পণ্য স্পটলাইট: Cameo

Hourglass নং 28 ঠোঁট তেল মধ্যে ঘন্টা গ্লাস লিপ তেল
মনে রাখবেন মার্কি মার্ক তার ভয়ানক গুচ্ছ ছিল? আচ্ছা, যদি আমি আমার মেয়েদের সাথে ঘূর্ণায়মান ছিলাম, এবং আমরা সবাই ক্যামিওতে হেরগ্লাস ঠোঁটের তেল পরা ছিলাম, আমরা Bougie Bouge এবং Bougie গুচ্ছ নামে পরিচিত ছিলাম, কারণ এই ক্ষুদ্র নলটি $ 49 খরচ করে! – যা redonk হয়। কিন্তু আপনি যদি অভিনব বোধ করেন তবে এটি ভাল জিনিস, বিশেষ করে যদি আপনার ঠোঁট flaky এবং শুষ্ক হয়।

আমি দিনের এক থেকে নং ২8 টি ঠোঁটের তেলের একটি ফ্যান হয়েছি (এটি কেবলমাত্র $ 42 এ একটি “চুরি” ছিল)। আমি বছর ধরে আমার নাইটস্ট্যান্ডে একটি টিউব করেছি, এবং যখন আমি মূল্যটি পছন্দ করি নি (আমি সবসময় সেফোরা ভিব বিক্রয়ের সময় খনি কিনেছি), আমি জানি যে যখন আমার ঠোঁটের কোন রিটার্নের বিন্দুতে থাকে, আমি স্লিক করতে পারি ওগ বিছানা আগে আমার ঠোঁটে পরিষ্কার নং 28 (এটি গন্ধ এবং রোজমারি মত একটু স্বাদ), এবং যখন আমি পরের দিন সকালে, সবকিছু copacetic।

বিজ্ঞাপন

Hourglass সম্প্রতি লাইন 28 এর দশম সংস্করণ যোগ করা হয়েছে, এবং আমার জন্য স্ট্যান্ড আউট comeo বলা রোজ ছায়া হয়।

একেবারে টকটকে.

আমার ঠোঁট সুন্দর pigmented হয়, তাই হালকা tinted পণ্য আমার জন্য আঘাত বা মিস হয়, কিন্তু ক্যামিও একটি নিখুঁত এমএলবিবি ছায়া মত দেখায়। (সাইড নোট: ক্যামিও এছাড়াও একটি ’80s ব্যান্ড? এই পোস্টে অনেক সঙ্গীত রেফারেন্স …)

শব্দ আপ।

ক্যামিও চকচকে হয়, কিন্তু এটি পুরু বা গুপ্ত হয় না। এটা মহিমান্বিত moisturizing এছাড়াও। আপনি যদি মোটা এবং সরস গোলাপী ঠোঁট চান – এবং আপনি bougie bouge অনুভব করছি! – এই হল.

বিজ্ঞাপন

আপনার বন্ধুত্বপূর্ণ প্রতিবেশী কবজ আসক্তি,

কারেন

পুনশ্চ. TGIF! ?

Published by ampyf

Categories: Uncategorized

Leave a Reply