সাবান ও গৌরবের নতুন $ 15 শরীরের মাখন সেটের সমস্ত ডান মসৃণতা রয়েছে

ওহ, নয়েস!

আমার বাথরুম শেল্ফ শরীরের লোশন একটি পর্বত ওজন অধীনে buckling হয়। আমার কি করা উচিৎ?

বিজ্ঞাপন

আমি জানি! আমি বালুচর এমনকি আরো শরীরের লোশন যোগ করব।

এল হাব সম্ভবত এই যুক্তি মোকাবেলা করার চেষ্টা করবে, তবে whatevs। আমি একটি fickle মহিলা যারা বিভিন্ন ময়শ্চারাইজিং বিকল্প পছন্দ করে। সাবান ও গৌরবের নতুন সুপার লাভজনক $ 15 সমস্ত ডান মসৃণ সেট তিনটি প্রদান করে।

তিনটি ময়শ্চারাইজারগুলির মধ্যে একটিতে আমি কিভাবে এই সেটটিকে দেখি না, যখন কোকো ম্যাডমোয়েসেলের মতো একটি বিট (ঠিক আছে, অনেকগুলি), আমার সর্বকালের সেরা চ্যানেলের দ্বারা পছন্দসই সুগন্ধি? এটি ধার্মিক মাখন বলা হয়, সেইসাথে এটির জন্য একটি নিখুঁত নাম। স্টাফ স্তরগুলি কোকোর সাথে এত ভাল যে আমি সেটের 1.69-ওজে পৃষ্ঠের পরে একটি পূর্ণ আকারের টিউব পেতে পরিকল্পনা করি। নমুনা।

বিজ্ঞাপন

বিড়াল এবং মেকআপ sweatshirt ??

$ 42.

এখনই কিনুন

এই তিনটি এই তিনটি ময়শ্চারাইজার আমার কাছে সুস্বাদু, তবে তাদের মধ্যে দুটি – চিনি ক্রাশের পাশাপাশি মাখনের পাশাপাশি আমাকে পরেন যখন আমি তাদের অস্ত্রের উপর স্নান করতে চাই।

চিনি ক্রাশ একটি মিষ্টি চুন margarita মত গন্ধ, যখন মাখন নিজেকে এই উত্সাহ ফল এবং কমলা Smoothie জিনিস যাচ্ছে।

তিনটি বাটার কোনটি, যার প্রতিটি একটি ভিন্ন সূত্র আছে, প্যারাবেন্স, সালফেট বা pthalates থাকে।

আরো deets …

ধার্মিক মাখন: এই তার নাম যতটা জীবন! এটি চ্যানেল কোকো চ্যানেল চ্যানেল কোকো, শিয়া মাখন, অ্যালো ভেরার সাথে ভারী হাইড্রেশনের জন্য ভিটামিন ই পয়েন্টের সাথে ময়শ্চারাইজিং করছে।

চিনি ক্রাশ শারীরিক বাটারক্রিম: whipped ক্রিম ব্যবহার করার মত, পাশাপাশি এটি Shea পাশাপাশি কোকো butters, চুন এবং বাদাম তেল, পাশাপাশি কিউই রস জল সঙ্গে চামড়া softens।

মাখন নিজেকে সুপার ধনী মাখন ক্রিম: আহাসের সাথে এই exfoliates পাশাপাশি শিয়া মাখন সঙ্গে আপনার ত্বক softens।

15 ডলারের জন্য সম্ভাব্য উপহার ধারণার একটি আরো একটি দুর্দান্ত অফার বলে মনে হচ্ছে, তবে আপনাকে সতর্ক করা হবে – তবে আপনাকে এটি নিজের জন্য রাখার জন্য lured হতে পারে।

আমি পুঙ্খানুপুঙ্খভাবে আমার bff জেন জন্য এটি সংরক্ষণ করতে বোঝানো … কিন্তু তারপর আমি একটি দ্বিতীয় স্নিফ পাশাপাশি caved গ্রহণ।

হুপ! দুঃখিত, জে।

তিনটি 1.69-ওজ সেট। জার্সকে এখন ইন্টারনেটে পাশাপাশি সেফোরা স্টোরগুলিতে দেওয়া হয়।

বিজ্ঞাপন

আপনার বন্ধুত্বপূর্ণ সম্প্রদায়ের সৌন্দর্য আসক্ত,

কারেন

পুনশ্চ. শুভ হম্প দিন!

Published by ampyf

Leave a Reply