আপনি সৌন্দর্য সঙ্গে মত শরৎ কি?

অন্য দিনটি আমি এই সাক্ষাত্কার উপভোগ করছিলাম যে আপিল সাংবাদিক সাল হিউজেস আমার মেকআপ স্পিরিট পশু, স্যার জন, আকাশের মেকআপ শিল্পী, আকাশ একটি জীবন্ত মেকআপ কিংবদন্তী, পাশাপাশি স্যার জনকে জিজ্ঞেস করলেন স্যার জন কি তাকে শরৎ করেছিলেন সৌন্দর্য সঙ্গে মত।

আমি সম্প্রতি এই একটি মহান চুক্তি সম্পর্কে বিশ্বাস করা হয়েছে।

বিজ্ঞাপন

স্যার জন বলেছিলেন, তার জন্য, আপিল তার মাকে উপভোগ করছিল, একটি মেকআপ সর্বনিম্ন, প্রতিদিন সকালে তার মেকআপ করা … আমার জন্য, যে আমার মায়ের সত্যিই একটি মেকআপ ব্যক্তি ছিল না। (আমি জানি, আমরা ভিন্ন!) তিনি সত্যিই এটির একটি দুর্দান্ত চুক্তি পরিধান করেননি, পাশাপাশি আমার কোন ধরনের বোন বা ঘনিষ্ঠ আন্ট বা অন্যান্য পরিবারের সদস্যরা তাদের মেকআপে রাখা উপভোগ করতে পারে না। আমি এখনও মেকআপ সম্পর্কে সবসময় চিন্তা ছিল।

আমি মনে রাখি আমার মায়ের একটি দম্পতি টুকরা ছিল (একটি আইশেডো কম্প্যাক্টের পাশাপাশি একটি বুশ) ছিল যে সে বাথরুমে রাখা হয়েছে, সেইসাথে আমি সেখানে চলতে থাকি এবং সেইসাথে কৌতূহল দিয়ে তাদের পরীক্ষা করে দেখি … তারা এত বিস্ময়কর মনে হচ্ছে আমার কাছে রহস্যময়!

কিন্তু আমি 1২ টি এবং সেইসাথে 13 বছর বয়সী জেনুইন আবেশ শুরু হয়নি, সেইসাথে এটি ম্যাগাজিনের দ্বারা জ্বালানী ছিল। এটি সম্ভবত এখন পর্যন্ত ক্রমবর্ধমান কারো কাছে অদ্ভুত শব্দটি যাচ্ছেন, যেহেতু ম্যাগাজিনগুলি সেদিনের মধ্যে তারা পিছিয়ে গিয়েছিল না, তবে আমাদের ’80 এর পাশাপাশি’ 90 এর দশকের মধ্যে ওয়েব ছিল না। আমি বলতে চাচ্ছি, আমাদের ওয়েব দ্য ম্যাগাজিনের ম্যাগাজিনের ম্যাগাজিনের পাশাপাশি আমি প্রতি মাসে সতেরো মাসিক সমস্যার জন্য আপিল গল্প, বিশেষ করে মেকআপের পাশাপাশি চুলের গল্পগুলির জন্য আমার মাসিক সমস্যার মধ্যে টিয়ার করব। আমি প্রায় 13 থেকে 20 থেকে যে কাজ করেছি … আমি মনে রাখি না নখের মধ্যে একটি বড় আগ্রহের একটি বড় চুক্তি পেয়ে থাকি।

বিজ্ঞাপন

বিড়াল এবং মেকআপ sweatshirt ??

$ 42.

এখনই কিনুন

ওহ, পাশাপাশি টাইমস এর আরো একটি ইঙ্গিত: আমি কিভাবে নিবন্ধগুলিতে বিভিন্ন বৈচিত্র্য দেখে মনে রাখি না। ভালো লেগেছে, hooded lids? ওটা কী?! আমি Eyeshadow টিউটোরিয়ালগুলি চেষ্টা করবো এবং আমি যখন আমার ক্রিজে ছায়া রাখি তখন থেকেই আমি ভুল করছিলাম, এটি ক্যামেরন ডায়াজ কি করছে তা দেখেছিল না! ওহ, সেইসাথে চুলের সাথে কতটুকু নারীরা সরাসরি চুলের সাথে নারী তৈরি করেছিল, তাই আবার আমি প্রশ্ন করবো কেন তারা আমার ওয়েভি, অযৌক্তিক চুলের উপর কাজ করবে না।

এক জিনিস আমি যা করতে চাই তা হল মেকআপের ফটোগুলি দিয়ে পেজের বাইরে আমি পছন্দ করি এবং ভবিষ্যতে রেফারেন্সের জন্য তাদের টাক করেছি, পাশাপাশি আমি আজও এটি করি! আমি সবচেয়ে র্যান্ডম জায়গায় পুরানো স্প্লিট আউট পৃষ্ঠা আবিষ্কার …

এটি আমার কাছে একটি বিট দুর্ভাগ্যজনক যে মুদ্রণ প্রকাশনার এটি কী ব্যবহার করা হয় তা নয়, কারণ আমি এখনও মনে রাখি যে এটি আমার প্রতি আপিল ম্যাগাজিনগুলি প্রতি মাসে এবং তাদের মধ্যে ডুব পেতে কতটা আকর্ষণীয় ছিল। আমি আশা করি তারা আর কিছুক্ষণের চারপাশে থাকবে।

সুতরাং, হ্যাঁ, ম্যাগাজিন সৌন্দর্যের জন্য আমার ভালো লাগে!

বিজ্ঞাপন

আপনার জ্বালানী কি?

আপনার বন্ধুত্বপূর্ণ সম্প্রদায়ের আসক্তি আপীল,

কারেন

Published by ampyf

Categories: Uncategorized

Leave a Reply