পণ্য স্পটলাইট: Estée Lauder ডবল পরেন তাত্ক্ষণিক ফিক্স Concealer 24h Concealer + Hydra Prep

Estée Lauder থেকে হাইড্রেশন এবং কভারেজ
আপনি জানেন, আমি দৃঢ়ভাবে, দৃঢ়ভাবে, দৃঢ়ভাবে Estée Lauder #TeamDoublewear (তাদের ডবল পরিধান আলো এবং ওগ, ডাবল পরিধান ফাউন্ডেশন আইকনড!), এবং ডবল পরিধানের ফ্যামের এই নতুনতম সংযোজন আমার GO-CONOUNT-EOUNCERONES এর মধ্যে একটি হয়েছে দেরী হিসাবে।

Estée Lauder ডাবল পরেন তাত্ক্ষণিক ফিক্স গোপনকারী 24h concealer + Hydra prep (22 শেডে পাওয়া যায়) একটি দ্বৈত-সমাপ্ত পরিস্থিতি একটি দ্বি-উপর moisturizer এক প্রান্তে এবং একটি মাঝারি কভারেজ তরল গোপনকারী, এবং এটি জন্য তৈরি করা হয় জরিমানা লাইন দিয়ে শুকনো ত্বক … হ্যালো, তুমি আমার সাথে কথা বলছো?! হাঃ হাঃ হাঃ.

বিজ্ঞাপন

আমি এটি পছন্দ করি কারণ ময়শ্চারাইজার সবকিছু মসৃণ করে এবং ত্বকে plumps। এটি কিন্ডা স্লিপ্পি এবং সিলিকন-ই অনুভূতি, এবং ম্যাক ফাস্ট প্রতিক্রিয়া চোখের ক্রিমের মতো, যা আন্ডার-আই গোপনকারীর প্রিপেইডের জন্য সুপরিচিত।

শীর্ষে গোপনকারী ঠাণ্ডা যেখানে এটি ছায়া এবং গাঢ় এলাকায় লুকিয়ে থাকে, এবং এটি কয়েক ঘন্টার পরে চামড়া খুঁজছেন না (আবার, অন্য ম্যাক পণ্যটির অনুরূপ – তাদের পুরানো-স্কুল Moisturecover Concealer নির্বাচন করুন)।

কোন মত ‘ze crepe-y concealer? এই concealer কম্বো আপনার dawg হয়।

বিজ্ঞাপন

বিড়াল এবং মেকআপ sweatshirt ??

$ 42.

এখনই কিনুন

আমি পরে ছবিতে মাঝারি গভীর (উষ্ণ) পরা করছি।
আমি মনে করি 24 ঘন্টা দাবিটি একটি প্রসারিত, কারণ এটি দিনের শেষের দিকে সামান্য কিছুটা বিবর্ণ করে, কিন্তু আমি আমার অভিজ্ঞতার লাইনগুলিতে একটি সামান্য caking এবং ভারী concealer এর চেয়ে সামান্য বিট চাই।

আমি মনে করি এই পণ্যটি সেই পিপসের জন্য সর্বোত্তম, যারা শুষ্ক গোপনকারী কভারেজের মতো এবং শুষ্ক ত্বক এবং সূক্ষ্ম লাইনগুলি পছন্দ করে। আপনি যদি সুরক্ষিততার টার্টে আকৃতি টেপ স্তরগুলি চয়ন করেন তবে, মায়বেলেইন এর গোপনকারীর মতো কিছু ভাল ফিট হবে (এটি সবকিছু লুকিয়ে রাখে!)।

বিজ্ঞাপন

এছাড়াও, যদি আপনার আঙ্গুলের এলাকা তৈলাক্ত হয়, আবার, সম্ভবত সেরা ফিট নয়।

Esteelauder.com থেকে …

প্রিপেইড। গোপন। যাওয়া. মাল্টি টাস্কিং, দুই পার্শ্বযুক্ত প্রিপ এবং গোপন টুল। চোখ উজ্জ্বল চেহারা, অনেক বেশি উজ্জ্বল।

Hydra prep.
একদিকে হাইড্রেশন একটি তাত্ক্ষণিক হিটের জন্য হাইড্র প্রিপ সিরাম রয়েছে। মসৃণ জরিমানা শুষ্ক লাইন মসৃণভাবে সাহায্য করে এবং মসৃণভাবে glide এবং seamlessly মিশ্রিত করতে দেয়। দ্রুত রিবুট করার জন্য এবং আপনার চেহারাটি পুনরুজ্জীবিত করার জন্য সারা দিন জুড়ে এটি পুনরায় প্রয়োগ করুন।

24h concealer.
অন্য দিকে, একটি চরম পরিধান গোপনকারী আছে যা 24 ঘন্টা স্থায়ী হয়। এই নিশ্ছিদ্র কভার আপ অন্ধকার চেনাশোনা, দাগ, বিবর্ণতা, অসিদ্ধতা, আরো জন্য আদর্শ। প্রাকৃতিক সাটিন ম্যাট মাঝারি থেকে পূর্ণাঙ্গ বিলবহুল কভারেজ সঙ্গে শেষ। খুব blendable। ক্রিজ হবে না। জলরোধী. ঘাম- এবং আর্দ্রতা-প্রতিরোধী।

কিভাবে নির্বাচন করবেন, কিভাবে ব্যবহার করবেন
Choose a concealer shade that matches your skintone and foundation or is one shade lighter.

Find your ideal shade: choose your skin’s intensity level (from ultra light to very deep) and undertone (cool, neutral or warm).

HOW TO identify YOUR UNDERTONE
Undertone is the way your bare skin looks and behaves. Which one sounds many like you?
Cool (C) undertones: Bare skin has a rosy tone and burns easily in the sun.
Neutral (N) undertones: Bare skin is much more even toned, not too pink or golden.
Warm (W) undertones: Bare skin has a golden or olive tone and tans easily in the sun.

Apply as needed to cover-up dark circles, spots, imperfections, more.

আপনার বন্ধুত্বপূর্ণ প্রতিবেশী কবজ আসক্তি,

কারেন

Published by ampyf

Leave a Reply