মেকআপ পাশাপাশি আপিল ব্লগ সোমবার পোল, ভোল। 510

তাই … সোমবার পোল কি?

আচ্ছা, এটি সঠিকভাবে একটি পোল নয়। এটি একটি নিয়মিত বিকাশের অনেক বেশি (devolving?), কিছুটা র্যান্ডম তালিকা আমি গত 11 (!) বছর ধরে প্রতি সোমবার সকালে দর্শকদের কাছে বেরিয়ে আসছি। (এটি আপনার মস্তিষ্কের জন্য একটি kickstart মত।) আমি সবসময় মন্তব্যে আপনার উত্তর পড়তে পরিতোষ করেছি, পাশাপাশি আমি আশা করি আপনি খনি পড়তে পরিতোষ করবেন।

1. আপনি বরং একটি ballgown বা একটি tuxedo পরেন?

আমি যা করতে চাই তার উপর নির্ভর করে, আমি নিজেকে ব্যবহার করে দেখতে পারি, তবে আমি বরং একটি ballgown পরতে চাই। Ballgowns বেশ বড় বড় হিসাবে তারা অতিরিক্ত বিশেষ মনে হয়, আপনি একটি ballgown পরতে কত ঘন ঘন হয়?

প্লাস, আমি আরামদায়ক যেহেতু আমি আমার কালো প্রসারিত প্যান্ট পছন্দ। তবে সাধারণভাবে প্যান্ট – যেমন, রুটিন কাঠামোগত প্যান্ট – আমার শরীরের আকৃতির আকারে আবিষ্কার করা কঠিন। আমি দীর্ঘ পায়ে পাশাপাশি একটি ছোট ধোঁয়া আছে, সেইসাথে প্যান্টগুলি আমার জন্য অত্যন্ত অসহায় … যদি তারা কালো এবং প্রসারিত হয় না।

বিজ্ঞাপন

2. আপনি শুরু করার পাশাপাশি একটি দুর্দান্ত অভ্যাস বজায় রাখতে খুব ভাল পদ্ধতি কী?

আমি পুরানো প্রতিষ্ঠান পাশাপাশি এনালগ, তাই আমি একটি মুদ্রিত ক্যালেন্ডার এবং সেই চকচকে তারকা স্টিকারগুলি ব্যবহার করতে পছন্দ করি যা প্রশিক্ষকরা তাদের প্রতিবেদনগুলিতে তরুণদের সরবরাহ করে।

আমি যে কোনও রুটিনটি সন্ধান করতে চাই, আমি একটি তারকা গ্রহণ করে বিকাশের চেষ্টা করছি, সেইসাথে আমি যা অর্জন করার চেষ্টা করছি তার জন্য আমি যা করতে চাই তা আমি যা করতে চাই তা করি। ভালো লেগেছে, যদি আমি এক মাসের জন্য সপ্তাহে কমপক্ষে পাঁচবার অনুশীলন করতে চাই, তবে আমি যখন কোনও ওয়ার্কআউট করি তখন ক্যালেন্ডারে বড়দের মধ্যে একটি রাখব।

ক্যালেন্ডারে রেখাযুক্ত সেই তারারগুলি দেখার বিষয়ে কিছু সন্তোষজনক কিছু আছে, সেইসাথে এর একটি গুরুত্বপূর্ণ অংশটি শেষ পর্যন্ত একটি পুরষ্কার রয়েছে; অন্যথায়, বিন্দু কি? হ্যাঁ, তারা বিকাশ দেখতে মজা, তবে আমিও একইভাবে নতুন জুতা, একটি মুখের একটি জোড়া, একটি মুখের, একটি মুখের, একটি সামান্য splurge মত কাজ করার প্রয়োজন।

বিজ্ঞাপন

বিড়াল এবং মেকআপ sweatshirt ??

$ 42.

এখনই কিনুন

3. ঠিক কতটা ভাল আপনি twerk না?

আমি কি শুধু এই উদ্বেগকে পুরানো মহিলা ধূসর চুল ইমোজিসের সাথে প্রতিক্রিয়া করতে পারি? ?????? যেহেতু আমি অবিকল নিশ্চিত নই যে টিক্কিং কি … এটা freaking, ঠিক আছে? আচ্ছা, আমি যা করেছি তা আমার দিনে ফিরে ফোন করার জন্য এটি ব্যবহার করে।

সুতরাং, আমি এই প্রশ্নের প্রতিক্রিয়া ঠিক কিভাবে বুঝতে পারছি না … কিন্তু আমি সম্মানিত হিপ অ্যাকশন পেয়েছি, তাই আমি বলব, “বেশ ভাল,” যদিও আমি নিশ্চিত নই যে আমি এটি আগে কখনও করেছি।

4. আপনি শেষ অনলাইন প্লে / কনসার্ট / শোটি কী ছিল?

কিছুক্ষণ হবে. শেষ অনলাইন ইভেন্টটি আমি আমার বন্ধুদের জেন এবং গত বছর সিন্ডির সাথে শহরের একটি শো ছিল। আমরা রোমান ছুটির দিন, অড্রে হেপবার্ন চলচ্চিত্রের বাদ্যযন্ত্র ব্যাখ্যা উপভোগ করেছি।

সৎ হতে, আমি ঘুমিয়ে পড়েছিলাম, তবে এই দিনে অন্ধকারে আমার জন্য অস্বাভাবিক নয়। এমনকি দিনের মাঝখানে।

5. আপনি যদি পছন্দ করেন এমন একটি মেকআপ পণ্যটি দুর্ভাগ্যবশত বন্ধ ছিল?

ম্যাক ম্যাচমাস্টার গোপনকারী। এটি ছিল (আমার এখনও একটি লাঠি আছে, সেইসাথে আমি সেই লাঠিটি cherishing করছি) আপনার চোখের নিচে শুকনো ত্বক যদি খুব ভাল আক্ষরিক চোখের গোপনকারী। এটি ব্যতিক্রমভাবে ভালভাবে বসে থাকে, ভারী দেখেও একটি ছোটখাট শয়ন দেখে না, তাই সুরক্ষাটি ম্যাটের দেখাচ্ছে না বা, আসুন সৎ, ক্রাস্টি হব।

আমি সত্যিই ক্র্যাববি এটি সম্পর্কে বিচ্ছিন্ন ম্যাক পণ্যগুলির কালো গর্তে যাচ্ছি …

এবং যখন আমরা এটিতে থাকি, কফি আই পেন্সিল … এটি খুব ভাল মৌলিক বাদামী মাছ ধরার নৌকা ছিল।

শুভ সোমবার

এটি র্যান্ডম, তবে রবিবার সকালে কোন অবস্থান পপ্পিন?

(আমি স্বীকার করি যে এই সোমবার, তবে আমি গতকাল এইটিকে চিত্রিত করেছি।)

ট্রেডার জো এর সত্যিই পপ্পিন ‘9 এ.এম. রবিবার। সেখানে কেউ নেই। কোন লাইন, পাশাপাশি কোন পাগল লোকেরা তাদের কার্টের সাথে আপনি নিচে খনন করার চেষ্টা করছেন, যদিও একজন মহিলা ছিলেন যিনি freakin ‘আমাকে জলপাইয়ের সামনে ছিল, সেইসাথে আমি তাকে বলার জন্য ছিলাম তার রোল অলস, তবে আমি ঠিক মত ছিল, আপনি কি বুঝতে? শ্বাস নাও. এটা ঠিক আছে।

সুতরাং, পরের রবিবার আপনি আমাকে আবিষ্কার করতে যেখানে বুঝতে।

এবং আপনি এখন যেখানে আমি বুঝতে। আমি আমার কম্পিউটারের সামনে শীতল করছি, বাচ্চা জেগে উঠার কয়েক সেকেন্ডের নিচে গণনা করছি।

আমি আজ আপনি একটি দুর্দান্ত দিন পাশাপাশি একটি চমত্কার সপ্তাহ আছে আশা করি। আমি আমাদের সব একটি মহান দিন আছে আশা করি।

বিজ্ঞাপন

বিটিডব্লিউ, আপনার দলের জিতেছে গতকাল? Eagles এটি বন্ধ টান দেখতে আনন্দিত ছিল ট্যাব। আমার জন্য, আমি প্রকৃত গেমের চেয়ে স্ন্যাক সম্পর্কে অনেক বেশি। We had hot dogs, TJ’s onion dip as well as potato chips, as well as I likewise got some frozen garlic fries from TJ’s that were alright.

আপনার বন্ধুত্বপূর্ণ সম্প্রদায়ের আসক্তি আপীল,

কারেন

Published by ampyf

Leave a Reply