বি কেআর বোতলটি সম্ভবত বিশ্বের ইতিহাসে সবচেয়ে বেশি পানির বোতল

আমি সম্প্রতি আমার বন্ধু মারিসোলকে বলেছিলাম যে আমি সারা দিন জুড়ে একটি আপত্তিকর পরিমাণ পান করি। “না, সত্যিই,” আমি বললাম। “এটা প্রায় অশ্লীল। আপনি মনে করেন আমার কিছু অদ্ভুত জল আবেগ বা কিছু ছিল। ”

আমরা একদিন কথোপকথনে এসেছিলাম যখন আমরা হোমজুডে ছিলাম, যেখানে আমি একটি অতিরিক্ত আকারের এক্সএক্সএল কাপ ধরার জন্য পানি বলার চেষ্টা করছিলাম। Marisol নির্দেশ করে যে আমি তার fave জল বোতল চেক আউট করতে হবে কারণ 1) তারা সুন্দর, 2) তারা বিভিন্ন মজার রং আসে, এবং 3) তারা একটি আপত্তিকর পরিমাণ জল (32 ounces!)।

বিজ্ঞাপন

এটা কত সুন্দর?!

এটি সান ফ্রান্সিসকো থেকে একটি ছোট কোম্পানি বি কেআর থেকে একটি শক্তিশালী গ্লাস ওয়াটার বোতল।

প্রতিটি বোতল একটি হ্যান্ড হোল্ডার থিংসামববারের সাথে একটি ক্রিপ্পি সিলিকন স্লিভ এবং একটি টুপি দিয়ে আসে এবং তাদের প্রধান বিক্রয় পয়েন্টগুলি (কর্তৃত্বের পাশাপাশি) তারা বিপিএ-এবং ফাতালেট-মুক্ত। তারা 100% এফডিএ-অনুমোদিত উপকরণ দিয়ে তৈরি।

বিজ্ঞাপন

বিড়াল এবং মেকআপ sweatshirt ??

$ 42.

এখনই কিনুন

আমি বললাম যে ক্যাপগুলি একটি সেরা সীল গঠন করে।

আমার শুধু আজ আগত, এবং এটি বিশাল (32 ounces / 1 লিটার)! আমি বড় 1-লিটার বোতল ($ 42) কিনেছি, যা আমি দিনে আমার ডেস্ক রাখতে চাই।

আমি জানি যে $ 42 একটি পানি বোতল জন্য অনেক … কিন্তু আমি প্রতিদিন এটি থেকে প্রতিদিন থেকে পান করব, এবং এটি আমার ডেস্ক / অফিসে সুন্দর চেহারা করবে।

আমি বাছাই করা ছায়া, “চিনি,” একটি উষ্ণ গোলাপী করাল, এবং অবাক! – এটা আমাকে flamingos মনে করিয়ে দেয়।

বোতল কোম্পানির ওয়েবসাইটে অন্যান্য রং এবং ডিজাইনের একটি গুচ্ছ পাওয়া যায়, যদিও আমি অ্যামাজন থেকে অ্যামাজন প্রধানমন্ত্রীর সাথে প্রশংসাসূচক শিপিং পেতে।

30 ডলারের জন্য একটি ছোট, ভ্রমণ-ফ্রেন্ডলিয়র 500 মিলি / 16-আউন্স বোতল রয়েছে যা একটি বড় পার্স চালানোর জন্য একটি বড় পার্সে নিক্ষেপ করার জন্য দুর্দান্ত হবে।

বিজ্ঞাপন

এখন যারা অবিশ্বাস্যভাবে চতুর!

বিশেষ করে হৃদয় সঙ্গে বিশেষ করে।

সৎভাবে, এটি সম্ভবত সবচেয়ে আনন্দদায়ক আমি কখনও একটি জল বোতল সম্পর্কে হয়েছে, LOL! আমি শুধু ঘরের চারপাশে বহন করতে এবং এটি রাখা চাই।

Published by ampyf

Leave a Reply