মিসেস ডে স্পা ডিপ পুনরুদ্ধারের প্রাক-চিকিত্সা জেল লিপ মাস্ক এবং একটি মজার অভিজ্ঞতা

মিস ডে স্পা ডিপ ডিপ থেরাপি প্রাক-চিকিত্সা জেল লিপ মাস্ক পরা ($ 4.00)
এখন গ্রীষ্ম এখানে আছে, আমি উপভোগ করছি এমন অনেক কিছু আছে যা আমি সাধারণত শীতকালে না করি … অদ্ভুত চেহারা ছাড়াই iced কফি পান করার মতো। এপ্রিল, অন্তত, আমি একটি মাথা ঠান্ডা ছিল না, অন্তত, এবং আমি সেরা প্লাস-আকার ম্যাক্সি পোষাকের জন্য আবার প্রবল উপর আছি।

কিন্তু এক জিনিস আমি কখনোই খুঁজে পাচ্ছি না, ঋতুতে কোন ব্যাপার না, আমার শুষ্ক, ফ্লাকি ঠোঁটের জন্য একটি প্রতিকার।

বিজ্ঞাপন

আমার ব্যাগটি সাধারণত অন্তত দুই বা তিনটি ভিন্ন ঠোঁটের ব্যাহত থাকে, এবং আমি আক্ষরিকভাবে তাদের বাড়িতে ঘিরে রাখি, কিন্তু তাদের মধ্যে কেউ সত্যিই কাজ করে না। তারা সাহায্য করে, কিন্তু তারা একটি সমাধান হয় না, তাই আমি এখন দৈনন্দিন ঠোঁট ময়শ্চারাইজারদের রাজত্বের বাইরে উত্তর খুঁজে বের করার চেষ্টা করছি।

আমি আমার ঠোঁট exfoliating চেষ্টা করেছি, কিন্তু এই সময় আমি অনেক বেশি জনপ্রিয় পদ্ধতির জন্য নির্বাচন করছি। আমি একটি মাস্ক পরীক্ষা করছি!

সুতরাং, মুখ মাস্কগুলি নতুন কিছুই নয়, আমি নিশ্চিত যে আপনি সচেতন। একক ব্যবহার শীট মাস্কগুলি, বিশেষ করে, সম্প্রতি অতিরিক্ত জনপ্রিয় হয়েছে (জেনটি অ্যামোর প্যাসিফিক দ্বারা এটিকে পছন্দ করেছে), কিন্তু আপনি কি কখনও আগে একটি ঠোঁটের মাস্ক চেষ্টা করেছেন?

বিজ্ঞাপন

বিড়াল এবং মেকআপ sweatshirt ??

$ 42.

এখনই কিনুন

তারা অদ্ভুত শব্দ, অধিকার?

কিন্তু এই খরচ কার্যকর সামান্য ট্রেজার – মিস ডে স্পা ডিপ ডিপ থেরাপি প্রাক-চিকিত্সা জেল ঠোঁট মাস্ক – প্রতিরোধ করা খুব কঠিন ছিল (আমি এটি প্রায় 3 ডলারের জন্য লক্ষ্যমাত্রা দেখেছি)।

এটি আমার প্রথমবারের মত একটি মাস্ক চেষ্টা করার চেষ্টা করেছিল, এবং আমি যখন প্রথম মাস্কটি পুরু হয় তখন প্রথমবারের মতো প্যাকেজটি খুলেছিলাম যখন আমি একটু হতাশ ছিলাম।

আমি মনে করি এটি একটি পাতলা শীট মাস্ক হবে যা শুধু আমার ঠোঁট ঢেকে ফেলবে, কিন্তু আপনি দেখতে পারেন, এটির চেয়ে একটু বড়।

আমি সামনে এই চিত্রণটি এতটাই হতে পারিনি … আক্ষরিক।
আমি ভালোবাসার রেসিডেন্টস মিস ডে স্পা ব্যবহার করে।

এটি একটি অভিজ্ঞতা ছিল, অন্তত বলতে। আমি প্যাকেজের নির্দেশাবলী অনুসরণ করে এবং আমার ঠোঁটের উপর মাস্ক চাপিয়ে দিলাম, তারপর এটি স্থানে থাকাকালীন প্রান্তগুলি মসৃণ করে তুলল।

এখন, এটি একটু বিরক্তিকর ছিল, এবং আমি নিশ্চিত ছিলাম না যে আমি যদি আমার ঠোঁটগুলি একটু অংশে অংশ নিতে বা দৃঢ়ভাবে বন্ধ রাখি তবে আমি তাদেরকে লাথি মেরে রেখেছিলাম)। এটা প্রথমে একদম ছিল।

মাস্ক নিজেই একটি সিরামে সম্পূর্ণরূপে সম্পৃক্ত করা হয় না। এটি শুধু প্রাক-চিকিত্সা করা হয়েছে, তাই এটি একটি ছোট্ট ভিজা, তবে এটি প্রয়োগ করার সময় এটি পণ্যটিতে সম্পূর্ণরূপে soaked হয় না, যা আমি প্রত্যাশা ছিল না। এটি একটি হালকা আলোর / ফুলের সুবাস এবং গন্ধ আছে।

এখানে একটি ঘনিষ্ঠভাবে উপাদানের দিকে তাকান …

জল, গ্লিসারিন, বাটাইলিন গ্লাইকোল, ক্রিটোনিয়া সিলুইন গাম, চন্দ্রাস ক্রিসপাস (ক্যারেজেনান), ল্যাকটোবিলাস ফরম্যান্ট, স্কটেলারিয়া বাইকালেন্সি রুট এক্সট্রাক্ট, ক্যামেলিয়া সিনেসস লিফ এক্সট্রাক্ট, আর্টেমিসিয়া প্রিন্সস লিফ এক্সট্রাক্ট, হোল্টুয়েনিয়া কর্ডাটা এক্সট্রাক্ট, সিট্রাস জুনস ফলের নির্যাস, রিকিনাস কমিউনিস বীজ তেল (কাস্টর ), 1,2-হেক্সানডিয়াল, ক্যাপ্রিল্লিল গ্লাইকোল, ফেনক্সেসিথানল, পার্ল এক্সট্রাক্ট, সোডিয়াম হায়ালুরনেট, ডিপটাসিয়াম গ্লাইক্র্রিহাইজেট, ইথাইহেক্সিল্লারিন, এডেনসাইন, স্যাকারাইড আইকোমেট, সাইট্রিক অ্যাসিড, সিট্রেড, পটাসিয়াম হাইড্রক্সাইড, ডিসিডিয়াম এডটি, অ্যাসকরবিএল গ্লুকোসাইড

এখানে কিছু সত্যিই আকর্ষণীয় উপাদান রয়েছে, যেমন কাস্টর তেল, জাপানি মুগওয়ার্ট (আর্টেমিসিয়া প্রিন্সিপস লিফ এক্সট্রাক্ট) এবং মুক্তা নির্যাস।

আমি মুখোশ রাখি পরে, আমি ২0 মিনিট অপেক্ষা করলাম যখন এটি soaked … সময় চলাকালীন আমি আমার অ্যাপার্টমেন্ট বা কন্ডো আশেপাশে ঘুরে বেড়ায় যে আমি মুখোশের যা যা ছিল তা গ্রাস করব না। অন্য কথায়, আমি নিজেকে মজাদার করার জন্য যথেষ্ট সময় ছিলাম।

এই লিপস্টিক প্রয়োগ করার সঠিক উপায়, হ্যাঁ?
২0 মিনিটের পর, দিন বা গ্রহণ করুন (আপনি কি কখনও অজানাভাবে একটি শীট মাস্ক ছেড়ে চলে গেছেন, যেমন, একটি ঘন্টা?), আমি মুখোশের মধ্যে একটি বায়ু বুদ্বুদ অনুভূত … পপ। প্রান্তগুলি ছিঁড়ে ফেললো, তাই আমি মনে করলাম যে এই শিশুটি কি করেছে তা দেখতে সময় ছিল।

দুর্ভাগ্যবশত, আমি আমার ঠোঁট মুখোশ অপসারণের পরে ডান দিকে তাকিয়ে কি ছবি হারিয়েছি, কিন্তু আমার ঠোঁট উল্লেখযোগ্যভাবে নরম এবং সমাধান থেকে একটু tacky ছিল।

বিজ্ঞাপন

আমি চুক্তিটি সীলমোহর করার জন্য একটি ঠোঁটের চিকিত্সা জন্য পৌঁছেছেন, তাই কথা বলতে, এবং আমার বর্তমান fave estee lauder নতুন মাত্রা plump + বিশেষজ্ঞ ঠোঁট চিকিত্সা ($ 42) পূরণ করুন।

যদি আপনি একটি ঠোঁট মাস্ক চেষ্টা করার চেষ্টা করছেন কারণ balms শুধু আপনার জন্য এটি কাটা হয় না, আমি একেবারে এই এক সুপারিশ। আমি বলব না যে এটি আমাকে একেবারে দূরে ফেলে, কিন্তু আমি মনে করি এটি আমার নিয়মিত দিনের স্পা নাইট রীতির অংশ হিসাবে এটি 4 ডলারের মূল্যবান। এটা ভিন্ন এবং মজার, এবং আমি মনে করি এটি সাহায্য করে।

আপনি কি কখনও আগে একটি ঠোঁট মাস্ক চেষ্টা করেছেন? আপনি আপনার ঠোঁট চিকিত্সা করার জন্য সাধারণ বা সাধারণ কিছু না? আপনি যদি, আমার শুষ্ক ঠোঁট এবং আমি এটা সম্পর্কে শুনতে চাই!

Published by ampyf

Categories: Uncategorized

Leave a Reply