চ্যানেল জাউসের চিত্তাকর্ষক পাউডার ব্লাশস 370 élégance

আমার গালগুলিতে চ্যানেল élégance blush, চ্যানেল কোড élégants চতুর্ভুজ এবং আমার ঠোঁটের উপর নূর পেটোল লিনার এবং আমার ঠোঁটের উপর নূর পেটোল লিনার লিপ স্টাইলো
এটা শুধু তাই সাধারণত না? আপনি যখন আপনার পছন্দের চ্যানেল ব্লাশের একটি উলকি পেতে কমিউনিটি ট্যাটু পার্লারকে নিচে যাওয়ার জন্য প্রস্তুত হন, তখন আপনি এটি পছন্দ করেন যে এটি (Ahem, Malice!), আরো একটি বরাবর আসে পাশাপাশি আপনার হৃদয় দূরে চুরি।

শুধু হ্যাঁ দেখানোর জন্য … আপনার সত্যের মত আপনার সত্যের একটি উলকি পেয়ে? একটি মহান ধারণা না।

বিজ্ঞাপন

ঠিক আছে, যে সত্যিই বোকা sounded, তবে ঠিক আছে। আমরা শুধু এটা দিয়ে রোল হবে।

যে glimmer, থো !!

370 élégance মধ্যে Chanel joues contaste পাউডার blush সঙ্গে আমার জন্য, এটি খুব প্রথম বুরুশ মত ছিল। দ্বিতীয়টি এই পীচি সোনার ব্রোঞ্জেড ব্রাউন আমার গাল উপর glimmered, আমি মত ছিল, কি?! কাছে আসো সোনা. আপনি পাশাপাশি আমাকে – আমরা একসাথে ট্রিপ বা মরতে যাচ্ছি।

চ্যানেল élégance blush.
এবং এটি কেবল রঙের পরেও ছিল না যে এটি প্রায় ২0 টি গোলাপী এবং পীচ লিপস্টিক্সের পাশাপাশি চকচকে যে কোনও ধরণের সময় বা রঙ্গক স্তরের মধ্যে আমার হ্যান্ডব্যাগটি দখল করে। (এক বা দুটি স্তর পাশাপাশি আমি ভাল), ঠিক কতক্ষণ এটি স্থায়ী হয়, অথবা ঠিক কত দ্রুত এটি মিশ্রিত করে। এটা একইভাবে dainty, demreu glimmer …

বিজ্ঞাপন

বিড়াল এবং মেকআপ sweatshirt ??

$ 42.

এখনই কিনুন

আপনি বলছি, glimmer। Glimmer। গ্লাভ একটি সাটিন থেকে একটু ধাপে আপ – awesomesauce overglass ablient আলোকসজ্জা blushes অনুরূপ, পাশাপাশি আপনি বুঝতে আমি তাদের একটি ফ্যান।

এই বিবেচনা করুন: ভয়ঙ্কর পরিধান সময়

Élégance এখন $ 45 জন্য দেওয়া হয়, যা আমি জানি … আমি জানি। তবে এই সম্পর্কে চিন্তা করুন: এই বুশ একটি ব্যতিক্রমী দীর্ঘ সময় স্থায়ী হয়। আমি অন্য দিন ব্রেকফাস্ট পরে আদর্শ উপর এটি করা (Oatmeal একটি মুষ্টিযুদ্ধের চিপস … OMG, এটি কিছুদিনের চেষ্টা করুন! এটা জীবন পরিবর্তন।), পাশাপাশি পুরো দিন পাশাপাশি ডিনার পরে, আমি এখনও আমার গাল উপর এটি দেখেছি । এটি অন্তত নয় ঘন্টা পরে ছিল!

Lovin ‘এই চ্যানেল élégance blush!
অনুরূপ চ্যানেল ছায়া গো?

জাউদের জ্যোতির্বিজ্ঞানটি সংগ্রহ করা / সংগ্রহ করা হয়েছে এমন gals এর জন্য, élégance 58 Fresque এর পাশাপাশি 84 টি উচ্চারণের ভাইবোনের ছায়া। এটি fresque এবং অনেক বেশি shimmery এবং উচ্চারণের তুলনায় অনেক বেশি shimmery তুলনায় গাঢ়, তবে তারা একই একই একই fam এবং পাশাপাশি চেহারা সম্পর্কিত চেহারা।

রায়

প্রথম, এই cutie স্থায়ী হয়! হ্যাঁ! তাই এটা কোথাও যাচ্ছে না, ধার্মিকতা ধন্যবাদ বলুন। আমি বিশ্বাস করি এটি একটি চ্যানেল হাউস রান।

জিম আলোকসজ্জা আমাকে ঘৃণা করে …

আমি আজ সোরের বাইরে আছি, যেহেতু আমি গতকাল আমার হিলিট ক্লাসে গিয়েছিলাম বলে মনে করে যে আমি মরিচটিকে ধরেছিলাম, তাই আমি এক সপ্তাহেরও বেশি সময় ধরেছিলাম যে শেষবারের মতো আমি পাশাপাশি ধাক্কা-আপ-আপ, পাশাপাশি আমি মনে করি আমি একটি মাংস grinder কুস্তি মত। আমি সবে সিঁড়ি পর্যন্ত আরোহণ করতে পারেন, পাশাপাশি শিশুটি রাতারাতি ওজনে তিনগুণ অনুভব করতে পারে।

ক্লাস সরানো হয়েছে, তাই এটি এখন একটি প্রকৃত ফিটনেস সেন্টার এ। এটা রাস্তার নিচে আমার প্রতিবেশীর গ্যারেজে থাকার জন্য ব্যবহার করা হয়েছে। তিনি একটি এ-হোম স্টুডিও ছিল, তবে এখন তিনি একটি ফিটনেস সেন্টারে ক্লাস পরামর্শদাতা আমার বাড়ির কাছ থেকে দ্রুত 5 মিনিটের ড্রাইভ।

যাইহোক, আমি একটি ফিটনেস সেন্টারে একটি জেনুইন ওয়ার্কআউট ক্লাস গ্রহণ করেনি যে চিরদিনের জন্য বিবেচনা করে, সেইসাথে আলোকসজ্জাটি এত রুক্ষ। ওহ, আমার মঙ্গল। যখনই আমি সেই ফিটনেস সেন্টার আয়না দেখি, তখন আমি মনে করি আমি একজন পরকটির সাথে চুক্তিটি পরীক্ষা করছি।

তাই রুক্ষ।

আমি বিশ্বাস করি আমি কিছুটা বের করতে হবে, সম্ভবত কিছু ব্রোফার ফিলার বা কিছু … হয়, নাকি আমি সূর্যের চশমাগুলিতে ক্লাস হিসাবে দেখাবো (ওহ, আমাকে মনে করবেন না। আমি শুধু ডাইন করছি মাহ Sunnies মধ্যে Squats!), যা, আমি, আমি Mariah Carey এর সত্য টিভি শো থেকে আবিষ্কৃত।

দৃশ্যত, যখনই মারিয়ায় একটি নাচ রিহার্সাল থাকে এবং সেইসাথে স্থানটিতে আলোকসজ্জা ওভারহেড ফ্লুরোসেন্ট হয়, সে সানগ্লাস ব্যবহার করে পুরো রিহার্সাল করে।

বিজ্ঞাপন

হাঃ হাঃ হাঃ! আমি এই অদ্ভুতভাবে অনুপ্রেরণীয় … উচ্চ রক্ষণাবেক্ষণের পাশাপাশি ডিভা-এস্কি, তবে অবশ্যই, অদ্ভুতভাবে অনুপ্রেরণীয়।

আপনার বন্ধুত্বপূর্ণ সম্প্রদায়ের আসক্তি আপীল,

কারেন

Published by ampyf

Leave a Reply