মেকআপ এবং আপিল ব্লগ সোমবার পোল, ভোল। 583

সুস্বাদু!

তাই সোমবার পোল কি?

চমৎকার প্রশ্ন! এটি তার নামের বিপরীতে, একটি প্রকৃত পোলের সাথে সামান্য clicky বোতামের সাথে। গত চতুর্থাংশের বছর (২007 সাল থেকে) এই ব্লগে আমি এই ব্লগে পাঁচটি বেশি বা কম র্যান্ডম প্রশ্নের একটি তালিকা রয়েছে। আমি আপনার উত্তর পড়তে ভালোবাসি, এবং এটি আমাকে আমার সপ্তাহটি ভাল শুরুতে বন্ধ করতে সহায়তা করে।

1. বিবৃতি ব্যাগ, বিবৃতি জুতা বা বিবৃতি ঠোঁট?

এই বিবৃতি আইটেম আমার Sophie এর পছন্দ মত এই কারণ আমি তাদের সব ভালোবাসি! কিন্তু আমি অনুমান করতাম আমি জুতার জন্য বেছে নেব কারণ তারা কম রক্ষণাবেক্ষণ করবে। আমি সারা দিন জুড়ে লিপের বিবৃতিটি পুনরায় আবেদন করতে চাই, এবং যদি আমি একটি বিবৃতি ব্যাগ বহন করতাম, তবে আমি পুরো দিনটি হেরে যাওয়ার বিষয়ে চিন্তা করতে পারতাম না।

অন্তত জুতা শুধু আমার পায়ের উপর থাকতে হবে, lol!

2. কমলা blush বা গোলাপী blush?

না! – একটি কমলা-গোলাপী blush। ?

3. আপনি কি কখনও একটি পেইন্ট রাতে করেছেন?

শুধু একবার, এবং এটি মজা টন ছিল। আমার বন্ধু এবং আমি এক গিয়েছিলাম এবং তার গুঁতা উপর একটি রৌদ্রোজ্জ্বল সঙ্গে একটি উড়ন্ত unicorn আঁকা। ?

4. খাদ্য মত লিপস্টিক গন্ধ আবশ্যক?

হুম … আমি ম্যাক লিপস্টিক মত একটি সূক্ষ্ম ভ্যানিলা সুবাস মনে করি না, কিন্তু অন্য কিছু আমি ছাড়া করতে পারি। মিষ্টি, মিষ্টি scents, বিশেষ করে, আমার পেট churn করতে!

5. আপনি কি কখনও hypnotized হয়েছে?

হ্যাঁ, হাই স্কুলে। এটি একটি মনোবিজ্ঞান ক্লাসের জন্য ছিল। তারা একটি hypnotist এসেছিলেন, এবং আমাদের মধ্যে কয়েকজন বিষয় হতে স্বেচ্ছাসেবক …

আমরা বেশিরভাগই শুধু নির্বোধ স্টাফ করেছিলাম, অথবা তাই আমি বললাম – এক পায়ে আপ এবং নিচে ঝাঁপিয়ে পড়া এবং একটি হেনা মত অভিনয়। যে মত জিনিস।

নতুন প্রিয় খাদ্য স্পট: এমি এর ড্রাইভ-থ্রু

একটি ছাদ উপর যে কি?
Hiya, বন্ধু। সোমবার আনন্দিত! ?

তোমার সাপ্তাহিক ছুটি কেমন ছিল? খনি সুস্বাদু ছিল। আমরা শুক্রবার রাতে পূর্ব উপকূলে আমার পিতামাতার পরিদর্শন করতে গিয়েছিলাম। এল হাব এবং আমার একটি মোশন পিকচার তারিখ ছিল এবং নতুন স্পাইডারম্যান দেখেছিলাম, যা আমি ভেবেছিলাম, বিটিডব্লিউ!

আমরা সেখানে রাতে থাকতাম, তারপর শনিবার শনিবার খুব তাড়াতাড়ি চলে গেলো কোটটি এবং রোনার্ট পার্কে কয়েকটি ত্রুটিযুক্ত।

বিজ্ঞাপন

যেখানে আমরা এই মণি খুঁজে পেয়েছি: এমি এর ড্রাইভ থ্রু!

হ্যাঁ, এমি এর, হিমায়িত খাবার এবং সূপ সহ একই। তারা অনেকগুলি জৈব, অ-জিএমও এবং গ্লুটেন-মুক্ত ভাড়া সহ ফাস্ট ফুড রেস্তোরাঁগুলির একটি ছোট শৃঙ্খলের একটি ছোট শৃঙ্খলা আছে, যা সমস্ত জিনিস আমি সাধারণত ড্রাইভের সাথে দ্রুত খাদ্যের স্থানগুলিতে মানের নয়, তবে এই জায়গাটি এটির আছে সব … এবং এটি ছাদে একটি জীবন্ত বাগান আছে।

আমি সেখানে উঠতে চাই!
এমি এর বিবর্তন
মেনুতে সবকিছুই নিরামিষাশী (vegan বিকল্প, খুব), এবং সবকিছু gluten-free কেনা করা যেতে পারে, যেখানে আমরা সেখানে গিয়েছিলাম শেষ পর্যন্ত, এল হাব celiac আছে বিবেচনা।

বিজ্ঞাপন

বিড়াল এবং মেকআপ sweatshirt ??

$ 42.

এখনই কিনুন

তারা নিরামিষাশী হ্যামবার্গার, ফ্রাই, বুরিটোস, বেকড পণ্য, পিজা, ম্যাক এবং পনির, মরিচ, স্যুপ, শেকস, সোডাস এবং সালাদ পরিবেশন করে।

মেনুতে সবকিছু গ্লুটেন-মুক্ত করা যেতে পারে
Veggie বার্গার, ফ্রাই এবং একটি ভ্যানিলা আমার জন্য ঝাঁকুনি; এল হাব জন্য একটি gluten-free burrito; এবং Babylove জন্য একটি স্ট্রবেরি shake সঙ্গে ম্যাক এবং পনির
সবকিছু জৈব, সোডাস, candies এবং condiments নিচে

জায়গা প্রচুর জায়গা

আমরা কি খেলতে হবে ??

এটি ইন-এন-আউটের মতো, তবে একটি নিরামিষাশী / vegan এবং gluten-বিনামূল্যে জৈব নন-জিএমও মেনু, এবং এটি ভাল না হলে dang। আমি আমার বার্গারকে হতাশ করেছি, “এমি,” যা দুটি ভেজি প্যাটিস, পনির, লেটুস, টমেটো, ভাজা পেঁয়াজ এবং একটি বিশেষ সস যা হাজার হাজার দ্বীপের পোষাকের মতো স্বাদযুক্ত। এছাড়াও Fries এবং একটি ভ্যানিলা শেক পেয়েছিলাম, এবং কনর প্রায় তার ম্যাক এবং পনির শেষ (যা তিনি না)।

El Hub was a little disappointed by his burrito, because it was smaller than he hoped, and he said it tasted like a frozen burrito, but he was still overjoyed to have found a fast food gluten-free place.

সুতরাং, হ্যাঁ, আমরা পরবর্তী সময়ে ফিরে যাব আমরা আশেপাশে আছি।

আপনি যদি সোনামা কাউন্টিতে থাকেন তবে এটি একটি পিট স্টপ তৈরির মূল্য।

আপনার বন্ধুত্বপূর্ণ প্রতিবেশী আসক্ত আসক্তি,

কারেন

বিজ্ঞাপন

পুনশ্চ. have a terrific week! ?

পি। এস.এস. প্রশ্ন সময়! এখানে তারা একটি মন্তব্য আপনার উত্তর দিয়ে কপি / পেস্ট করা হয়। শিঘ্রই তোমার সাথে কথা বলবো.

1. statement bag, statement shoe or statement lip?
2. Orange blush or pink blush?
3. have you ever done a paint night?
4. must lipstick smell like food?
5. have you ever been hypnotized?

Published by ampyf

Leave a Reply