ট্যাগ, আপনি এটা, মেয়ে! এটি 39.50 মার্কিন ডলারের সাথে কম জন্য ক্রেজিটি হ’ল আইটি প্রসাধনী

এর দ্বারা নতুন $ 39.50 থেকে আইটি প্রসাধনী দ্বারা সেট করা হয়েছে
এবং আমি এখানেই ছিলাম যে, এটি একটি “আইটি মেয়ে” হওয়ার জন্য কেন্দ্রীভূত হতে হবে, আমি একটি সমান্তরাল মহাবিশ্বের সাথে ভ্রমণ করতে যাচ্ছি, যেখানে এটি আপনার দাঁতগুলিতে আটকে থাকা স্পিনিচ থাকে (এবং এটি সর্বদা উপরের দাঁত থাকে বাম দিকে … কেন?!

তাই না। যদি নতুন $ 39.50 এটি নিষ্ঠুরতা-মুক্ত দ্বারা সেট করা হয় তবে এই বিষয়ে প্রসাধনীগুলির মধ্যে কোন ধরনের রাষ্ট্র রয়েছে, আমরা সবাই এটির নারী (বা ছেলেদের!) একসাথে থাকতে পারি।

বিজ্ঞাপন

আইটি মেয়ে, এটি প্রসাধনী দ্বারা ($ 39.50)
“এটা মেয়েদের ক্ষমতা!” তিনি চিৎকার করে চিৎকার করে বললেন, তিনটি টুকরা সেটের মধ্যে সীমিত সংস্করণ ছায়াছবির নামগুলি পড়ার আগে।

তার feline sidekick disinterested হাজির।

“শুনুন, ট্যাব,” নারী অব্যাহত। “ফ্যাকাশে গোলাপী তুষার খরগোশ আছে, গোলাপী বাদামীটি পৃথিবীর পাশাপাশি বেরিকে মিস্টলেটোর অধীনে আনন্দিত করে। এই আমার কোন আমার ঠোঁট-কিন্তু-ভাল রং আপনি আমার উপর সেরা পছন্দ করেন? ”

বিজ্ঞাপন

বিড়াল এবং মেকআপ sweatshirt ??

$ 42.

এখনই কিনুন

Feline sneezed, তারপর স্বতঃস্ফূর্তভাবে তার পা চাটা।

“যে কেউ? Bueller? ”

ট্যাবগুলি এই তিনটি নিচের দিকে একটি দৃষ্টিকোণ থাকতে পারে না, ক্রিমি চকচকে (তিনি ব্লিংয়ের আংশিক, সমস্তের পরে, পাশাপাশি তাদের মধ্যে কোনও গতিশীল বা স্পার্কলি), তবে আমি রিগোস করতে পারি। যেহেতু তিনি যে মত চমত্কার, obves।

বাম থেকে: স্নো বানি, বিশ্বের আনন্দ, পাশাপাশি mistletoe অধীনে

আমার ঠোঁটে, তারা ঠিক যেমন আমি মনে করি আমি রায়ানের হাতের ক্রুতে ঘুরে বেড়ানোর জন্য অনুভব করি … তার মসৃণ, নরম, অ-স্টিকি ত্বক হালকাভাবে আমার গালটি কদর্য করে।

তার biceps ভ্যানিলা এর faintly স্বাদ স্বাদ হবে …

হ্যাঁ, আমি তাদের জিহ্বা দিয়ে তাদের পরীক্ষা করব।

যদি আপনি ম্যাকের ভাষা কথা বলে থাকেন তবে এই চকচকে ম্যাক Cremesheens মত একটি দুর্দান্ত চুক্তি অনুভব করে, একইভাবে হালকা, আরামদায়ক, ময়শ্চারাইজিং সূত্র।

বিশ্বকে উপভোগ করো
দুঃখের বিষয় হল, তারা আমার ঠোঁটে যতদিন আমি চাই না ততক্ষণ পর্যন্ত তারা শেষ না। আমি নিজেকে 2-3 ঘন্টার পরে তাদের পুনরায় আবেদন করতে চাই, সেইসাথে আমি বিশ্বাস করি যে তারা যদি আরো বেশি রঙ্গক ছিল তবে তাদের আরো অনেক কিছু চাই, তবে তাদের অন্যান্য জিনিসগুলি তাদের কাছে ভারসাম্য বজায় রাখার জন্য চলছে।

সহজ glosses বেশী, তারা কোলাজেন, hyaluronic অ্যাসিড পাশাপাশি peptides, একটি বিরোধী-সুপরিণতি ঠোঁট সিরাম, পাশাপাশি তার fortieth জন্মদিনের cusp উপর একটি মেয়ে হিসাবে, আমি যে প্রশংসা করি।

স্নো Bunny.
আপনি যদি হালকা রঙ্গক বা চকচকে পিজ্যাজের অভাব মনে করেন না তবে এটি $ 39.50 ট্রিও একটি চমৎকার চুক্তি। সমস্ত তিনটি glosses পূর্ণ আকার 0.11-oz হয়। টিউব – টিউব যা সাধারণত $ 24 এর জন্য প্রস্তাব করে!

বিজ্ঞাপন

একটি সীমিত সময়ের জন্য, আইটি মহিলা সেট এখন প্রসাধনী কাউন্টারে, ULTA স্টোর পাশাপাশি অনলাইনে দেওয়া হয়।

মূল্য: $ 39.50
প্রাপ্যতা: সীমিত সংস্করণ, এটি এখন প্রসাধনী কাউন্টারে, Ulta পাশাপাশি অনলাইন দেওয়া
মেকআপ পাশাপাশি কবজ ব্লগ রেটিং: বি +

আপনার বন্ধুত্বপূর্ণ সম্প্রদায়ের কবজ আসক্তি,

কারেন

Published by ampyf

Leave a Reply