আপনি উজ্জ্বল বা স্পন্দনশীল চোখের মেকআপ পরেন যখন আপনি কি কখনও স্পর্শ / পুরানো silly / আউট মনে করেন?

ওয়েল … কখনও কখনও! – কিন্তু এটা সত্যিই আমি যেখানে আছি এবং আমি কার সাথে আছি তার উপর নির্ভর করে। ভালো লেগেছে, আমি বাড়িতে একটি স্পন্দনশীল সমন্বয় সঙ্গে বাজানো, সঙ্গীত শোনার এবং আমার বেডরুমের মেঝে উপর বসা, এবং আমি একটি উজ্জ্বল, shimmery নীল সবুজ চোখ, এবং তারপর কিছু তাজা বায়ু এবং এল হাব বা আমার পেতে বাইরে পদক্ষেপ প্রতিবেশী আমাকে দেখে না, তারা আর চোখে ব্যাট করে না কারণ তারা আমাকে পাগল মেকআপের বিভিন্ন রূপে দেখার জন্য এতটাই ব্যবহার করে, তাই আমি ঘরের চারপাশে মূর্খ না বোধ করি।

অথবা আমি যদি নাটকীয় মেকআপ ব্যবহার করে সব বয়সের অন্য লোকদের দ্বারা ঘিরে আছি, যেমন একটি ম্যাক বা একটি সেফোরার মতো, আমি জায়গা থেকে অনুভব করি না, তবে … যদি আমি কিছু না থাকি যেখানে অন্য সবাই হয় কম-কী নিউট্রলগুলি ব্যবহার করে বা (gasp!) কোনও চোখের মেকআপ ব্যবহার করে না, তারপর হ্যাঁ, আমি একটি বিট মৃদু রোলিন ‘একটি বোমা বিস্ফোরণে লাল ব্রোঞ্জের ধোঁয়া চোখের মধ্যে অনুভব করব।

বিজ্ঞাপন

এটা সবসময় এই ভাবে ছিল না, যদিও। যখন আমি আমার 30 এর মধ্যে ছিলাম, তখন আমার মেকআপের কারণে আমি কখনই মূর্খতা অনুভব করি নি, যাই হোক না কেন।

কিন্তু সবকিছু পরিবর্তন, ঠিক আছে? আমার মেকআপ শৈলী বিকাশ হয়, এবং যে খুব শান্ত। কিন্তু এখনও আছে (এবং সবসময় হবে) আমার একটি অংশ যা স্পন্দনশীল রৌদ্রোজ্জ্বল চোখ পছন্দ করে।

তোমার কী অবস্থা? আপনি কি কখনও উজ্জ্বল বা স্পন্দনশীল চোখের মেকআপ ব্যবহার করে স্পর্শ / পুরানো স্পর্শ / পুরানো মনে করেন?

বিজ্ঞাপন

আপনার বন্ধুত্বপূর্ণ প্রতিবেশী সৌন্দর্য আসক্ত,

কারেন

পুনশ্চ.

Published by ampyf

Categories: Uncategorized

Leave a Reply