মেকআপ পাশাপাশি সৌন্দর্য ব্লগ সোমবার পোল, ভলিউম। 340

আপনি হতাশ হতে পারেন, “তাই এই সোমবার পোল জিনিস যাই হোক না কেন টর্নেশন কি!?”

আচ্ছা, এটি সঠিকভাবে একটি পোল নয়। এটি একটি ক্রমাগত বিকাশের আরো বেশি (devolving?), কিছুটা র্যান্ডম তালিকা আমি গত সাত বছর ধরে প্রতি সোমবার সকালে দর্শকদের কাছে বেরিয়ে আসছি। (এটি আপনার মস্তিষ্কের জন্য একটি kickstart মত।) আমি সবসময় মন্তব্যে আপনার উত্তর পড়তে উপভোগ করেছি, পাশাপাশি আমি আশা করি আপনি আমার পড়ার উপভোগ করেন।

আপনি বর্তমানে কোন ধরনের সিরাম ব্যবহার করছেন?
হ্যাঁ! আমি এই মুহুর্তে দুইটি ঘূর্ণায়মানের মধ্যে পেয়েছি … এই মুহুর্তে সঠিকভাবে ব্যতীত নয়, কারণ আমি তাদের মধ্যে একটি থেকে বেরিয়ে আসার পাশাপাশি এটিকে অ্যাসপের প্রতিস্থাপন করার প্রয়োজন ছিলাম। যাইহোক, আমি যখন, আমি আবার ঘূর্ণায়মান দুই আছে। খুব প্রথম ক্লারিনস ডাবল সিরাম মোট বয়স মনোযোগ পরিচালনা করে, যা আমি প্রধানত হাইড্রেশনের জন্য পাশাপাশি আমার ত্বকের স্বরকেও ব্যবহার করি। আমি এটির দুটি বিশাল বোতল দিয়ে চলে গেছি, পাশাপাশি আমি এখনও এটি পছন্দ করি। দ্বিতীয়টি হল দুর্দান্ত ol ‘skinceuticals সিই ferulic, আমি অনেক বছর ধরে যা আমি Antioxidants মধ্যে উচ্চতর থেকে অনেক বছর ধরে ব্যবহার করা হয়েছে, পাশাপাশি আমার ত্বক টেক্সচার সাহায্য করে।

আপনার জন্য একটি খেলা পরিবর্তনশীল মেকআপ পণ্য কি ছিল?
আমি সত্যিই Estee Lauder এর বিট কালো প্রাইমার সন্তুষ্ট আগে সব সময়ে lash primers মধ্যে ছিল না। মূলত, আমি বিশ্বাস করি তারা সময় পাশাপাশি অর্থের একটি নষ্ট হয়ে গেছে, তবে বিট কালো প্রাইমার সম্পূর্ণভাবে পরিবর্তিত হয়েছে। এখন আমি মনে করি এটি আমার জন্য একটি প্রয়োজনীয়তা এবং আমার lashes হিসাবে। যখনই আমি মাস্কারা এর অধীনে এটি ব্যবহার করি, তখন এটি বেশ কয়েকটি নোটের জিনিসগুলিকে kicks। আমার lashes আর, curlier পাশাপাশি আরো সুদৃশ্য তাকান। আমি শুধু একটি টিউব সম্পন্ন করেছি (কেন মনে হচ্ছে আমি সবসময় একই সময়ে সৌন্দর্য পণ্যগুলির ব্যাটগুলি থেকে বেরিয়ে আসি? এটা এত অদ্ভুত …) পাশাপাশি এটি ASAP প্রতিস্থাপন করার প্রয়োজন।

আপনি একটি পছন্দের জোড়া বুট আছে?
হ্যাঁ! আমি বুট পছন্দ করি, যা একটি বিট মজার, যেহেতু আমি বসন্তের পাশাপাশি গ্রীষ্মে পায়ের আঙ্গুলের নমনীয়তা সম্পর্কে আছি, তবে ঠান্ডা হয়ে গেলে আমি সেই দরিদ্র ছেলেকে রোধে মনে রাখি না।

আমি ফার্গি (গায়ক হিসাবে! – ফার্গালিসিস) দ্বারা স্যাসি suede জলপাই ইকো বান্ধব বুট একটি জোড়া আছে যে আমি গত কয়েক ঋতু জন্য ব্যবহার করেছি। তারা ভালভাবে ধরে রেখেছে, সেইসাথে তারা আমার পছন্দের জুটিটি পড়ে যা পড়েছে, তবুও আমি বুঝতে পারছি না যে আমি ঠিক কতটুকু ব্যবহার করতে যাচ্ছি আমি এই বছর তাদের কাছ থেকে বেরিয়ে যাব কারণ তারা একইভাবে একটি হিল আছে। পাশাপাশি আমি হাই হিল পরতে যখন আমার নিম্ন ফিরে সব wonky পায় যে আমি লক্ষ্য রাখা। বাচ্চা মহিলা আমাকে এই দিন ফ্ল্যাটে রেখেছে।

আপনি বড় রিং না?
একটি দৈনন্দিন ভিত্তিতে, না, যেহেতু আমি টাইপ করতে পারি না! তারা পাশাপাশি বিভ্রান্তিকর পাশাপাশি আমি বিশেষ অনুষ্ঠানগুলিতে একটি সুস্বাদু মিশ্র পানীয়ের শব্দ পরিধান করতে পছন্দ করি।

আপনি কি কখনও bangs সঙ্গে একটি বিপর্যয় ছিল?
সততা, আমার bangs একটি দুর্যোগ অন্তর্ভুক্ত না হলে? মনে হচ্ছে প্রত্যেকবার আমি bangs পেতে কিছু ভয় পায়। আমি wavy চুল আছে, পাশাপাশি সংক্ষিপ্ত এটি, আরো অনেক কিছুই পায়। আমার bangs সব বিপর্যয় এই থেকে সম্পর্কে এসেছেন। আপনি বিশ্বাস করেন আমি এখন এই পাঠটি আবিষ্কার করেছি, তবে নুওও। এমন একটি পরিসীমা রয়েছে যা আমি হ্যান্ডেল করতে পারি, সেইসাথে পাশাপাশি পাশের সুইপ। আমি আমাকে একটি মহান পার্শ্ব সুইপ পছন্দ করি …

বিজ্ঞাপন

তোমার পালা. শুধু আপনার উত্তরের সাথে একটি মন্তব্যের মধ্যে উদ্বেগ মেনে চলার পাশাপাশি কপি করুন। আমি পড়তে এগিয়ে তাকান!

1. আপনি বর্তমানে কোন ধরনের সিরাম ব্যবহার করছেন?
2. আপনার জন্য একটি গেম পরিবর্তনশীল মেকআপ পণ্য কি ছিল?
3. আপনি বুট একটি পছন্দের জোড়া আছে?
4. আপনি বড় রিং না?
5. আপনি কি কখনও bangs সঙ্গে একটি বিপর্যয় ছিল?

ওহে! Helloooooo! * উত্তর ক্যালিফোর্নিয়ার আমার ডেস্ক থেকে তরঙ্গ * সোমবার শুভ সোমবার। আমি বিশ্বাস করি যে আজকের দিনটি হ’ল আমি আমার প্রথম শরৎ কুমড়া গন্ধ (অবশ্যই DECAF, অবশ্যই) থেকে আমার প্রথম শরৎ কুমড়ো গন্ধ পেতে হবে। এটা সত্যিই ঠিক উপর পাশাপাশি অসাধারণ হিসাবে খুব ভয়ঙ্কর। তুমি কি ভিতরে আছো?

বিজ্ঞাপন

এবং P.S, আমি আপনার সাথে একটি brownie বিভক্ত করতে অস্বীকার করবে না। শুধু সেখানে যে নির্বাণ।

আপনার বন্ধুত্বপূর্ণ সম্প্রদায়ের সৌন্দর্য আসক্ত,

কারেন

Published by ampyf

Categories: Uncategorized

Leave a Reply