জুলাইয়ের শুভ চতুর্থ!

এটা স্বাধীনতা দিবস!

এটি একটি ছুটির দিন এবং সব হচ্ছে, ট্যাবের সম্ভাবনা আজকে কি আমাকে বাড়িয়ে তুলবে? অথবা একটি দিন বন্ধ?

বিজ্ঞাপন

অল্প গরম? কেউ কি না? কারণ এখানে হপ্পিন হয়েছে কারণ এখানে সম্প্রতি মেকআপ এবং আপিল ব্লগ এবং আপিল ব্লগ এবং ক্যাট ইন্ডাস্ট্রিস এলএলসি ট্যাবগুলি ট্যাব। এটা খুব ব্যস্ত হয়েছে!

সর্বোপরি, এটি এখানে পটি প্রশিক্ষণ সপ্তাহ হয়েছে … যা হাঙ্গর সপ্তাহের মতোই মেসারের মতো। Connor দড়ি শেখা এবং বড় মেয়ে প্যাচসমূহ তৈরি করা হয়েছে। এ পর্যন্ত সব ঠিকই. আমরা বরাবর chugging করছি, এবং আমি আপনার বাথরুমে একটি উদযাপনের পপ নাচ পার্টি অনুষ্ঠিত না হওয়া পর্যন্ত আপনি বসবাস না করা পর্যন্ত আপনি বসবাস না। কিছুক্ষণ চেষ্টা করুন।

পটি প্রশিক্ষণের কথা বলার সময়, আন্তঃবাজের পটি প্রশিক্ষণ সম্পর্কে অনুভূতি রয়েছে। Pee এবং poup প্রশিক্ষণ উপর শক্তিশালী মতামত তাই প্রচুর আছে। এটা জ্বলছে ভয়ঙ্কর! কিছু peeps আপনি ভুল করছেন সবকিছু জানেন, এবং আমি যে sh * টি ঝড় (হাহা!) মধ্যে উঠতে চান না।

বিজ্ঞাপন

বিড়াল এবং মেকআপ sweatshirt ??

$ 42.

এখনই কিনুন

আমি লাইভ বলি এবং লাইভ যাক। Poop এবং ছিনতাই করা যাক!

এছাড়াও – এবং এই কারণে আমি খুব সাধারণত পোস্ট করছি না – আমি এখনও সমাপ্তি এবং Connor Claire স্টোরের জন্য কিছু নতুন ডিজাইনের দৃশ্যের পিছনে কাজ করছি।

তারা প্রায় প্রস্তুত। নকশা mockups পাওয়ার এবং সঠিকভাবে সঠিকভাবে ফিট করার চেষ্টা করার জন্য অনেকগুলি পিছনে এবং এগিয়ে আছে, তাই এটি সময় গ্রাসকারী।

কিন্তু তারা প্রায়, প্রায় প্রস্তুত, এবং আমি আপনাকে দেখাতে অপেক্ষা করতে পারছি না!

সুতরাং, আমার শেষের উপর নতুন কি। তোমার কী অবস্থা? আপনি আজ 4 র্থ জন্য কিছু করছেন? আমরা BBQ এবং সম্ভবত, আশা, পুল আপ আঘাত করা হবে।

সম্ভবত কোন আগ্নেয়াস্ত্র, যদিও, আমরা একটি প্রদর্শন দেখতে কিছু জায়গায় ড্রাইভ না।

বিজ্ঞাপন

আপনি যা করছেন তা নিরাপদ থাকুন এবং মজা করুন। শিঘ্রই তোমার সাথে কথা বলবো.

আপনার বন্ধুত্বপূর্ণ প্রতিবেশী আসক্ত আসক্তি,

কারেন

Published by ampyf

Leave a Reply