আপনি আপনার কান ছিদ্র যখন আপনি কত বয়সী ছিল (যদি তারা সব সময়ে অনুপ্রবিষ্ট হয়)?

Maile Lafe Ear Climbers, ConnorClaire.com
Obvs, এই আপনার কান উপর নির্ভর করে, আপনার কাছে প্রযোজ্য হতে পারে না, কিন্তু যদি আপনার অনুপ্রবিষ্ট হয়, যদি আপনি ঘটেছে যখন আপনি কত বয়সী ছিল?

আমার জন্মের দিনটি ভেঙ্গে গেল। Yup, প্রকৃত হাসপাতালে, কারণ এটি অনেক FILIPINOS এর জন্য একটি সাংস্কৃতিক জিনিস, এবং আমি সেখানে জন্মগ্রহণ করেছি। আমি সব সময় আমার মায়ের সাথে মজা করি এবং বলি যে তিনি সাধারণত একটি বাচ্চা মেয়ে চেয়েছিলেন যাতে তিনি তার উপর গয়না রাখতে পারেন, a.k.a. আমাকে। এবং আমার মায়ের গয়না ভালবাসে। আমি মনে করি সে একটু হতাশ হয়ে পড়েছে যে আমি সে সম্পর্কে পাগল নই।

বিজ্ঞাপন

সুতরাং, হ্যাঁ, আমি ২4 ঘণ্টারও কম বয়সী ছিলাম।

Connor Claire তার এখনো অনুপ্রবিষ্ট আছে না, যদিও। এল হাব এবং আমি যে আপস ছিল। তিনি বরং অপেক্ষা করবেন যতক্ষণ না সে তার উপর আরো মতামত না পায়, কেবল যদি সে একটি টমবয় হতে চায় (আরে আমার কান ছিঁড়ে গেছে, এবং আমি এখনও একটি টমবয়ি ছিলাম, কিন্তু আমি এটা পেয়েছি), এবং আমি এটি পেয়েছি) আমি এখন এর সাথে ভালো আছি … কিন্তু আমি সম্ভবত তাকে আগামী দুই বছরে এই দিনটিকে বিদ্ধ করার জন্য তাকে নিতে হবে। আমি ডুনো … আমরা কানের দ্বারা এটি খেলব (হাহা)।

এই কথা বলার, যেখানে কেউ বাচ্চা কান ছিঁড়ে ফেলবে? আমি বলতে চাচ্ছি, আমি মনে করি আমি ক্লেয়ারের মতো মলে কিছু জায়গায় তাকে নিতে পারব, কিন্তু আমি স্বীকার করতে চাই যে আমি 15 বছর বয়সী কনরের মাথার কাছাকাছি কিছুটা তীক্ষ্ণতার সাথে একটু স্নায়বিক।

আমি অনুমান করছি যে আমি এভাবে চিন্তা করছি!

বিজ্ঞাপন

সুতরাং আপনি আপনার কান pierced পেয়েছিলাম যখন আপনি কত বয়সী ছিল?

আপনার বন্ধুত্বপূর্ণ প্রতিবেশী আসক্ত আসক্তি,

কারেন

Published by ampyf

Categories: Uncategorized

Leave a Reply