আপনার 5 প্রিয় ফেস মেকআপ পণ্য এখন আদর্শ কি কি?

গতকালের চোখের পণ্য পোস্টে আপনার প্রিয় পাঁচটি দেখে আমি আনন্দিত হয়েছি। আমি আমার রাডার স্ক্রীনটি বন্ধ করে দিয়েছি এমন দুর্দান্ত পণ্যগুলির একটি টন দেখেছি (কিন্তু ফিরে যেতে হবে)। এখন আসুন আজকের মুখোমুখি পণ্য।

আনুষ্ঠানিক মেকআপ রেকর্ডের আনুষ্ঠানিক ট্রান্সক্রিপ্টের জন্য, আমি ব্রণ-প্রবণ (বিশেষ করে আমার চিবুক এলাকা জুড়ে, Boo) সমন্বয় শুষ্ক / তৈলাক্ত ত্বকে আছে, এবং এই শীর্ষ পাঁচটি মুখ পণ্য বর্তমানে রকিন ‘আমার নৌকা …

বিজ্ঞাপন

Laura Mercier Flawless Fluide Footation ($ 48) – আমি সবসময় একটি ভাঙা রেকর্ড মত শব্দ প্রয়োজন আমি সবসময় নিশ্ছিদ্র তরল এর প্রশংসা গাইতে, কিন্তু dangit আমি জিনিস ভালোবাসি! আমি মনে করি এটি Meow আউট সেরা তরল ভিত্তি এক।

ম্যাক PREP + প্রাইম প্রাকৃতিক র্যাডেন্স বেস ভিজেজ ($ 41) – বর্তমানে এই প্রাইমারকে আসক্ত: আমি। আমি প্রতিদিন এটি ব্যবহার করা হয়েছে।

SMASHBOX ফটো ফিনিস ফিনিস ফিনিস ফিনিস PERIMER ($ 39) – আমি এই পছন্দ করি যে আমি Sephora Vib বিক্রয়ের সময় একটি ব্যাকআপ পেয়েছিলাম … যদিও আমি অর্ধেক এমনকি আমার বর্তমান বোতল দিয়ে শেষ না।

Hourglass Ambient আলোর Blush প্যালেট ($ 58) – যখন আমি অন্যান্য blushes পরীক্ষা না এবং আমার হৃদয় ইচ্ছা যাই হোক না কেন, আমি এই প্যালেট রাখা।

Guerlain Perles d’Etoiles আলোকসজ্জা মুক্তা ($ 60) – অবিশ্বাস্যভাবে এই সঙ্গে obsessed (একটি singsongy ভয়েস বলেন)! এটা আমাকে যে ঐন্দ্রজালিক ছুটির Guerlain গ্লাভ দেয়।

আপনার পালা, খোকামনি। আপনার পাঁচটি প্রিয় ফেস মেকআপ পণ্য এখন আদর্শ কি?

বিজ্ঞাপন

আপনার বন্ধুত্বপূর্ণ প্রতিবেশী আসক্ত আসক্তি,

কারেন

পুনশ্চ. আনন্দিত হম্প দিন।

Published by ampyf

Categories: Uncategorized

Leave a Reply