একটি অলস মেয়ে এর চোখের মেকআপ: ক্রিজে রঙ, ঢাকনা উপর রঙ এবং বাইরের কোণে রঙ

পবিত্র চোখের মেকআপ ruts, ব্যাটম্যান! আমি প্রায় এক মাসের জন্য এক হয়েছে। আমি শুধু আমার আরাম জোন থেকে নিজেকে, মেকআপ-ভাষী, বা venture ধাক্কা চেয়েছিলেন না।

এটা কি কখনো তোমার সাথে ঘটেছে?

বিজ্ঞাপন

আমি সত্যিই কোন নতুন চোখের মেকআপ কৌশলগুলি সম্প্রতি বা ফ্যানকি eyeshadow বসানো সঙ্গে পরীক্ষা করা হয় না, এবং আমি অতিরিক্ত মাইল যাচ্ছে না, আপনি জানেন? – মিথ্যা ল্যাশ প্রয়োগ করে বা আমার চোখের সাথে বন্য বন্য যাচ্ছে। আমি চোখের মেকআপ অলস হয়ে আছি, একইভাবে একই রকম আরামদায়ক হিসাবে পরিচিত ছিলাম, একই-ও, যা আমার জন্য ক্রিজে রঙ, ঢাকনা উপর রঙ এবং বাইরের কোণে একটু রঙ।

“… ক্রিজের রঙ, ঢাকনা উপর রঙ এবং বাইরের কোণে একটু।”

– অজ্ঞাত অলস নারী

আমি বিভিন্ন eyeshadows ব্যবহার করব, অবশ্যই, কিন্তু আমি তাদের চোখে আমার চোখে আরো অনেক কিছুতে রাখব।

এই আমার জন্য Eyeshadow প্লেসমেন্ট পজিশনিং এর পুরানো বিশ্বস্ত, LOL! Crease মধ্যে রঙ নির্বাণ, ঢাকনা উপর রঙ এবং বাইরের কোণে একটু কাজ কাজ পায়। এটি ক্রিজকে গভীর করে তোলে, যা আমার কাছে গুরুত্বপূর্ণ কারণ খনি স্বাভাবিকভাবেই খুব গভীর নয় (আমার চোখের আকৃতিটি কিছুটা “hooded”), এবং আমি আমার চোখ পছন্দ করি যে তারা একটু গভীরতর সেট করছে।

বিজ্ঞাপন

বিড়াল এবং মেকআপ sweatshirt ??

$ 42.

এখনই কিনুন

1. একটি মাঝারি toned eyeshadow crease মধ্যে

আমি যখন এই চোখের চেহারাটি করি, তখন আমি কিভাবে শুরু করব, এবং এটি সাধারণত একটি ম্যাট বা সাটিন ব্রাউন ছায়া ফেলার পতন এবং আমার চোখ তৈরি করে এমন চেহারা দেখে মনে হচ্ছে যে তারা আসলেই তাদের চেয়ে গভীর সেট করে।

2. এখন ঢাকনা একটি লাইটার রঙ

তারপরে আমি লাইটার রঙটি পট করব, সাধারণত ঢাকনাটির “মোবাইল” অংশে একটি shimmer, যা আপনি যখন আলিঙ্গন করেন তখন এমন অংশটি যা অংশ নেয়।

আমার মোবাইল ঢাকনা স্থানটি সীমিত, কিন্তু আমি মনে করি যে যখন আমি এটির উপর একটি লাইটার ছায়া রাখি, তখন আমি যা পেয়েছি তার সামান্য মোবাইল ঢাকনা স্থানটিকে জোর দিয়েছি, কারণ লাইটার রঙটি হালকা করে তুলেছে এবং আরও অনেক কিছু রয়েছে।

যে, এবং ঢাকনা উপর লাইটার ছায়া মধ্যে এর বিপরীতে এবং উপরের ছায়া মধ্যে এটি crease এমনকি গভীর চেহারা তোলে।

3. বাইরের কোণে একটি গাঢ় রঙ মিশ্রন

আমি যা করতে চাই তা হল বাইরের কোণে একটি গাঢ় রঙ মিশ্রণ করা, যা মনে হয় (কিন্তু এটি কেবল একটি বিভ্রম) চোখের বাইরের প্রান্তে। আমার চোখগুলির প্রান্তগুলি স্বাভাবিকভাবেই ধীরে ধীরে ধীরে ধীরে ধীরে ধীরে ধীরে ধীরে ধীরে ধীরে ধীরে ধীরে দেখবে, এমনকি আমি যখন সেই বিরল অনুষ্ঠানগুলিতে নই। কৌশলগতভাবে বাইরের কোণে একটি গাঢ় eyeshadow একটি সামান্য স্থাপন করা চোখ উত্তোলন এবং যে থামাতে বলে মনে হয়।

বিজ্ঞাপন

তোমার কী অবস্থা? আপনার অলস মেয়ে চোখের মেকআপ প্লেসমেন্ট রুটিন কি, এবং আপনি একটি চোখের মেকআপ সৃজনশীল মোডে সম্প্রতি আছে, নাকি একটি রুটে অন্য কেউ আছে?

আপনার বন্ধুত্বপূর্ণ প্রতিবেশী আসক্ত আসক্তি,

কারেন

Published by ampyf

Leave a Reply