এক হেললা অবিশ্বাস্য হাত ক্রিম: এল অক্সিটেন শিয়া মাখনের হুইপড হাত ক্রিম

ল’অক্সিটেন শিয়া মাখন চাবুকযুক্ত হাত ক্রিম, 1-ওজের জন্য 1২ ডলার। নল
আমি একটি হাত ক্রিম কবরস্থানের পাশে আদর্শ মনে হচ্ছে …

এটা আমার বিছানার পাশাপাশি আমার নাইটস্টেডের মধ্যে একটি cubbies মধ্যে একটি মেঝে উপর আছে, যা উভয় অর্ধেক প্রচুর বা অর্ধেক খালি টিউব হিসাবে আমি একটি হাত ক্রিম আসক্তির টাইপ করছি।

বিজ্ঞাপন

কিন্তু ল’অক্সিটেনের দ্বারা এটি সম্ভবত থেকে বিরত থাকবে যে এটি দুর্দান্ত কারণ এটি দুর্দান্ত।

আমি কোথা থেকে শুরু করব?

প্রথমত, যখন ক্রিমটি টিউব থেকে বেরিয়ে আসে, তখন এটি একটি তারকাটির আকারে বিকশিত হয়, সেইসাথে আমাকে জিজ্ঞাসা করে না, তবে এটি আমাকে চমত্কার আনন্দকে নিয়ে আসে।

দ্বিতীয়, এই উপাদান হাস্যকরভাবে moisturizing হয়। এই শীতকালে এতদূর পোলার ভোর্টেক্সিং / এল নিনো-মত কর্মের সাথে, এটি অস্বাভাবিকভাবে শুষ্কভাবে শুষ্ক হয়ে গেছে – পাশাপাশি অনেক বছর ধরে একেবারে শুকনো, কারণ আমরা এখানে মহাসাগর দ্বারা সাধারণত কিছু আর্দ্রতা আছে।

কিন্তু আমার হাত বেদনাদায়কভাবে শুকিয়ে গেছে, তবে আমি অক্সিটেন শিয়া মাখন চাবুকযুক্ত হাত ক্রিম তাদের থেকে মুক্তি পেয়েছি। এটি টাইট, অস্বস্তিকর অনুভূতি বন্ধ করার জন্য “কবরস্থানের” মধ্যে বা কাছাকাছি একমাত্র ক্রিম হয়েছে।

ক্রিমটি ২5% শিয়া মাখনের মধ্যে রয়েছে, প্রচুর পরিমাণে পায়ে ‘আনন্দের সাথে সাথে আমি নিয়মিতভাবে ব্যবহার করছি, আমার cuticles একইভাবে কম raggedy হয় (সবসময় একটি প্লাস)।

সূত্রটি সান্ত্বনাজনকভাবে শিশু পাউডারের মতো গন্ধ করে, যা একটি বিট পুরানো-ফ্যাশন, তবে আমি এটি পছন্দ করি। আমি যখন ছোট ছিলাম তখন এটি আমার বৃদ্ধা আলিঙ্গন করার কথা মনে করিয়ে দেয়।

L’Occitane Shea Butter Whipped হাত ক্রিম এখন L’occitane স্টোর, কাউন্টার এবং সেইসাথে ইন্টারনেটে (1-ওজের জন্য $ 12 ডলার। ভ্রমণের আকারের টিউব) এ দেওয়া হয়।

হাত ক্রিম জন্য আপনার হাত রাখুন, খোকামনি! আপনার পা কি সত্যিই প্রেমময় হয়েছে?

বিজ্ঞাপন

আপনার বন্ধুত্বপূর্ণ সম্প্রদায়ের আসক্তি আপীল,

কারেন

পুনশ্চ.

Published by ampyf

Leave a Reply