চলুন মেকআপ, বিড়াল, ব্লগিং, ফটোগ্রাফি এবং দুষ্ট মেজাজের সাথে চ্যাট করি আজকের খোলা থ্রেড

আমি প্যারেড থেকে ফিরে এসেছি এবং অনেক ভালো অনুভব করছি। এটি বাইরে ঘুরে বেড়াতে সাহায্য করে, কিছু সূর্য পেতে এবং মানুষ এবং বাচ্চাদের আনন্দিত, এবং ওহ! – প্রাণী।

হ্যাঁ, প্রাণী সবসময় আমার আত্মার জন্য বিস্ময়কর দেখতে। যে কোনও দিন আপনি একটি স্ট্রোলে মর্দি গ্রাস জপমালা পরা একটি পোষা শূকর খুব খারাপ হতে পারে না, আপনি জানেন?

বিজ্ঞাপন

(এটি আমাকে একটি ক্রেজি বিড়াল ভদ্রমহীর কম মনে করে একটি স্ট্রোলার পেতে চাইলে আমরা মলের ক্রুজ করতে পারি।)

টিম ক্যানাইন অবশ্যই বাড়িতে ছিল! অনেক কুকুর ছিল, এবং তাদের মধ্যে অনেকে অনুষ্ঠানের জন্য পরিহিত ছিল।

এই মেয়ে আমার প্রিয় ছিল।

বিজ্ঞাপন

বিড়াল এবং মেকআপ sweatshirt ??

$ 42.

এখনই কিনুন

ক্রস paws কর্ম দেখুন?

নিশ্ছিদ্র। তিনি তার উপর লেখা “আন্তর্জাতিক কুকুরের সুপারমোডেল” আছে।

বেশ কয়েকটি ঘোড়া আউট এবং সম্পর্কে খুব। তারা চকচকে, ধনুক, শরীরের পেইন্ট এবং তারা উপলক্ষের জন্য পরিহিত ছিল।

Yup, এটা অফিসিয়াল। আমি যদি কখনও একটি ঘোড়া আছে, আমি নিয়মিত উপর ঝলকানি এবং bows আপ পোষাক করছি।

একটি ভাল সময় সব ছিল…

আমি মনে করি এই আসলে আমি দিনের মধ্যে অনুভূত সেরা।

সৎ হতে, আমি মানসিকভাবে অনুভব করছি না, এবং ব্লগিংয়ের গত সাত বছরেরও বেশি সময় ধরে, আমি শিখেছি যে আমি সত্যিই একটি ভাল মনের মধ্যে কীবোর্ডে আসতে হবে; অন্যথায়, আমি বিড়াল পোপের স্টিমিং পাইলস লেখার শেষ পর্যন্ত, তাই আমি স্বাভাবিকভাবেই লিখছি না।

প্লাস, আমি কখনও আপনি আউট বা আপনি নিচে আনতে চান না। বিশ্বের এটির মতোই যথেষ্ট কঠিন, এবং এমবিবি সবসময় আমার নিরাপদ এবং সন্তুষ্ট স্থান হয়েছে।

যে সাধারণত কাজ করে … আমি সাধারণত উজ্জ্বল দিকে দেখতে নিজেকে পেতে পারি, কিন্তু খুব সাম্প্রতিক কিছু না। আমি একসাথে আমার sh * টি পেতে সক্ষম হয়েছে না।

প্রথমত, এই গত কয়েক সপ্তাহ আমার জন্য শারীরিকভাবে অপ্রীতিকর হয়েছে। আমি আমার নিচের দিকে একটি ব্যথা পেয়েছি, আমার স্তন অবিশ্বাস্যভাবে দুঃখজনক হয়ে গেছে, আমার ঠোঁট অসহায়ভাবে বেদনাদায়ক এবং শুষ্ক হয়ে গেছে (আমি কোন ঘনিষ্ঠ ঠোঁটের শট গ্রহণ না করিনি?) এবং কেউই আমি কথা বলছি না – আমার জামাকাপড় ফিট।

আমি বেশ প্রসারিত প্যান্ট মধ্যে বসবাস করা হয়েছে।

এবং তারপর … মেজাজ সুইং।

আমরা কন্ট্রোলের বাইরে কথা বলছি, কোকো Puffs Cray জন্য সম্পূর্ণরূপে কাকু! সম্ভবত আমি কখনও সবচেয়ে খারাপ ছিল। এক মিনিট, আমি জরিমানা এবং কার্যকরী হবে; তারপর, হঠাৎ, আমি মনে করি পৃথিবীর ওজন আমার কাঁধে আছে। খুব শীঘ্রই আমি uncontrollably কান্নাকাটি পালঙ্ক উপর বললাম।

আমার শরীর ও মানসিক সুস্থতার সাথে এই ক্র্যাজিটির সাথে আমি আসলেই ভেবেছিলাম যে আমি গর্ভবতী হতে পারি এবং এক সেকেন্ডের জন্য, আমি আশাবাদী ছিলাম।

কিন্তু এটা আমি না সক্রিয় আউট, এবং আমি যে সম্পর্কে একটু হতাশ এবং দু: খিত। আমি এখনও এটি মাধ্যমে আমার উপায় কাজ করছি …

এটি কমপক্ষে দুটি টিউব আইস ক্রিম এবং এই সপ্তাহান্তে পুনরুদ্ধারের অর্ধেক পাউন্ডের অর্ধ পাউন্ড নিতে হবে।

অন্তত আমি আবার মজা করার মত মনে। এবং খুব সামান্য বিট, খুব। যারা ভাল লক্ষণ।

আমার মা বলছেন যে যখন আপনি হাসবেন, তখন পুরো পৃথিবী আপনার সাথে হাসি, তাই আমি সেই ছোট্ট জিনিসগুলি খুঁজে বের করার চেষ্টা করছি, হাসতে হাসতে, যখন আমি মিররতে নিজেকে দেখি তখন মূর্খ মুখ তৈরির মতো, বাচ্চাদের চারপাশে ঘুরে দেখি, তাদের লোকেদের সাথে হাঁটতে কুকুরের আনন্দিত কুকুর দেখে, এবং একটি রৌদ্রোজ্জ্বল দিনে একটি প্যারেডে যাওয়া।

যাইহোক, এটা মূলত কেন আমি এত কাছাকাছি ছিল না। আমি একটি ব্যাখ্যা ছাড়া অদৃশ্য সম্পর্কে দুঃখিত। এটা শুধু আমার জন্য সত্যিই কঠিন হয়েছে, যে সব। কিন্তু এটা ভাল হচ্ছে।

আমি আজ সকালে জেগে উঠলাম, আমি ভেবেছিলাম আমি মেকআপ রিভিউ করতে চাই, কিন্তু আমি এখনো সেখানে নেই। কিভাবে আমরা পরিবর্তে একটি খোলা থ্রেড না?

আমাকে কিছু জিজ্ঞাসা করুন – মেকআপ স্টাফ, ব্লগিং টিপস, পোষা dilemmas – আপনার মন যাই হোক না কেন। শুধু একটি মন্তব্য ত্যাগ। আমি দিনের বাকি দিন কাছাকাছি হবে।

বিজ্ঞাপন

আমি আশা করি তোমার সাথে সবই ভালো হবে.

আপনার বন্ধুত্বপূর্ণ প্রতিবেশী কবজ আসক্তি,

কারেন

Published by ampyf

Categories: Uncategorized

Leave a Reply