কোন পদ্ধতিতে আপনি একটি আপিল snob হয়?

সেইসাথে “সৌন্দর্য snob” দ্বারা, আমি বলতে চাচ্ছি, কোন পণ্যগুলির পাশাপাশি পরিষেবাগুলির সাথে আপনি দৃঢ়ভাবে উচ্চতর শেষের দিকে জোর দিয়েছেন?

আমি বিশ্বাস করি যে আমি ওষুধের পাশাপাশি উচ্চমানের বা উচ্চ শেষ কিনা তা সত্ত্বেও, আবিষ্কারের পাশাপাশি প্রেমময় আপিল পণ্যগুলি (এবং আপনি একবার চেষ্টা করতে হবে), তবে আমি বিশ্বাস করি … আমি বিশ্বাস করি আমি একটি আপিল snob হতে পারে আমি বিশ্বাস করি কয়েকটি উপায়।

বিজ্ঞাপন

কিন্তু এক জিনিস আমি একেবারে snobby না, যদিও আমি দিনের মধ্যে ফিরে ব্যবহার করা হয়, যদিও ভিত্তি হয়।

শহরবাসী. একটি সময় ছিল যখন আমি শুধুমাত্র ডিপার্টমেন্ট স্টোর / হাই-এন্ড ফাউন্ডেশনগুলির পাশাপাশি গোপনকারীগুলি ব্যবহার করি, প্রধানত আমার ত্বক স্বন পার্শ্ববর্তী ছায়াগুলির সাথে বাজেট পরিকল্পনা পণ্যগুলি আবিষ্কার করা কতটা কঠিন ছিল, তবে এটি পরিবর্তিত হয়েছে গত কয়েক বছর ধরে. বিশাল ড্রাগস্টোর ফাউন্ডেশন লাইনগুলির কয়েকটি সত্যই তাদের খেলাটি বাড়িয়েছে, সেইসাথে এখন চমত্কার পছন্দগুলির পাশাপাশি ছায়া বিকল্পগুলির মধ্যে ছায়া বিকল্পগুলি রয়েছে যা প্রাইসার পণ্যগুলির চেয়ে ভাল, ভাল না হলে ভাল, ভাল না হয়। কাউন্টার।

L’Oreal সত্য ম্যাচ Lumi স্বাস্থ্যকর আলোকসজ্জা মেকআপ মন সম্পর্কিত। এটি শুধুমাত্র $ 13, পাশাপাশি কভারেজের পরিপ্রেক্ষিতে, কাঠামোর পাশাপাশি ছায়া পরিসরের ক্ষেত্রে এটি খুব ভাল। যদি আমি বুঝতে পারিনি এটি ড্রাগস্টোর ছিল, আমি এটি 30 ডলারের পরিসরে অনুমান করতাম।

বিজ্ঞাপন

বিড়াল এবং মেকআপ sweatshirt ??

$ 42.

এখনই কিনুন

ওহ, পাশাপাশি পারফিউম? আমি একেবারে যে এলাকায় আপীল snobbery প্রবণতা আছে। আমি চ্যানেল, ডলস এবং গাব্বানা, টোসিএএ পাশাপাশি আরও কয়েকটি উচ্চ-শেষের গন্ধ ব্যবহার চাই।

সাধারণ নিয়ম হিসাবে নয়, তবে আমি ডুনো … আমি ওষুধের গন্ধের একটি বড় চুক্তি স্খলিত করেছি, পাশাপাশি আমি সবসময় খোলা মন রাখার চেষ্টা করি, তবে তাদের মধ্যে অনেকেই আমার স্বাদের জন্যও বিস্ময়কর, অথবা তারা ঠিক আছে আমার শরীরের রসায়ন সঙ্গে ভাল খেলা না। প্লাস, প্রায়শই সুবাস কেবল সেই জিনিসগুলির মধ্যে একটি যা আমি splurge করতে চান। একটি চমত্কার সুগন্ধি একটি অত্যাশ্চর্য বোতল যেমন একটি মহান চিকিত্সা।

AAAND আমি বিশ্বাস করি আমি একইভাবে আমার shampoos এবং কন্ডিশনার সম্পর্কে একটি বিট snobby, তবে আমি একটি কলেজ ছাত্র ছিল 90s মধ্যে একটি আঘাতমূলক ঘটনা থেকে আংশিকভাবে। আমি একটি পর্যায়ে গিয়েছিলাম যখন আমি কেবলমাত্র অত্যন্ত সস্তা শ্যাম্পোওস এবং কয়েকটি টাকা বাঁচানোর জন্য কন্ডিশনার পেয়েছিলাম, তবে কয়েক মাস পর, আক্রমনাত্মক ধর্মঘট শুকানোর সাথে মিলিত হয়ে আমার চুল ধ্বংস হয়ে গেছে। এটি শুষ্ক ছিল এবং সেইসাথে ভ্রমন করে যে এটি ভাজা নুডলস মত হাজির ছিল।

না, সত্যিই, এটা crispy ভাজা নুডলস মত হাজির।

স্কুলের চুলের সৌন্দর্যের পার্লার (হ্যাঁ, আমাদের ক্যাম্পাসে আমাদের মধ্যে একটি ছিল) একটি চুলের দোকানগুলি ভাজা বিটগুলি কাটাতে পাশাপাশি দরিদ্র পণ্যগুলির মধ্যে পার্থক্য সম্পর্কে আমাকে বিবেচনা করে। তিনি আমাকে বিটেজ শ্যাম্পুয়ের সাথে কয়েকটি নমুনা দিয়েছিলেন যখন তিনি বুঝতে পেরেছিলেন যে তিনি কেবল একটি দৈত্য তৈরি করেছিলেন …

আমি বলতে চাই, তবে, যে ড্রাগস্টোর ফাউন্ডেশনের পাশাপাশি অন্যান্য মেকআপের সাথে অন্যান্য চুক্তি, ওষুধের শ্যাম্পুওস পাশাপাশি কন্ডিশনার একটি দীর্ঘ পথ এসেছে। এখন সিলিকন-মুক্ত এবং সালফেট-মুক্ত সূত্রগুলিতে প্রচুর পরিমাণে প্রচুর ডিল রয়েছে, যা দুর্দান্ত! আমি এমন কিছু আবিষ্কার করেছি যা আমি সত্যিই পছন্দ করি (ক্লাইরোল হেরেল সারাংশ, প্রকৃতপক্ষে, l’oreal …)

তোমার খবর কি? কোন পদ্ধতিতে আপনি একটি আপিল snob হয়?

আপনার বন্ধুত্বপূর্ণ সম্প্রদায়ের আসক্তি আপীল,

বিজ্ঞাপন

কারেন

পুনশ্চ. হ্যালো, আমার বন্ধু, পাশাপাশি আপনি মহান সকালে! এটা কিভাবে যাচ্ছে যাচ্ছে? Preggers-Ville (আমি এখন 36 সপ্তাহ) এখানে ঠিক আছে ঠিক আছে, তবে আমি মিথ্যা বলতে পারি না – এটি কঠিন হচ্ছে। আমি একটি স্টাফ সসেজ মত মনে।

আমি সম্ভবত এই সপ্তাহে পরের কয়েক দিনে অত্যন্ত ঘন ঘন প্রকাশিত হবে না কারণ আমি কিছু জিনিসের যত্ন নিচ্ছি (এবং আমার কাছে স্বাভাবিকভাবে যতটা শক্তি নেই), তবে আমি প্রায় কাছাকাছি থাকব।

Published by ampyf

Categories: Uncategorized

Leave a Reply