পণ্য স্পটলাইট: লরা Mercier Rose Geek রঙ

সারা দিন রোজ
“নন-মেকআপ” মেকআপ মানুষ, নোট করুন: এই উষ্ণ গোলাপী পাউডার ব্লুশ আপনাকে আপনার গালগুলি ফিরিয়ে আনার সময় আপনার “Blahs” থেকে মুক্ত করবে।

আমি গত সপ্তাহান্তে কোন মেকআপ পরতেন (রিয়েল টক: আমি কিন্ডা Blah অনুভব করছি), কিন্তু আমি * কিছু মাস্কারা, ব্রো জেল এবং লরা Mercier Rose কে আজকে তৈরি করতে এবং এর জন্য মঙ্গলভাব ধন্যবাদ দিই!

Rose একটি উষ্ণ-টনিযুক্ত গোলাপী ম্যাট পাউডার ব্লাশ, এবং আমি এই সকালে আয়না দেখে না হওয়া পর্যন্ত আমি আমার স্বাভাবিক সৌন্দর্য রুটিনটিকে কতটা অবহেলা করছি তা আমি বুঝতে পারিনি এবং আমার উপরের একটি ডিজনি ভিলেনের যোগ্য একটি মোশির যোগ্যতা দেখেছি ঠোঁট।

বিজ্ঞাপন

Giphy মাধ্যমে

একটি সামান্য মেকআপ অবশ্যই আদেশ ছিল।

সুতরাং, হ্যাঁ, যদি আপনি কিছুটা কার্যকরী / স্বাভাবিক অনুভব করতে চান, যদি শুধুমাত্র একটি মুহূর্তের জন্য, ব্লিশ পরিধান করুন – আদর্শভাবে, রোজের মতো, যা যা পেটেন্টের “নন-মেকআপ মেকআপ®” জিনিসটি তৈরি করে। এটা তীব্র, এবং ম্যাট ছাড়া রঙিন, এবং এটি ভারী বা কঠোর চেহারা না।

আপনি ফাউন্ডেশন skips যারা ব্যক্তি ধরনের? অথবা আপনি শুধু tinted moisturizer একটি স্পর্শ পরেন? যদি তাই হয়, তবে এই বুশটি তার সেরাে রয়েছে যখন এটি সরাসরি বেয়ার ত্বক বা একটি কম বেসের উপরে ডুবে যায়।

আমি ম্যাক একটি nc42, উপায় দ্বারা।

বিজ্ঞাপন

আশা করি, একদিন শীঘ্রই আমরা তাদের সবাইকে আবার বাস্তব আসল জীবনযাত্রার সাথে যেতে হবে, এবং লরা Mercier Rose প্রস্তুত হবে। এটি এখন ULTA ওয়েবসাইটের জন্য $ 30 এর জন্য উপলব্ধ।

আপনার বন্ধুত্বপূর্ণ প্রতিবেশী সৌন্দর্য আসক্ত,

কারেন

Published by ampyf

Leave a Reply