আপনার অভ্যন্তরীণ প্যাডিংটন বিয়ার চ্যানেল, পাশাপাশি এডি বউয়ের চার্লি জ্যাকেট

শরত্কাল ছদ্মবেশে একটি জলপ্রপাতের সময় শুকিয়ে থাকুন
আপনার জন্য প্রশ্নঃ এই ​​হলুদ কোটটি কে অনেক ভাল করেছে – আমি বা প্যাডিংটন বিয়ার? ?

ঠিক আছে, তাই, আমি প্যাডিংটন এর vibe চ্যানেল করতে সক্ষম হব সত্যই একমাত্র কারণ আমি এই উজ্জ্বল হলুদ জল প্রতিরোধী Raincoat এডি Bauer থেকে পেয়েছিলাম! (এটি প্রাথমিক কারণ ছিল, যদিও। হা হা হা!)। এটি একইভাবে (এবং এখনও) 50%, $ 189 থেকে $ 89.50 পর্যন্ত চিহ্নিত করা হয়েছিল।

বিজ্ঞাপন

এখানে কয়েকদিনের জন্য এটি ঢেলে দেওয়া হয়েছে, সেইসাথে এই কোট আমাকে শুকনো ছাড়াও শুষ্ক রাখে। বৃষ্টিটি কার্যত বস্তুটি বন্ধ করে দেয় (এটি 62% তুলা এবং 38% নাইলন), যা উষ্ণ, তবে আরামদায়ক হওয়ার জন্য প্রচুর পরিমাণে শ্বাস-প্রশ্বাসের জন্য ধীরে ধীরে ধীরে ধীরে ধীরে ধীরে ধীরে ধীরে ধীরে ধীরে ধীরে ধীরে ধীরে ধীরে ধীরে ধীরে ধীরে ধীরে ধীরে ধীরে ধীরে ধীরে ধীরে ধীরে ধীরে ধীরে ধীরে ধীরে ধীরে ধীরে ধীরে ধীরে ধীরে ধীরে ধীরে ধীরে ধীরে ধীরে ধীরে ধীরে ধীরে ধীরে ধীরে ধীরে ধীরে ধীরে থাকে।

হুডটি বিস্তৃত এবং সেইসাথে একটি সূক্ষ্ম brim আছে – দৃশ্যত, এটি সম্পূর্ণই কী *!

BRIM একটি দম্পতি আমি টার্গেটে যেভাবে ক্রয় করেছি তার সাথে আমার মোকাবেলায় আমার মোকাবেলায় আমার চশমাগুলি এত দক্ষতার সাথে অনেক বেশি দক্ষতার সাথে এড়িয়ে চলবে। আমি এখনও সেই কোট পছন্দ করি, তবে গত শীতকালীন ঋতু আমি কয়েকটি downpours মধ্যে ধরা পেয়েছিলাম পাশাপাশি soaked ছিল, যা আমি একটি নতুন এক চেয়েছিলেন।

বিজ্ঞাপন

বিড়াল এবং মেকআপ sweatshirt ??

$ 42.

এখনই কিনুন

এই কোট, যদিও, কিছুই জন্য পানি দেওয়া হবে না!

অন্যান্য কারণ আমি এটা পছন্দ করি …

Zippered পকেটে! ওহ, প্রভু, অনেকগুলি জিপ্পারযুক্ত পকেটে রয়েছে, সেইসাথে এটি অসাধারণ – সামনে পকেটের পাশে দুটি পাশাপাশি অভ্যন্তরীণ আস্তরণের দিকে। আমি আমার সাথে আমার ফোনটি আমার সাথে নিয়ে এসেছি, পাশাপাশি পকেটে জিপাররা আমাকে কিছুটা অতিরিক্ত শান্তি সরবরাহ করে।

সূক্ষ্ম ব্র্যান্ডিং। এটি সেখানে রয়েছে, তবে এটি একটি মহান বউয়ার কোটগুলির একটি দুর্দান্ত চুক্তির মতো স্তন জুড়ে ছিটিয়ে দেওয়া হয় না। উভয় sleeves এর কব্জি উপর দোরোখা একটি সামান্য লোগো আছে, তবে আপনি ঘনিষ্ঠভাবে তাকান না হওয়া পর্যন্ত আপনি সত্যিই এটি দেখতে পারবেন না।

তাই অনেক মাপ উপলব্ধ। কোটগুলি আপনার স্ট্যান্ডার্ড-ইস্যু এক্সএস, এম, এম, পাশাপাশি এক্সএল, পাশাপাশি নিয়মিত, পেতিতে, লম্বা এবং প্লাস সহ অনেকগুলি উচ্চতা পছন্দগুলিতে পাওয়া যায়। আমি xs একটি রুটিন পেয়ে শেষ পর্যন্ত। এটা ফিট, তবে এটি একটি বিট বড় রান করে, তাই এটা আমার উপর রুমাল। আমি মনে করি না, যদিও, আমি নীচে একটি sweatshirt বা একটি পুরু sweatshirt লেয়ার করতে পারেন।

এটা অনেক সুন্দর! আমি এই কোট এর জে ক্রু-ইশেন্স পছন্দ করি। প্লাস, হলুদ রঙ তাই মজা।

তাই অনেক পকেট!
Yo ‘লুঠ কভার!
এটি একইভাবে বেইজে, একটি গাঢ় বাদামী এবং নৌবাহিনী (যা খুব আরাধ্য) তে পাওয়া যায়, যদি প্যাডিংটন বিয়ার স্টপলাইট হলুদ রঙটি আপনার জন্য উজ্জ্বল হয়।

আমি এতে আছি … এখন আমার সমস্ত প্রয়োজনীয়তা আমার কোট বেছে নেওয়ার জন্য একটি লাল টুপি।

বিজ্ঞাপন

বৃষ্টির পাশাপাশি বৃষ্টির উপর আনুন!

আপনার বন্ধুত্বপূর্ণ সম্প্রদায়ের কবজ আসক্তি,

কারেন

Published by ampyf

Categories: Uncategorized

Leave a Reply