এই l’Oreal চকচকে balms ফ্রেঞ্চ ফ্রাই এর পাশাপাশি ভ্যানিলা শেকস

চারটি নতুন L’Oreal চকচকে balms ($ 7.99 প্রতিটি) চারটি অলস রবিবার দুপুরের জন্য নিখুঁত। বাম থেকে: আমার babydoll, আমাকে গোলাপী, ছোট প্লাম পাশাপাশি সুন্দর mocha
উত্স: marieclaire.co.uk.

প্রিয় কার্ল lagerfeld,

দেখো, আমি এটা পেতে। আমি করি. আমি সম্পূর্ণরূপে sweatpants সম্পর্কে এত দৃঢ় মনে কেন আমি বুঝতে। আমি জনসাধারণের পাজামাস ব্যবহার সম্পর্কে সঠিক একই পদ্ধতি অনুভব করি।

বিজ্ঞাপন

যখন আমি বড় হয়েছি, তখন পাজামা কঠোরভাবে বাড়িতে ব্যবহার করার জন্য কঠোরভাবে ছিল, সেইসাথে আমি এখনও সেই বিশ্বাসে ধরে থাকি। মঙ্গলবার দুপুরে লাল প্লেড পাজামা ব্যবহার করে কেউ এক বৃদ্ধ লোককে দেখতে হবে না। আমি সত্যিই এটা বোঝাচ্ছি? আপনি জিন্স রাখা 10 সেকেন্ড বাকি থাকতে পারে না? অনুগ্রহ…

যাইহোক, আমি জানি না, আমি জানি না … আমি আমার কয়েকটি পছন্দ করি, সেইসাথে তারা সব খারাপ না, কার্ল। আমি zella দ্বারা একটি হত্যাকারী জোড়া আছে যে আমার বাম জন্য চমত্কার জিনিস না। আমি জে। লো পাশাপাশি carbs কাটা সঙ্গে squats সব সময় ব্যয় মত আমাকে তোলে।

প্লাস, আমি বুঝতে পারছি না আমি কি আমার এল অরিয়াল রঙের রিচি চকচকে বালম দিয়ে আছি।

বিজ্ঞাপন

বিড়াল এবং মেকআপ sweatshirt ??

$ 42.

এখনই কিনুন

বাম থেকে: আমাকে গোলাপী, আমার babydoll, সুন্দর mocha পাশাপাশি ছোট পাম্প
আসুন, কার্ল, আপনি ড্রাগস্টোরের জন্যও দুর্দান্ত আপনার মত কাজ করবেন না। * একটি জেড গঠনে স্ন্যাপ করে। * আমি আপনাকে বলছি, আমি সত্যিই বিশ্বাস করি আপনি এই balms চাই। আমার মেকআপ ব্যাগের পাশাপাশি একটি মার্জিত, নরম বিকিরণের পাশাপাশি চ্যানেলের বাড়ির অন্য কোন লিপিজের মতো তাদের কাছে অনেকগুলি রঙ্গক রয়েছে।

চতুর প্রকার!

এখন আপনি চিৎকার করার আগে “ব্লাসফেমি!” এই প্যাকেজিং একটি চেহারা নিতে। এটা মজা না? সেই মোড়-আপ crayons এক আপনার কালো gloved হাত বাড়িতে ভাল দেখতে হবে। ছবিটি: আপনি এটি একটি রাজপুত্রের মতো ঢেউ হতে পারেন যেমন আপনি চুপেটের দুই দাসীর একটিতে অর্ডারটিকে ঘিরে ফেলেন।

তাদের ক্রেডিট, এই প্রাণবন্ত l’oreal glossy balms ($ 7.99 প্রতিটি, পাশাপাশি আট ছায়াছবি দেওয়া) নিজেদের গুরুত্ব সহকারে গ্রহণ না, যা আমি বিশ্বাস করি মহান। নিটোল, টুইস্ট আপ crayons মজা, পাশাপাশি balms, যা ঠোঁট balms হিসাবে খুব pigmented হয়, একটি নৈমিত্তিক, নরম চকমক আছে। Unscented, unflavored, অ স্টিকি সূত্র শুধুমাত্র এক ঘন্টা স্থায়ী হয়, তবে এটি একটি balm জন্য সাধারণ। তারা একইভাবে তুলনামূলকভাবে ময়শ্চারাইজিং, যদিও আমি বিশ্বাস করি যে তারা একটু বেশি হতে পারে।

আপনি যদি এই নতুন হন তবে আমি গোলাপী বাদামী সুন্দর মোচা, আদর্শ এমএলবিবি ছায়া দিয়ে শুরু করি। ওষুধের পাশাপাশি অনলাইনের পাশাপাশি অনলাইনে সাতটি ছায়াটি আবিষ্কার করুন।

মেকআপ পাশাপাশি কবজ ব্লগ রেটিং: বি + / A-

বাম থেকে swatches: আমার babydoll, সুন্দর mocha, ছোট পাম্প পাশাপাশি আমাকে গোলাপী
সুদৃশ্য mocha.
আমার babydoll.
আমাকে গোলাপী আপ
পেতিতে প্লুম
স্কেল জন্য একটি ম্যাক lipglass সঙ্গে
এবং, হ্যাঁ, এই ঠোঁট balms সম্পূর্ণ নৈমিত্তিক চেহারা। সম্পূর্ণরূপে lively পাশাপাশি ফিরে পাড়া। ফ্রেঞ্চ ফ্রাই এবং ভ্যানিলা শেকস পূর্ণ অলস রবিবার Afternoons জন্য পারফেক্ট। ভূমি ও ‘ঠোঁটের পণ্যগুলিতে, তারা sweatpants মত, পাশাপাশি আমি তাদের খুব অনেক পছন্দ।

আপনার বন্ধুত্বপূর্ণ সম্প্রদায়ের কবজ আসক্তি,

বিজ্ঞাপন

কারেন

পুনশ্চ. কার্ল, আমি সত্যিই আপনাকে উপলব্ধি করার জন্য আমাকে স্মরণ করিয়ে দেওয়ার প্রশংসা করি – উভয়ই আমার প্রচেষ্টার সাথে সাথে ফ্যাশন। আপনি যদি আমার জন্য কাস্টমাইজড couture chanel একটি পোশাক উত্পাদন করতে আগ্রহী মনে করেন, আমি আপনাকে থামাতে হবে না। just please keep in mind to include a number of Chanel bags, ’cause sista likes to accessorize.

পি। এস.এস. Please send my regards to Choupette, as well as Tabs states bonjour.

Published by ampyf

Leave a Reply