গ্রীষ্মকালীন শিম্পলির মেকআপ টিউটোরিয়াল

একেবারে কোনও ফ্রিকিনের উপায় নেই যা ম্যাট-ভারী আইশেডো দেখায় মেকআপ-প্রেমময় মৎসকন্যা সম্প্রদায়ের সদস্যদের মধ্যে দূরবর্তীভাবে গ্রহণযোগ্য, এবং আমি এটি একটি সত্যের জন্য জানি।

প্রকৃতপক্ষে, আমি সত্যিই জানি না যে, আমি মনে করি যে আমি আমার মৎসকন্যা বন্ধুদের সাথে এটিকে লাথি মেরে ফেলিনি, কিন্তু যদি আমার ছিল, তারা শিম্মারের সাথে একেবারে রোলিন হবে।

বিজ্ঞাপন

তাই আমি কেন মিরাডস সম্পর্কে কথা বলছি ??

চমৎকার প্রশ্ন।

আচ্ছা, এটি আগস্টের শেষের দিকে, এবং যদিও আমি পতনের বিষয়ে আনন্দিত, আমি এখনও গ্রীষ্মের যেতে দেখি। * দু: খিত ট্যাববি মুখ *

বিজ্ঞাপন

বিড়াল এবং মেকআপ sweatshirt ??

$ 42.

এখনই কিনুন

আমি এই সকালে সমুদ্র সৈকত সম্পর্কে চিন্তা করছিলাম (আমি এই বছর একবার একবার ছিলাম না!), এবং এটি আমাকে মেরেদাদের সম্পর্কে চিন্তা করতে এবং মৎসকন্যা জল শিশুরা তাদের shimmery tails মধ্যে swimmery tails এবং তাদের shimmery tails এবং তাদের shimmery tails সঙ্গে basking সম্পর্কে সূক্ষ্ম নীল এবং সবুজ চোখের মেকআপ সূর্য মধ্যে sparkling …

তাই আমি এখানে জন্য যাচ্ছি।

রেকর্ডের জন্য, এই চেহারাটি ল্যান্ডলব্বার্সের জন্যও সঠিক, তাই আপনাকে এটি পরিধান করার জন্য একটি মৎসকন্যা লেজ থাকতে হবে না, যদিও এটি বেশ রেড হবে।

আমি মনে করি এটি গ্রীষ্মকালীন দলগুলোর এবং বারবিকিউগুলির জন্য এটি একটি ভাল সন্ধান, অথবা সম্ভবত একটি ব্যাক-টু-স্কুল পার্টি যেখানে সবাই সাজানো হয়। অথবা, যদি আপনি কিছু জায়গায় আশ্চর্যজনক হন যা কেবলমাত্র প্রাণবন্ত নাইটলাইফ থাকতে পারে এবং পানির একটি উষ্ণ শরীরের কাছে অবস্থিত। অথবা, আপনি যদি আপনার আশেপাশের চারপাশে আপনার বিড়ালটি হেঁটে যান তবে আপনি কেবল কিছুটা shimmery পরিধান করতে চান।

এটি একাধিক অনুষ্ঠান জন্য একটি ভাল চেহারা।

এখন, মধু, যদি আপনি শুধু নিচে স্ক্রোল করেন, আমি জানি এই চেহারাটি পদক্ষেপের সংখ্যা অনুসারে অসম্ভব বলে মনে হতে পারে তবে আপনি এটি করতে পারেন! – এমনকি যদি আপনি একটি সোজা আপ beginner হয়।

যদি আপনি আগে কিছু করার চেষ্টা করেন না, তবে, নিজেকে কিছু slack কাটা। এটি ঠিক আছে এবং পুরোপুরি স্বাভাবিক যদি এটি প্রথম কয়েকবার shimmery Poo মত দেখায়, এবং সম্ভবত এটি হবে, যদি না আপনি একটি মেকআপ wunderdind। কিন্তু তাই কি? রোম একটি দিনে নির্মিত হয় নি।

ঠিক আছে, যথেষ্ট gabbing … এর এই কাজ করা যাক।

1. ফাউন্ডেশন, গোপনকারী এবং পাউডার প্রয়োগ করুন

আপনি যে মুখের উপর ভিত্তি করে নিন, কারণ আমরা একটি সামান্য কিছু ছাড়া ঘর ছেড়ে চলে যাচ্ছি না। এই shimmery মৎসকন্যা চেহারা জন্য, আমি একটি পূর্ণ কভারেজ বেস পছন্দ কারণ আমি মনে করি এটি সাহসী চোখ এবং মিথ্যা lashes আউট ভারসাম্য।

আপনার যদি আপনার প্রয়োজন হয় তবে আপনার সম্পূর্ণ কভারেজ ফাউন্ডেশন, গোপনকারী এবং পাউডারের সাথে যান। আপনি এটি করার সময় একটি goofy মুখ করছেন সম্পূর্ণ ঐচ্ছিক কিন্তু অত্যন্ত উত্সাহিত।

2. brows এবং প্রধান lids পূরণ করুন

অফিসিয়াল মৎসকন্যা মেকআপ ম্যানুয়াল অনুসারে, আপনার ভ্রুের মধ্যে পূরণ করা একেবারে অপরিহার্য, এবং আপনি কোনও মৎসকন্যা নিয়মগুলি ভাঙ্গতে চান না, তাই না? তাই এটা কর!

আপনি যখন এটিতে থাকবেন, এটি আপনার ঢাকনা প্রধানমন্ত্রীর জন্য এটি একটি ভাল সময়, বিবেচনা করা হচ্ছে যে আমরা layering এবং বেশ কয়েকটি eyeshadows মিশ্রন করতে যাচ্ছি।

3. ঢাকনা এবং ক্রিজে একটি ম্যাট ব্রাউন eyeshadow প্রয়োগ করুন

আরেকটি দিন, আরেকটি ম্যাট ব্রাউন আইশেডো।

“কিন্তু, কারেন! ম্যাট ব্রাউন খুব বিরক্তিকর! ”

আমাকে বিশ্বাস করুন, এটি mermaidville এর পথে একটি অপরিহার্য পদক্ষেপ, কারণ আপনি একটি মুহূর্তে ব্যবহার করা রঙিন eyeshadows থেকে স্থানান্তরিত সাহায্য প্রয়োজন হবে, এবং “রূপান্তর” দ্বারা, আমি তাদের কম জারিং হিসাবে চেহারা করার কথা উল্লেখ করছি তারা আপনার ব্রো হাড়ের দিকে ফ্যাকাশে হয়ে যায়, তাই একটি মাঝারি ম্যাট ব্রাউন eyeshadow ধরে রাখুন, এবং আপনার লিডস এবং আপনার প্রিয় মিশ্রন বুরুশের সাথে ক্রিজে একটি সামান্য (প্যাট এবং মিশ্রন) তৈরি করুন।

এটি ভাল দেখাচ্ছে না যদি চিন্তা করবেন না। লক্ষ্য শুধু দ্রুত সেখানে এটি পেতে। তারপর আমরা sparkly স্টাফ শুরু করতে পারেন।

4. অভ্যন্তরীণ কোণে একটি shimmery ব্রোঞ্জ eyeshadow প্যাট

জেড শিমমার শুরু করার সময়!

একটি সমতল eyeshadow বুরুশ সঙ্গে আপনার lids এর ভিতরের অংশে একটি shimmery ব্রোঞ্জ eyeshadow প্যাট।

5. ঢাকনা কেন্দ্রে একটি shimmery জলপাই সবুজ eyeshadow প্রয়োগ করুন

এখন কিছু shimmery সবুজ eyeshadow জন্য! আপনার ঢাকনা কেন্দ্রে কিছু প্যাট করুন, তারপর একটি পেন্সিল বুরুশের সাথে ব্রোঞ্জের মধ্যে প্রান্তগুলি মিশ্রিত করুন, এবং আপনি যদি এটি সম্পূর্ণরূপে জ্যাকড আপ বলে মনে করেন তবে আপনি এটি আদর্শ করছেন …

গুরুতরভাবে না! এটি এমন এক দেখায় যে এটি সব একসাথে আসে আগে ভয়ঙ্কর দেখায়, তাই সেখানে শুধু ঝুলন্ত।

6. বাইরের কোণে একটি shimmery নীল প্রয়োগ করুন, এবং একটি উইং আকৃতি করা

ঠিক আছে, এটি উইংটি বিল্ডিং শুরু করার সময়, তাই একটি টিস্যু বা কাগজের টয়লেট নিন এবং আপনার চোখের বাইরের কোণে এটি লাইন করুন। এটি রাখুন যাতে এটি আপনার নিম্ন ল্যাশ লাইনের উপরের দিকে কোণ অনুসরণ করে। এখন একটি সমতল eyeshadow ব্রাশ একটি shimmery নীল eyeshadow মধ্যে ডুবা, এবং বাইরের কোণে যে রঙ রাখুন।

যখন আপনি কাগজের টয়লেটটি সরাবেন, তখন আপনার একটি উইংড আকৃতি থাকবে, হুরে!

7. বাইরের কোণে একটি shimmery কালো প্রয়োগ করুন

প্যাট একটি teeny, কালো eyeshadow এর ক্ষুদ্র বিট যে উইং বাইরের কোণে। আপনি কেবলমাত্র ক্ষুদ্রতম বিট চান, কারণ কালোটি মিশ্রিত করা খুব কঠিন হতে পারে, তাই আপনার জীবনকে খুব বেশি ব্যবহার করে খুব সহজ করে তুলুন। আপনি এখানে যা করতে চান সব গভীরতা তৈরি করতে যথেষ্ট যোগ করুন।

8. একটি কালো eyeliner সঙ্গে, আপনার উপরের ল্যাশ লাইন, এবং উপরের এবং নিম্ন জল লাইন লাইন লাইন

এখন আপনার fav নিতেOrite ব্ল্যাক eyeliner (‘প্রতিটি মেয়ে এক আছে!), এবং আপনার উপরের ল্যাশ এবং জল লাইন, এবং আপনার নিম্ন জল লাইন লাইন। আমরা লইড এবং শিমমার এবং উইং আকৃতির সমস্ত রঙের সাথে চলতে যাচ্ছি বলে মনে করা হচ্ছে, খুব পাতলা লাইনটি নির্বাচন করুন, কারণ আপনি আপনার উইংটিকে ফোকাল পয়েন্ট হতে চান, কারণ ।

9. একটি নীল eyeliner সঙ্গে ল্যাশ লাইন নিম্ন অর্ধেক লাইন

হ্যাঁ! আমরা আমার প্রিয় অংশের সাথে সম্পর্কিত!

ঠিক আছে, আপনি জানেন কিভাবে আমরা আমাদের lids উপর যে সব জিনিস আছে আছে? আচ্ছা, যদি আমরা নিম্ন ল্যাশ লাইনে কিছু না করি তবে চেহারাটি শীর্ষে ভারী প্রদর্শিত হতে পারে, তাই আমরা একটি শিমি ব্লু নিম্ন ল্যাশ লাইন তৈরি করতে যাচ্ছি যা একটি গোলাপের স্বর্ণের মধ্যে রূপান্তর করে।

নীল মাছ ধরারোপের সাথে আপনার নিম্ন ল্যাশ লাইনের বাইরের অর্ধেকটি আস্তরণের দ্বারা শুরু করুন, তারপর একটি পেন্সিল বুরুশের সাথে এটিকে স্মিত করুন।

10. নীল Eyeliner উপরে একটি shimmery নীল ছায়া মিশ্রন

এখন একটি shimmery নীল eyeshadow সঙ্গে নীল মাছ ধরার নৌকা উপরে …

11. একটি shimmery কম ল্যাশ লাইন এবং অভ্যন্তরীণ কোণের ভিতরের অর্ধেক মধ্যে স্বর্ণের গোলাপ

তারপর, একটি shimmery মিশ্রন ভেতরের ল্যাশ লাইন বরাবর স্বর্ণের গোলাপ, এবং ব্রোঞ্জ কাছাকাছি এটি নিতে আমরা ধাপ 4 (তাই অনেক আগে!)। এখন ঢাকনা কেন্দ্রে সবুজ সঙ্গে এটি সংযোগ করুন।

12. মিথ্যা lashes প্রয়োগ করুন

প্রায় সেখানে!

এখন, আপনি দীর্ঘ, luscious lashes ছাড়া একটি মৎসকন্যা হতে পারে না। (এটি ঠিক হবে না।) ভাল জিনিস এই ধরনের বোল্ড আইশেডো সত্যিই মিথ্যা ল্যাশগুলি, বিশেষত এমন একটি উইংড আকৃতির যা অভ্যন্তরীণ কোণে ছোট্ট ল্যাশ এবং বাইরের কোণে দীর্ঘস্থায়ী ল্যাশগুলি রয়েছে।

এটি আপনার উইংয়ের কোনও প্রয়োজনীয় সমন্বয়গুলিও করার জন্য একটি ভাল সময়। যদি আপনার প্রয়োজন হয়, এটি আউট বা আপ অঙ্কন করে কোণটি ঠিক করুন এবং আপনার ল্যাশগুলি একটি গাইড হিসাবে ব্যবহার করুন।

13. ব্রুনজার, ব্লিশ এবং লিপল্লাস প্রয়োগ করুন

আসুন ব্রোঞ্জারের সাথে আমাদের চোখে ফোকাস রাখি, আপনার প্রিয় ম্যাট পীচি গোলাপী ব্লুশ (এটি আমাদের lids উপর সমস্ত shimmer সঙ্গে চমত্কারভাবে বিপরীত হবে) এবং একটি চকচকে গোলাপী ঠোঁট।

অনুমান কি …?

বিজ্ঞাপন

সম্পন্ন করা হয়েছে! হ্যালো, shimmery মৎসকন্যা।

এই চেহারা পরিহিত মেকআপ
ফাউন্ডেশন, গোপনকারী এবং পাউডার – 040 মধু বেইজে ডোরকিন নগ্ন বাতাস, বিস্কুট এবং চ্যানেল প্রাকৃতিক ফিনিসের নাইট র্যাডিয়েন্ট ক্রিমি কনসার্টার 40 ডোরে
ব্রো ফিলার এবং ঢাকনা প্রাইমার – অন্ধকার এবং বেনিফিট এয়ার প্যাট্রোলের শহুরে ক্ষয় ব্রোই বিটার
ম্যাট ব্রাউন আইশেডো – টম ফোর্ড কোকো মিরেজ চতুর্ভুজ, হালকা টান ছায়া
Shimmery ব্রোঞ্জ Eyeshadow – Lorac প্রো মেটাল আই শ্যাডো প্যালেট, অ্যাম্বার
Shimmery অলিভ সবুজ eyeshadow – Lorac প্রো মেটাল আই শ্যাডো প্যালেট, ক্লোভার
Shimmery নীল eyeshadow – Lorac প্রো মেটাল আই শ্যাডো প্যালেট, কোবল্ট
Shimmery কালো eyeshadow – Lorac প্রো মেটাল আই শ্যাডো প্যালেট, Onyx
কালো Eyeliner – 88 Noir তীব্র মধ্যে চ্যানেল ওয়াটারপ্রুফ Eyeliner
নীল Eyeliner – নেভি মধ্যে মাছ ধরার নৌকা প্রো চোখের পেন্সিল এর Lorac সামনে
শিমি গোল্ড গোল্ড yeshadow গোলাপ – Lorac প্রো মেটাল আই শ্যাডো প্যালেট, স্বর্ণ গোলাপ
মিথ্যা ল্যাশ – Eylure 117
ব্রোঞ্জার, ব্লিশ এবং লিপলসস – ম্যাক ডেল্ফিকের অতিরিক্ত মাত্রা ব্রোঞ্জার, নারস আমোর ব্লাশ এবং নরস চিহুহুয়া লিপলস
পেরেক পোলিশ – লবি ​​মধ্যে essie

আপনার বন্ধুত্বপূর্ণ প্রতিবেশী আসক্ত আসক্তি,

কারেন

Published by ampyf

Leave a Reply