ম্যাক ভিভা গ্ল্যাম আরিয়ানা গ্র্যান্ডে ২

ম্যাক ভিভা গ্ল্যাম আরিয়ানা গ্র্যান্ডে 2 লিপগ্লাস পাশাপাশি লিপস্টিক (ম্যাক সাইটে 1 সেপ্টেম্বর 1 সেপ্টেম্বর আসছে এবং সেইসাথে স্টোরেজের পাশাপাশি কাউন্টার 8 সেপ্টেম্বর)
গরম দারুন, ভিভা গ্ল্যাম! আরিয়ানা গ্র্যান্ডে দুটি নতুন ভিভা গ্ল্যামের সাথে ফিরে এসেছে – একটি $ 17 ম্যাট লিপস্টিক পাশাপাশি একটি $ 16 লিপলাস – পাশাপাশি আমি বিশ্বাস করি তারা এতটাই freakin ‘gorge …

আমি figuratively আমার টিম্বারল্যান্ড বুট মধ্যে কম্পন করছি।

বিজ্ঞাপন

ম্যাক ভিভা গ্ল্যাম আরিয়ানা গ্র্যান্ডে 2 লিপল্লাস পাশাপাশি লিপস্টিক
আমি মনে রাখি না শেষবারের মত আমি একটি ভিভা গ্ল্যাম সম্পর্কে রোমাঞ্চকর ছিলাম। আমি সবসময়ই সেই কারণটি সমর্থন করার জন্য নিচু হয়েছি, যা আমি বিশ্বাস করি, যেহেতু ম্যাক শিশিরের পাশাপাশি এইচআইভি এবং এডস দ্বারা প্রভাবিত করে এমন বাচ্চাদের সহায়তা করার জন্য ভিভা গ্ল্যাম থেকে সমস্ত আয় দান করে, তবে আমি গত কয়েকটি বিশ্বাস করি ভিভা গ্ল্যাম রাউন্ডস … আচ্ছা, আসুন শুধু তারা আর্টসাইডে চলে আসি।

গভীর গ্রেট গোলাপী ম্যাট ম্যাক ভিভা গ্ল্যাম আরিয়ানা গ্র্যান্ডে 2 লিপস্টিক
আমি এই দুই বিশ্বাস করি, যদিও, সোজা আপ সুন্দর। আমি জানুয়ারিতে আরিয়ানা এর প্রথম ভিভা গ্ল্যামের চেয়েও বেশি তাদের পছন্দ করি। তারা উজ্জ্বল, তবে আমি বিশ্বাস করি তারা একইভাবে আরও বেশি পরিধানযোগ্য এবং মজা করে।

নিরপেক্ষ নগ্ন গোলাপী ম্যাক ভিভা গ্ল্যাম আরিয়ানা গ্র্যান্ডে 2 লিপলাস

লিপস্টিক ক্যান্ডি মত চেহারা না? অথবা একটি popsicle এর রঙ মত? টেকনিক্যালি, এটি একটি দুর্দান্ত গোলাপী, তবে আমি বিশ্বাস করি এটি আমার উপর জ্বলন্ত বেগুনি দেখায়।

বিজ্ঞাপন

বিড়াল এবং মেকআপ sweatshirt ??

$ 42.

এখনই কিনুন

এটা ঠিক তাই মসৃণ এবং পাশাপাশি pigmented হয় … এটা ভালো।

ম্যাক ভিভা গ্ল্যাম আরিয়ানা গ্র্যান্ডে ২ টি লিপস্টিক পাশাপাশি লিপলাস একসঙ্গে পরা
লিপল্লাস আমাকে ম্যাক সত্ত্বেও আমাকে মনে করিয়ে দেয় এবং আমাকে “ওহ!” খুব প্রথমবার আমি আমার ঠোঁট উপর এটি ba-doomped। নিজের উপর, এটি একটি সম্পূর্ণ পরিধানযোগ্য দৈনিক নিরপেক্ষ, তবে এটি লিপস্টিকের উপরে স্তরযুক্ত পরম পরিপূর্ণতা।

ম্যাক ভিভা গ্ল্যাম আরিয়ানা গ্র্যান্ডে 2 লিপস্টিক (বাম) পাশাপাশি লিপলাস (ডান)
উভয়ই ম্যাক ওয়েবসাইটে 1 সেপ্টেম্বর থেকে 1 সেপ্টেম্বরের পাশাপাশি স্টোরে এবং কাউন্টারে 8 ই সেপ্টেম্বর ২017 এর সাথে 8 ই সেপ্টেম্বর শুরু করা হবে।

বিজ্ঞাপন

আপনার পছন্দের ভিভা গ্ল্যাম সব সময় কি? অনুসন্ধান মন জানতে চান।

আপনার বন্ধুত্বপূর্ণ সম্প্রদায়ের কবজ আসক্তি,

কারেন

Published by ampyf

Leave a Reply