“দ্য ভয়েস” এবং কেলি ক্লার্কসনের মেকআপ

লাল আইশেডোতে চিন্তাভাবনা!
আপনি কি কখনও ভয়েস দেখতে না? ড্যুড, আমি ভয়েসটি সম্প্রতি একটি দুর্দান্ত চুক্তি দেখেছি, 1) মনে হচ্ছে এটি প্রতি 15 মিনিটের মধ্যে একটি নতুন মৌসুমে রয়েছে, পাশাপাশি 2) কারণ আমি নিম্নলিখিত কোনও সংমিশ্রনের জন্য একটি sucker করছি: রসিকতা Banter অ্যাডামের পাশাপাশি ব্ল্যাকের মধ্যে, জেনিফার হডসন জুতা নিক্ষেপ করে, সেইসাথে কেলি ক্লার্কসন কিছুটা এক মিনিটের কথা বলছেন এবং সেইসঙ্গে সমস্ত বিচারক তার জন্য টিজিং করে।

যদিও (বিরক্তিকর, বিরক্তিকর …) শোটি সাধারণত, দেরী হিসাবে, আমেরিকার একজন তরুণকে ভোট দেয়, ফাইনালে বেশ পপ মহিলা গায়ক, এটি আমার পছন্দের বর্তমান দোষী টিভি উপভোগ (সেইসাথে মাদকমার খুন)।

বিজ্ঞাপন

মাঝে মাঝে আমি জিনিসগুলি চিৎকার করে বলি “আমি মারা যাব। আমি যদি টেলিভিশনে মরিয়ম ক্যারিয়ারে সন্তুষ্ট করি তবে আমি শুধু মরবো “টেলিভিশনে, অথবা” আমি কেলি ক্লার্কসন মেট্রোপলিটন ক্ষয় নগ্ন তাপ ব্যবহার করে। ”

যে কথা বলা, মেকআপ। এটা ভালো. বিশেষ করে কেলি এর। তিনি সবসময় রঙের মত মনে করেন যেহেতু তিনি সত্যিই রঙের পাশাপাশি ঝুঁকি গ্রহণের মতো মনে করেন।

মারিয়া ক্যারিটি একইভাবে গত কয়েকটি নকআউট রাউন্ড পর্বের পাশাপাশি তার শৈলী এবং কেলি একে অপরের থেকে ভিন্ন ভিন্ন।

বিজ্ঞাপন

বিড়াল এবং মেকআপ sweatshirt ??

$ 42.

এখনই কিনুন

আমি বলতে চাচ্ছি, মারিয়ায় মেকআপ সর্বদা ভাল লাগছে, পাশাপাশি (ক্রিস্টোফার ফিতে তার গোয়াল শিল্পী), তবে আমি মনে রাখতে পারছি না যে শেষবারের মতো আমি তাকে কিছুটা ব্রোঞ্জের ঢাকনা ছাড়া অন্য কিছুতে দেখিনি একটি সূক্ষ্ম স্মোকি চোখের একটি গোলাপী বা নগ্ন ঠোঁটের সাথে যুক্ত সঠিক একই সুনির্দিষ্ট eyeshadow স্থির সঙ্গে একটি সূক্ষ্ম ধোঁয়া চোখ।

তার মেকআপ সত্যিই পরিবর্তন না, তবে তিনি সবসময় b-o-m-b দেখায়।

আমি সম্পূর্ণরূপে কাজ করে এমন কিছু নিয়ে থাকি, আমি বলব, কেলি এর মেকআপ এত মজা, পাশাপাশি সে সবসময় ভিন্ন কিছু চেষ্টা করে। এই মৌসুমে এতদূর, তিনি এক শোতে লাল চোখের চোখের পাতা ব্যবহার করেছেন, তারপরে অন্যের মধ্যে একটি বেগুনি eyeshadow। আমি একইভাবে যে তিনি বিভিন্ন eyeshadow আকার পাশাপাশি প্লেসমেন্ট পরতে হবে। আমি দেখি যে আমি তার মেকআপের জন্য বিশ্বাস করি, সেইসাথে আমি বিশ্বাস করি যে এটি গ্লোরিয়া এলিয়াস-ফয়িলেট, যিনি অনেকগুলি সেলিব্রিটিদের জন্য মেকআপ করেন (মিসি ইলিয়ট সহ)।

হুম … আমি শুধু কিছু বুঝতে পেরেছি। নগ্ন ঠোঁট দিয়ে ছবিতে কেলির ঠোঁটের প্রান্তটি দেখুন? তিনি অন্ধকার un-মিশ্রিত ঠোঁটের মাছ ধরার নৌকা ব্যবহার করছেন। ঠিক কতটা অত্যন্ত 1997! আমি প্রশ্ন করি যদি এর জন্য একটি পর্যায় মেকআপ কারণ থাকে (সম্ভবত ঠোঁট পূর্ণাঙ্গ চেহারা দেখাতে পারে?), যেহেতু মাছ ধরার নৌকাটি মোটামুটি সূক্ষ্ম হিসাবে পাশাপাশি আপনি কোনও ব্যাট থেকে সেরাটি দেখতে না পান যতক্ষণ না আপনি ঘনিষ্ঠভাবে খুঁজছেন না হন।

অথবা সম্ভবত সে শুধু দেরী ’90 এর শৈলী ঠোঁট দেখায়?

(এখন যারা কিছু গভীর চিন্তা, হে হে!)

বিজ্ঞাপন

হয়তো আমি শুধু জিজ্ঞাসা করা উচিত, কারণ আমি সম্প্রতি গ্লোরিয়া এর Instagram stalking কম চাবি ছিল। আমি সত্যিই ক্লাসিকভাবে সুদৃশ্য মেকআপ এবং আর্টস দেখায় মধ্যে তিনি কিভাবে ভারসাম্য ঠিক কিভাবে খনন। তিনি একটি নতুন ব্যক্তি যদি আপনি মেকআপ প্রেরণা পছন্দ করেন তবে মেনে চলতে পারেন।

আপনার বন্ধুত্বপূর্ণ সম্প্রদায়ের কবজ আসক্তি,

কারেন

Published by ampyf

Leave a Reply