মেকআপ এবং সৌন্দর্য ব্লগ সোমবার পোল, ভোল। 479

“এটা কি, মমি? এটা প্রশংসনীয়!”

তাই সোমবার পোল কি?

আচ্ছা, এটা ঠিক একটি পোল নয়। এটি একটি ক্রমাগত বিকাশের আরো (devolving?), কিছুটা র্যান্ডম তালিকা আমি গত 10 (!) বছর ধরে প্রতি সোমবার সকালে পাঠকদের কাছে বেরিয়ে আসছি। (এটি আপনার মস্তিষ্কের জন্য একটি kickstart মত।) আমি সবসময় মন্তব্যে আপনার উত্তর পড়ার উপভোগ করেছি, এবং আমি আশা করি আপনি আমার পড়া উপভোগ করেন।

1. আপনি চিম্টি চান কেউ?

আমরা যদি বাস্তবতাতে থাকি, তাহলে তার গালগুলিতে কনর ক্লেয়ার। আমরা যদি বাস্তবতা না থাকি তবে জ্যাক এফ্রন।

আমাকে জিজ্ঞেস করো না আমি তাকে চিনবো, হাহাহা!

বিজ্ঞাপন

2. আপনি আজ কত বাচ্চাদের চান?

তিনটি মহান হবে, ধন্যবাদ! আমি একটি ragdoll, একটি ধূসর ট্যাববি এবং একটি tortie যেতে হবে, দয়া করে।

3. যারা ঠান্ডা কাঁধ শীর্ষ যা সর্বত্র গুরুতরভাবে freaking হয় – হ্যাঁ বা না?

নিশ্চিত, কেন না? কিছু সুন্দর চতুর।

4. ক্রিম, তরল, জেল বা পাউডার ব্লাশ – আপনার প্রিয় সূত্র এবং কেন?

ওহ! এটা কঠিন. আমি কতটুকু বিশেষ ক্রিম ব্লাশস ত্বকে তাকিয়ে আছি, যেমন রঙটি আপনার গালগুলির অংশ এবং এটির উপরে বসে থাকা না, তবে আমিও পাউডার ব্লাশসকে ভালোবাসি কারণ তারা আপনাকে মিশ্রিত করার জন্য অনেক মজা করে।

বিজ্ঞাপন

বিড়াল এবং মেকআপ sweatshirt ??

$ 42.

এখনই কিনুন

ঠিক আছে, যদি আমাকে একটা বাছাই করতে হবে … আমি ক্রিম দিয়ে যাব।

বা পাউডার।

ওহ, আমি জানি না!

5. একটি অভ্যন্তরীণ রসিকতা থেকে punchline কি সবসময় আপনি হাসা তোলে?

Psycho পিষ্টক সেরা! Psycho পিষ্টক সেরা!

Aloha Nui লো

ওহু থেকে শুভ সকাল! এটি এখন 4:26 A.M. হাওয়াই সময় ঠিক আছে, এবং আমি লে টাইম পার্থক্যের কারণে অন্ধকারে ক্ল্যাকিং করছি, যা আমি এখনও পরিষ্কারভাবে ব্যবহার করে না।

ছেলে, ওহ, ছেলে – আপনার ভাতিজা? তিনি এখানে ফ্লাইটে পরবর্তী স্তরে তার শিশুর নেশা নিয়েছিলেন। তিনি প্লেনে 100% এ শুয়ে ছিলেন না, আমাকে আপনাকে বলুন। তিনি প্রায় পুরো সময় fussed, আমি উত্তেজনা কারণ এবং তার রুটিন না থাকার কারণে মনে হয়। আমি টেকঅফের একটি বোতল চেষ্টা করেছি, কয়েকটি নতুন খেলনা, স্নেকস … এবং এটি আমার জন্য ছিল, হাহা! কিন্তু গুরুত্ব সহকারে, তিনি বিরল ফর্ম ছিল!

আজ, দিনের জন্য একটি পরিকল্পনা অনেক না। শুধু সহজেই এটি সহজ করুন, কিছু তাজা পেঁপে এবং কিং এর হাওয়াইয়ান মিষ্টি রুটি সকালের নাস্তার জন্য, এবং অন্বেষণ করার জন্য একটি সুন্দর, শান্ত লেগুন খুঁজুন … এবং আমি সুন্দর টিস এবং অন্যান্য জিনিসগুলির জন্য হোনলুয়া সার্ফ কোং চেক করতে চাই কারণ আমি সেখানে নেই কিছুক্ষণের মধ্যে.

বিজ্ঞাপন

একটি ভয়ঙ্কর সপ্তাহ আছে। আজ নিজেকে অতিরিক্ত ধরনের হতে হবে, ঠিক আছে? আমি এখনও এখানে এবং সেখানে পোস্ট করা হবে, কিন্তু সম্ভবত স্বাভাবিক হিসাবে যতটা না।

আপনার বন্ধুত্বপূর্ণ প্রতিবেশী সৌন্দর্য আসক্ত,

কারেন

Published by ampyf

Leave a Reply