মেকআপ এবং আপিল ব্লগ সোমবার পোল, ভোল। 591

তাই … সোমবার পোল কি?

চমৎকার প্রশ্ন! এটি তার নামের বিপরীতে, একটি প্রকৃত পোলের সাথে সামান্য clicky বোতামের সাথে। গত চতুর্থাংশের বছর (২007 সাল থেকে) এই ব্লগে আমি এই ব্লগে পাঁচটি বেশি বা কম র্যান্ডম প্রশ্নের একটি তালিকা রয়েছে। আমি আপনার উত্তর পড়তে ভালোবাসি, এবং এটি আমাকে আমার সপ্তাহটি ভাল শুরুতে বন্ধ করতে সহায়তা করে।

1. শেষ বার যখন আপনি একটি মৌমাছি দ্বারা stung ছিল?

এটি প্রায় এক বিলিয়ন বছর আগে প্রাথমিক স্কুলে ছিল, দিতে বা নিতে। আমি তৃতীয় গ্রেড ছিল। এটা আমাদের ঘরের রাস্তায় ঘটেছে, আমি কোণার দ্বারা হাঁটা ছিল আদর্শ।

আমি নিজেকে আমার চারপাশে আমার চারপাশে রেখে মনে রাখি যেমন আমি নিজেকে একটি বড় আলিঙ্গন দিচ্ছি। আমি মনে করি না কেন, কিন্তু আমি এটা করছিলাম, এবং আমি অনুমান করলাম একটি মৌমাছিটি ক্যাবল-বোনা গোলাপী ন্যস্তের মধ্যে আটকে গেছে …? সুতরাং, আমার হাতটি স্পর্শ করেছিল যেখানে এই মৌমাছিটি আটকে ছিল, এবং আমি খুব গভীর, খুব তীব্র মৌমাছি হয়ে ওঠে এবং সেখানে।

আমি স্পষ্টভাবে বাড়িতে চলমান মনে রাখবেন এবং আমার বাবা স্টিংগার আউট গ্রহণ।

2. আপনি একটি মিষ্টি চিকিত্সা আপনি প্রতিরোধ করতে পারবেন না?

ওহ, বান্ধবী, এমনকি আমরা একটি Baskin- রবিন দ্বারা চালাতে যাচ্ছি না মনে করি? দ্বারা থামানো ছাড়া। আমরা এই কাজ করছি, খোকামনি! আমি একটি চিনি শঙ্কু মধ্যে pralines এবং ক্রিম আমার scoop প্রয়োজন।

প্রয়োজন। এটা।

3. আপনার চিন্তা waxing উপর?

এটা কর! – এবং বাড়িতে নিজেকে কাজ করুন, কারণ এটি 1) সস্তা, 2) কম মশাল, এবং 3) আমি কি ইতিমধ্যেই উল্লেখ করেছি যে এটি সস্তা?

এটি কিছুক্ষণ সময় নেবে যদি আপনি এটি আগে কখনোই করেন নি, তবে আপনি এটির ঝুলন্ত পাবেন এবং যখন আমি এটি বাড়িতে বলি, তখন আমি বাড়িতে সবকিছু বলছি। মুশকিল, ব্রাউজ (যদিও খুব সতর্ক থাকুন), লেডি অংশ, ‘পটস। বাড়িতে সব এটা না। তোমার ক্ষমতা আছে!

4. কম্বল বা ব্রাশ?

হুম … এইটা গুরুত্ব সহকারে আমাকে বিরাম দেয়, কারণ আপনি কম্বসগুলির সাথে অনেকগুলি শীতল জিনিসগুলি করতে পারেন, বিশেষ করে টিজিং কম্বস, কিন্তু আমি একটি ব্রাশের জন্য নির্বাচন করতে যাচ্ছি। তারা শুধু তাই বাস্তব।

5. আপনার কাছে মজার গন্ধ যে কিছু?

স্কুইড. Yuck! এটি একটি খুব স্বতন্ত্র গন্ধ আছে, এবং আমি এটা পেট করতে পারবেন না।

ঠিক আছে, তাই আমি জানতে হবে …

অন্য কেউ কি তাদের মেকআপ পরিকল্পনা সপ্তাহের জন্য সময় এগিয়ে দেখায়? আমি মাত্র কয়েক সপ্তাহ আগে এটি শুরু করেছি, এবং আমি এটি looooove। অদ্ভুতভাবে যথেষ্ট, আমি আমার মেকআপ পরিকল্পনা করার মতো মনে করি আমার কল্পনা থেকে বিরত থাকুন, কারণ আমি সপ্তাহের মধ্যে শেষ মিনিটের চাপ অনুভব করি না।

যে কেউ!?

আপনার বন্ধুত্বপূর্ণ প্রতিবেশী আসক্ত আসক্তি,

বিজ্ঞাপন

কারেন

বিজ্ঞাপন

পুনশ্চ. প্রশ্ন সময়! এখানে তারা একটি মন্তব্য আপনার উত্তর দিয়ে কপি / পেস্ট করা হয়। শীঘ্রই কথা বলো!

1. শেষ বার যখন আপনি একটি মৌমাছি দ্বারা stung ছিল?
2. আপনি একটি মিষ্টি চিকিত্সা আপনি প্রতিরোধ করতে পারবেন না?
3. আপনার চিন্তা waxing উপর?
4. কম্বল বা ব্রাশ?
5. আপনার কাছে মজার গন্ধ যে কিছু?

বিজ্ঞাপন

বিড়াল এবং মেকআপ sweatshirt ??

$ 42.

এখনই কিনুন

পি। এস.এস. আমি আপনার মাস্কারা সব সপ্তাহে smudge- বিনামূল্যে ঝোঁক আশা করি। ?

Published by ampyf

Categories: Uncategorized

Leave a Reply