ট্যাব ট্যাব, মেকআপের পাশাপাশি আপিল ব্লগ মাসকট সহ রবিবার রবিবার, ভলিউম। 496

একটি রৌদ্রোজ্জ্বল নম একটি রৌদ্রোজ্জ্বল স্বভাবের জন্য নির্বাচন করুন। ?

এই সকালে তার হাঁটার উপর একটি আনন্দিত মেজাজে ট্যাব ছিল, সেইসাথে কেন সে হবে না? সূর্য বের হয়ে গেছে, ফ্রিস্কি পাখি চিপিং করছে, সেইসাথে গত সপ্তাহে বৃষ্টিটি হিলের অতিরিক্ত চিত্তাকর্ষক ছিল।

বিজ্ঞাপন

এছাড়াও, গত রাতে তিনি একটি টুনা স্ন্যাক পেয়েছেন, যেহেতু আমি স্যান্ডউইচগুলির জন্য কিছু তৈরি করেছি, সেইসাথে সেইসাথে তাকে চিয়ার্স করেছিলাম।

ট্যাবগুলি তার স্থিতিশীল হলুদ নমে বরং ড্যাশিং দেখায়, তাই না?

হ্যাঁ, তিনি এটা চয়ন। তবে এটি একটি বসন্ত ফ্যাশন দৃষ্টিকোণ থেকে ইন্দ্রিয় তৈরি করার পরে এটি ছিল না। এটি একইভাবে ট্যাবের পরিপ্রেক্ষিতে ফিলিন মার্কেটস এলএলসি ব্যবসায়িক নিরাপত্তা সেন্সর করে তোলে, যেহেতু হলুদ লাঠিগুলি বেরিয়ে আসা এবং সেইসাথে সরবরাহের ব্যাকআপের পাশাপাশি ট্যাবগুলি আঞ্চলিক feline hooligans সঙ্গে কোন ধরনের অসুবিধা মধ্যে পায় যদি আমার জন্য এটি অনেক সহজ করে তোলে ।

পাখি বাহিনী থেকে বেরিয়ে আসার পর থেকেই এটি একটি আকর্ষণীয় সময়, এবং সেইসাথে তাদের মধ্যে কয়েকজন হতাশাজনক, মানুষ! তারা বন্ধ পেতে! ট্যাবগুলি তার দিনে বেশ বড় বড় ছিল, সেইসাথে আমি যদি এখনও দক্ষ পাওয়ার পিউন্স থাকলেও হতাশ হব না।

এক পাখি যখন আমরা উপলব্ধ ছিলাম প্রায় পাঁচ ফুট দূরে ছিল, সেইসাথে আমি সাধারণত 10 ফুট দীর্ঘ, যা বোঝা যায়, তাই ট্যাবগুলি বোঝে এবং সেইসাথে তা নিশ্চিত করার চেষ্টা করে না পাখি দক্ষ ট্যাববি ঝুঁকি জোনের মধ্যে ভাল ছিল।

বিজ্ঞাপন

ট্যাব তাকে রক্ষা করে, যদিও … এই সময়। ?

আপনার বন্ধুত্বপূর্ণ সম্প্রদায়ের আসক্তি আপীল,

কারেন

Published by ampyf

Categories: Uncategorized

Leave a Reply