়মিত বিকাশের অনেক বেশি (devolving?), কিছুটা র্যান্ডম তালিকা আমি গত সাত বছর ধরে প্রতি সোমবার সকালে পাঠকদের কাছে বেরিয়ে আসছি। (এটি আপনার মস্তিষ্কের জন্য একটি kickstart মত।) আমি সবসময় মন্তব্যগুলিতে আপনার উত্তর পড়তে পরিতৃপ্তি পেয়েছি, এবং আমি আশা করি আপনি আমার পড়তে পরিতোষ করবেন।

আপনি আপনার মেকআপ শৈলী আপনার সম্পর্কে কি বলে মনে করেন?
আমি জানি না। অর্ধেক সময় যখন আমি বাইরে আছি এবং প্রায় বলি, সম্ভবত এটি বলছে, “এই মেয়েটি ঝড়ের মধ্যে! হয়তো সে কেন স্পার্কলি চ্যানেল আইশেডো এবং উজ্জ্বল লিপস্টিক পরা হয়, “কারণ আপনি যখন সেই দুটি জিনিস করেন, তখন আপনি অন্য সবকিছুর উপর একেবারে প্রতারণা করতে পারেন।

কিন্তু যখন আমার সময় আছে, আমি মনে করি আমার মেকআপ স্টাইল বলে, “ওহ! এই মেয়ে smokey চোখ ভালবাসে এবং মার্জিত খুঁজছেন কিন্তু overdone না। ”

আপনি কোন খাদ্য এলার্জি আছে?
না, আমার ছাগল টিম কিছু এবং সবকিছু পরিচালনা করতে পারে!

নির্দিষ্ট herbs ছাড়া। হতে পারে. আমি মনে করি আমি Cilantro এবং / অথবা Parsley সামান্য এলার্জি হতে পারে, কারণ প্রায়ই আমি তাদের খাওয়ার পর আমার মুখের উপর চুলা পাবেন।

কিন্তু এটা সব সময় ঘটে না, যা অদ্ভুত, তাই আমি নিশ্চিত নই। যদিও, আমি যখন বড় হোনকিনের ওয়েল্টস এবং হাইভস পেতে পারি … যা আমি জানি তা একেবারে মোটামুটি বলে, কিন্তু তারা 15 বা ২0 মিনিটের মধ্যে চলে যায়।

এখন, যদি আমার চোখ একদিন একদিন বেড়ে যায়, তবে আমি সম্ভবত এটি আরও অনেক কিছু গুরুত্ব দিয়ে শুরু করব, কিন্তু এখন পর্যন্ত, আমি কিছু হাড়ের কাছে সামান্য এলার্জি হতে পারি না।

আপনি কি করছেন 3 পিএম। গতকাল?
আমি মেকআপ উপর নির্বাণ ছিল এবং এমনকি প্রস্তুত হচ্ছে বন্ধ ছিল না। আমি এল হাব বলি, “আমি 5 মিনিটের মধ্যে প্রস্তুত হব।” হাঃ হাঃ হাঃ!

কারণ আমাদের রবিবার বিকেলে / ডিনার এবং একটি চলচ্চিত্রের প্রথম সন্ধ্যায় তারিখ ছিল এবং গতির ছবি সময় ছিল 4:10, তাই আমি ভেবেছিলাম, হ্যাঁ, আমার কাছে যথেষ্ট সময় আছে, ব্লা, ব্লা, ব্লা …

এবং আপনি সাধারণত পরবর্তী কি ঘটবে জানি। আমি সময় ভাল অনুমান করা হয়নি, তাই আমি শেষ মিনিটে কিছু জিনিস উপর নিক্ষেপ শেষ পর্যন্ত। এল হাব অর্ধেক দরজা এবং চিৎকার করে বলল, “আমি গাড়িতে থাকব!” এবং আমি ভালো ছিলাম, “ঠিক আছে, আমি 5 মিনিটের মধ্যে প্রস্তুত হব!” কিন্তু আমি এখনও পরিবর্তন হয়নি।

আপনি কি আশা করেন 3 পিএম এ। আজ?
আমি আশা করছি আজ আমি বিপরীত জিনিস করছি। আমি আশা করি আমি আমার মেকআপটি 3 এ (সন্দেহজনক) বন্ধ করে দিচ্ছি যাতে আমি একটু পরে ট্রেডমিল চালাতে পারি, যদিও আমি জানি না যে এটি ভাল ধারণা কিনা কারণ আমার পা এখনও স্পিন থেকে অবিশ্বাস্যভাবে কালশিটে থাকে শনিবার ক্লাস।

আপনার যায় কি-সবকিছু-সবকিছু eyeshadow ছায়া?
মাঝখানে বড় খালি বৃত্তের সাথে দু: খিত প্যানের চেহারা দেখে, এটি ম্যাট ব্রাউন ম্যাক কর্ক।

সবচেয়ে উত্তেজনাপূর্ণ উত্তর নয়, তবে এটি সত্য কারণ আমি কেবলমাত্র প্রতি একক বর্ণের সাথে এটি পরিধান করতে পারি, যা উষ্ণ বা আশ্চর্যজনক ছায়া দিয়ে।

যেহেতু এটি খুব আশ্চর্যজনক নয়, এটি আমার উপর ধূসর বা আশ্রয় দেখায় না (আমি উষ্ণ), এবং এটি খুব উষ্ণ নয়, তাই এটি কমলা অঞ্চলে উদ্যোগ নেয় না।

আমি সাধারণত এটি একটি রূপান্তর রঙ হিসাবে এটি ব্যবহার করি এবং ক্রিজটি তৈরি করতে, কিন্তু আমিও এটি কিভাবে দ্বিধায় ভালোবাসি।

বিজ্ঞাপন

তোমার পালা. শুধু আপনার উত্তরগুলির সাথে একটি মন্তব্যে নিম্নলিখিত প্রশ্নগুলি কপি এবং পেস্ট করুন। আমি পড়ার জন্য উন্মুখ!

1. আপনার মেকআপ শৈলী আপনার সম্পর্কে কি বলে মনে করেন?
2. আপনি কোন খাদ্য এলার্জি আছে?
3. আপনি কি করছেন 3 পিএম। গতকাল?
4. আপনি কি আশা করবেন 3 পিএম এ। আজ?
5. আপনার যায় কি-সবকিছু-সবকিছু eyeshadow ছায়া?

বিজ্ঞাপন

বিড়াল এবং মেকআপ sweatshirt ??

$ 42.

এখনই কিনুন

ওহ, তাই দু: খিত না। উলটাইয়া যে ভ্রূকুটি চালু. আপনি একটি ভয়ঙ্কর সপ্তাহ আছে।

আজকের কাজ করার পর আমি আমার নিয়োগকর্তার নতুন কমান্ড সেন্টারটি শেষ করার ইচ্ছা করছি (বৃহস্পতিবার লক্ষ্যমাত্রা তারিখের তারিখ পূরণ করতে হবে!), তাই আমরা দেখব কিভাবে তা দেখতে হবে।

বিজ্ঞাপন

একটি ভয়ঙ্কর দিন, আমার বন্ধু আছে। আমি আপনার একটি হলুদ gerbera ডেজি হিসাবে উজ্জ্বল এবং চকচকে হিসাবে আপনার আশা করি।

আপনার বন্ধুত্বপূর্ণ প্রতিবেশী আসক্ত আসক্তি,

কারেন

Published by ampyf

Leave a Reply