ম্যাক স্নো বল আই কম্প্যাক্ট / গোল্ড

gooooooold!
আমি দুটি জঘন্য ফ্যাক্টয়েড শিখেছি – একেবারে হতাশাজনক! – গত সপ্তাহে দৃষ্টি এবং চোখ সম্পর্কিত, এবং প্রথমটি হল যে আপনি আপনার সাথে যোগাযোগের লেন্সের ক্ষেত্রে প্রতিস্থাপনের জন্য প্রতি তিন মাসের মধ্যে একটি চোখের বহনকারী ব্যাকটেরিয়া সংক্রমণ এড়ানোর জন্য ক্রয় করার আশা করছেন (আমি এটি পরিচিতি সম্পর্কে একটি র্যান্ডম ভিডিওতে দেখেছি যে কেউ ফেসবুকে পোস্ট)।

আপনি ইতিমধ্যে এই সচেতন ছিল? কারণ আমি কোন ধারণা ছিল। দৃশ্যত, আমি ঘৃণ্য, কারণ আমি সাধারণত আমার কেসগুলি ধরে রাখি যতক্ষণ না আমি একটি টুপি হারান, ওএমজি!

বিজ্ঞাপন

এছাড়াও মন ফুঁই: ম্যাক স্নো বল আই কম্প্যাক্টস, ‘কারণ তারা হতাশভাবে ভাল।

ম্যাক হলিডে প্যালেটের বেশিরভাগের বিপরীতে আমি গত কয়েক বছর ধরে দেখেছি, যার মধ্যে অনেকগুলি প্যাসেবল হয়েছে, কিন্তু সত্যিই স্মরণীয় নয়, এই বছরের তুষার বল ছুটির সংগ্রহের মধ্যে দুজনকে স্মরণীয়ভাবে দুর্দান্ত।

প্রথমটি রোজ সোনা নামে পরিচিত, এবং এটি আমার দুইটি প্রিয়, কিন্তু অন্যটি এক, সোনা, কোন slouch হয়। আমি শুধু মনে করি এটি সম্ভবত রোজ সোনার চেয়ে কম মহাকাব্য কম মহাকাব্য … কিন্তু আমরা একটি ট্যাবের লেজের দুটি সুইসে ফিরে আসব।

বিজ্ঞাপন

বিড়াল এবং মেকআপ sweatshirt ??

$ 42.

এখনই কিনুন

উভয়ই, তাদের সাথে উভয়ই, গুণমান আছে, এবং আমি এটির জন্য সব!

ম্যাক স্নো বল আই কম্প্যাক্ট / গোল্ড ($ 29.50)
গোলাপের স্বর্ণের কম্প্যাক্টের মতো, স্বর্ণের এক $ 29.50 এবং ছয়টি পাউডার eyeshadows সঙ্গে আসে। ছায়া দুটি ছায়া, চকচকে dazzleshadows (একটি সাদা স্বর্ণ এবং একটি হলুদ সোনা আছে), এবং অন্যান্য চারটি ম্যাকের নিয়মিত eyeshadow ফর্মুলা (একটি Satiny নগ্ন পীচি বাদামী; একটি ম্যাট কাঠকয়লা; এবং একটি চমত্কার, glittery ধূসর কালো যে দুটি dazzleshows হিসাবে চমত্কারভাবে হিসাবে বেশ নয়)।

এই চোখের চেহারা অনেক ঠোঁটের রং দিয়ে কাজ করবে, কিন্তু আমি এটি nudes, pinks এবং লাল সঙ্গে খুব আশ্চর্যজনক চেহারা হবে।

গোল্ড এক গোলাপের স্বর্ণের চেয়ে অনেক বেশি নিরপেক্ষ এবং কম গোলাপী অনেক বেশি গোলাপী, এবং আমি মনে করি এটি সাধারণত অনেক বেশি পরিধানযোগ্য। আমি ম্যাকের অবিশ্বাস্য PREP এর উপরে এটি পরিধান করেছি + প্রাইম 24-ঘন্টা চোখের বেসকে বাড়িয়ে তুলি এবং অ্যাপ্লিকেশনের সময় কোনও স্কিপিং, প্যাচনি বা ফালআউট অভিজ্ঞতা নেই, এবং ছায়াগুলি চলছে এবং যাচ্ছে এবং যাচ্ছে, তাই পরিধানের সময়? ভাল জিনিস.

মাধ্যমে আসা, shimmer
যদিও আমি মনে করি স্বর্ণের ছায়াগুলি রোজ সোনার ছায়াগুলির চেয়ে অনেক বেশি ত্বকের টোনের উপর অনেক বেশি ত্বক টোনের উপর ভালভাবে কাজ করতে পারে তবে আপনি অবশ্যই একটি ট্রানজিট রঙের মতো ম্যাক সোব্বা বা কর্কের মতো কিছু অন্তর্ভুক্ত করতে চান, কারণ যদি আপনি এটি দেখেন সোনার প্যালেটটি কীভাবে সাজানো হয়, একদিকে আপনার সমস্ত লাইটার ছায়া, এবং অন্যের উপর আপনার সমস্ত গাঢ় ছায়াগুলি পেয়েছে, তবে মাঝখানে কোন রং তাদের মধ্যে সেতুতে সেতুতে কোনও রং নেই।

লাইটার এবং গাঢ় ছায়াগুলির মধ্যে ফাঁকটি সেতুতে কিছু করার মতো কার্যত একটি প্রয়োজনীয়তা, এবং এটি যেখানে সোনালী বাদামী সোবা এবং / অথবা কর্কটি সাহায্য করতে পারে।

শুধু একটি বিড়াল ফ্লিক এর whisper (আমি প্যালেট মধ্যে কালো ছায়া উভয় স্তরযুক্ত)
আপনি যদি স্ট্রিমলাইন করতে চান এবং মিশ্রণে অন্য কিছু যোগ করতে চান না তবে সোনার কম্প্যাক্টটি সহজ চোখের জন্য একটি ভাল বিকল্প হবে। আমি ক্রিজে নগ্ন পীচটি ব্যবহার করতে পারি, আমার ঢাকনা উপর সোনার glitters এক, এবং তারপর কালো ছায়া গো একটি বাদামী বা এক সঙ্গে আমার ল্যাশ লাইন লাইন। খুব সহজ এবং সব fussy না!

দেখে মনে হচ্ছে এটি চকোলেটের ভিতরে থাকা উচিত, তাই না?

বিজ্ঞাপন

যদি আপনি এটি অনুভব করছেন, সোনা একটি সীমিত সংস্করণ হলিডে প্যালেট, তাই আপনি পরে এটির চেয়ে তাড়াতাড়ি এটিকে স্ন্যাপ করতে চান। এটি ম্যাক কাউন্টারে এবং এখন অনলাইনে সেরা।

আপনার বন্ধুত্বপূর্ণ প্রতিবেশী কবজ আসক্তি,

কারেন

Published by ampyf

Categories: Uncategorized

Leave a Reply