নিউট্রোজেনা # লেটসসোলিট ক্যাম্পেইন

গ্রীষ্মের দ্বিতীয়ার্ধে যত তাড়াতাড়ি সম্ভব অনেকগুলি ক্যাপচারের সময় ক্যাপচার করার চেষ্টা করার মধ্যে কোথাও, অনেকগুলি চাপপূর্ণ পার্শ্ব প্রকল্প, বিশেষত অসিঞ্ছনের দরিদ্র বিঘ্ন (আমি Witching ঘন্টা কাছাকাছি জেগে ওঠার পাশাপাশি ঘুমিয়ে ফিরে ঘুমাতে পারে না) পাশাপাশি আইসক্রিমের স্থিতিশীল প্রবাহ আমি ডিনারের পরে খাচ্ছিলাম (যদিও আমি বুঝতে পারছি যখন আমি খুব বেশি দুগ্ধের কথা বলি) আমি ভেঙ্গে শুরু করেছি।

এটা খারাপ কিছুই নয় … তবুও (কাঠের উপর আঘাত করে), অবশ্যই আমি আমার জওলাইনের সাথে কিছু ক্ষেত্রেই উল্লেখযোগ্য হুমকিরা হিসাবে দরিদ্র নয়। এই আমার ঠাণ্ডা এবং আমার কপালের প্রান্তের পাশাপাশি আমার বুকের পাশাপাশি লুটপাটের পাশাপাশি শরীরের ব্রেকআউটগুলির পাশাপাশি এটি কেবল বিট হোয়াইটহেডগুলি।

হ্যাঁ, মেয়ে, লুঠ – বিশেষ করে, আমার বাম বাট গাল, যদি আপনি জানা উচিত।

যে TMI হয়? সম্ভবত, তবে এটি এমন নয় যে আমি খুব প্রথম ব্যক্তি (অথবা শেষ) তাদের বামে একটি agonizing পিম্পল পেতে।

যাইহোক! যখন নিউট্রোজেনা এবং ওয়ালগ্রেইসরা জিজ্ঞেস করলো, আমি যদি আমার ব্রণ-লড়াইয়ে প্রচারণার সাথে আমার ব্রণ-লড়াইয়ের খেলাটি স্যুইচ করতে এবং সেইসাথে solvemyacne.com এ কুইজ গ্রহণ করি, আমি ভেবেছিলাম, “ভাল সময়!”

বছরের পর বছর ধরে নিউট্রোজেনা ত্বকের যত্নের সাথে আমার চমৎকার ভাগ্য ছিল, সেইসাথে আমি ওয়ালগ্রেনগুলি খনন করেছি (আমি যখন এসএফ-তে কাজ করেছি তখন আমি আমার বিরতিগুলিতে সেখানে যেতে ব্যবহার করেছি), তাই আমি “নিশ্চিত!”

গ্রীষ্মকালীন বিরতি পরে প্রতিষ্ঠানের উপর জিনিস সুইং মধ্যে ফিরে পেয়ে যথেষ্ট চাপপূর্ণ। একটি দরিদ্র বিরতি যোগ করা টান প্রয়োজন কে? Solvemyacne.com এ ব্রণ-লড়াইয়ের ক্যুইজটি গ্রহণ করে নিউট্রোজেনার সাথে পেশাদার স্কিন কেয়ার রিক্স পান, পাশাপাশি পরিষ্কার ত্বকের মধ্যে কল্পিতভাবে ইতিবাচকভাবে ইতিবাচক মনে হয়।

প্রথম ধাপ: কুইজ। পাশাপাশি এটি এমন কোনও কুইজগুলির মধ্যে একটি নয় যা তারা রাজ্যে মাত্র দুই মিনিট সময় নেয় তবে ২0 টি গ্রহণ শেষ হয়। এটি সত্যিই খুব সহজে সহজ প্রশ্ন।

তাই ভালো…

আমার উত্তরের উপর ভিত্তি করে, এখানে চারটি পণ্যটি আমার জন্য প্রস্তাবিত চারটি পণ্য এবং আমার কম্বো শুকনো / তৈলাক্ত ত্বকের জন্য পরামর্শ দেওয়া হয়েছে:

তেল-মুক্ত ব্রণ টানটি পাওয়ার ক্রিম লন্ড্রি পরিচালনা করুন ($ 8.99): এই ক্রিমি, লন্ড্রি সহ তেল-মুক্ত চুক্তি ত্বককে শুকিয়ে না দিয়ে কাজ করে। এতে স্যালিসিকিক অ্যাসিড (২%), পাশাপাশি ইকো-বান্ধব চা চায়ের পাশাপাশি লালতা হ্রাসের পাশাপাশি তেল পরিষ্কার করার সময় ব্রেকআউটগুলির বিরুদ্ধে লড়াই করার জন্য।

দ্রুত স্ট্যামিনা ব্রণ চিকিত্সা প্যাড ($ 9.49): এই নরম, টেক্সচারযুক্ত তেল-মুক্ত প্যাডগুলি একইভাবে সালিসলিক এসিড (2%) অন্তর্ভুক্ত করে, পাশাপাশি তারা মাইক্রোক্লার নামে নিউট্রোজেনা নামে একটি স্বতন্ত্র কিছু দিয়ে সজ্জিত, একটি মালিকানা উদ্ভাবন বৈজ্ঞানিকভাবে ধাক্কা দেয় উভয় ব্রণের মধ্যে ফুসকুড়ি মধ্যে গভীর ঔষধ আপনি করতে পারেন, পাশাপাশি ব্রণ আপনি করতে পারেন না, দেখতে।

তেল-মুক্ত আর্দ্রতা সংবেদনশীল ত্বক ($ 10.99): এই লাইটওয়েট জল-ভিত্তিক ময়শ্চারাইজার অ্যালকোহল বা যেকোনো ধরনের সুবাস অন্তর্ভুক্ত নয়, তাই এটি সংবেদনশীল ত্বকের জন্য উপযুক্ত।

শারীরিক লন্ড্রি গোলাপী Grapefruit ($ 8.49): গোলাপী grapefruit। যারা আমার জন্য ভাল আমার জন্য জাদু শব্দ। এই মহিমান্বিতভাবে grapefruit-সুগন্ধি লন্ড্রি একইভাবে ক্যামোমাইল, ইকো-বান্ধব চা নির্যাস, ভিটামিন সি পাশাপাশি 2% স্যালিসিলিক অ্যাসিড শরীরের breakouts চিকিত্সা, ফিরে পাশাপাশি নতুন breakouts রাখা যখন বুকের পাশাপাশি … ভঙ্গ করা।

আমি একটি সম্পূর্ণ ব্রণ regimen ধারণা যে শুধুমাত্র চার পণ্য অন্তর্ভুক্ত। আমি একটি চার ধাপে প্রক্রিয়া মোকাবেলা করতে পারেন, তাই আমি আমার রুটিন ত্বকের যত্ন ফেভারিটে সরাইয়া রাখি, পাশাপাশি আমি দুই সপ্তাহের জন্য এই ব্যবহার করছি।

ধাপ 1: ব্রণ উত্তেজনা শক্তি ক্রিম ধোয়ার পরিচালনা

প্রতি সকালে পাশাপাশি সন্ধ্যায়, আমি ব্রণ টান দিয়ে আমার চুক্তি ধুয়ে পাওয়ার ক্রিম লন্ড্রি (যা মৃদুভাবে মৃদু গন্ধ) পরিচালনা করে। আমি ঠিক কিভাবে এটি আমার চামড়া কিছুটা tingly অনুভূতি ছেড়ে দিতে পছন্দ করি (এটি একটি মহান পিক-আপ সকালে!), পাশাপাশি এটি আমার ত্বকের শুষ্ক অংশগুলি শক্ত বা অন্যথায় অস্বস্তিকর মনে করে না।

পদক্ষেপ 2: দ্রুত স্ট্যামিনা ব্রণ চিকিত্সা প্যাড

তারপরে, ওয়াশের সাথে চুক্তিটি ব্যবহার করার পরে সেরা, আমি আমার মুখের চারপাশে ফাস্ট স্ট্যামিনা ব্রণ চিকিত্সা প্যাডগুলির মধ্যে একটি wiped, আমার জাওলাইন পাশাপাশি আমার কপালের চারপাশে সাদা হোয়াইটহেডগুলিতে বিশেষ আগ্রহ প্রদান করে। সেই সময়ে, প্যাডে কিছু অবশিষ্টাংশ পণ্য ছিল, তাই আমিও আমার বুকের উপর ভেঙ্গে যাচ্ছিলাম এমন এলাকায় মুছাচ্ছি (সেইসাথে একজন ব্যক্তি আমার বামে পিম্পলকে হতাশ করে)।

ধাপ 3: তেল-মুক্ত ময়শ্চারাইজার

প্যাড ব্যবহার করার পর, আমি তেল-মুক্ত ময়শ্চারাইজারের সাথে আমার চুক্তিটি ময়শ্চারাইজ করে রুটিন দিয়ে আমার চুক্তি সম্পন্ন করেছি।

এবং আমি আমার ঝরনা পরে বিছানা আগে সকালে এবং রাতে এই সকালে এই কাজ।

ধাপ 4: শরীরটি গোলাপী দ্রবীভূত করে শরীরের লন্ড্রি সরান

অবশেষে, আমি রাতের বেলায় ঝরনাতে থাকি, তখন আমি আমার বুকের চারপাশে গোলাপী দ্রাক্ষারস (এবং, আবার, আমার লুটপাট), সেইসাথে আমার রুটিন শরীরের লন্ড্রি করার জন্য আমার রুটিন শরীর লন্ড্রি করে শরীরের লন্ড্রিটি ব্যবহার করে।

ফলাফলগুলো

আমি আগে বলেছি, আমি বছর ধরে নিউট্রোজেনা ত্বকের যত্নের পণ্যগুলির সাথে সত্যিই চমৎকার ভাগ্য ছিলাম, তাই আমি এই চারটি চেষ্টা করার জন্য স্টোকড ছিলাম, পাশাপাশি তাদের মধ্যে একমাত্র আমি বিশ্বাস করি আমি আগে চেষ্টা করেছিগোলাপী grapefruit শরীরের ধোয়ার হয়।

আমি অবশ্যই গত দুই সপ্তাহ ধরে আমার ত্বকে একটি বর্ধিতকরণ আবিষ্কার করেছি, বিশেষ করে আমার কপালের প্রান্তের চারপাশে পিম্পলগুলির সাথে, যা – হ্যাঁ! – কোথাও পাওয়া যাবে না।

যে, zits নিতে!

আমি এখনও আমার ঠাণ্ডা উপর একটি ছোট বিট হোয়াইটহেড আছে … কিন্তু এটি এখন বিন্দুতে যেখানে আমি বুঝতে পারি যে এটি কয়েক দিনের মধ্যে চলে যাবে।

আমি একটু উদ্বিগ্ন ছিলাম যে লন্ড্রি এবং প্যাডের সাথে চুক্তিটি আমার গালগুলি শুকিয়ে যাবে (যা ইতিমধ্যেই তাই শুষ্ক) শুকিয়ে যাবে, তবে তারা এখনো নেই। আমি সত্যিই তাদের উভয় পাশাপাশি তাদের ব্যবহার চালিয়ে যেতে পরিকল্পনা।

উহু! পাশাপাশি অনুমান কি? আমি আপনাকে অর্ধেক প্যাড কাটা যদি আপনি আপনার bucks জন্য অনেক বেশি bang পেতে পারেন figured। হ্যাঁ, আমি আমার ঔষধ মন্ত্রিসভায় থাকা কাঁচিগুলির একটি জোড়া ব্যবহার করি।

আরে, ওয়ালগ্রেনস পাশাপাশি walgreens.com ক্রেতাদের! ২8 শে আগস্ট, ২015 এর সাথে নিউট্রোজেনা পণ্যগুলি চয়ন করুন 15 ডলারের ক্রয় সহ 3,000 ওয়ালগ্রিনের ব্যালেন্স বেনিফিট করুন।

তেল-মুক্ত ময়শ্চারাইজার হিসাবে, আমার চুক্তির সাথে আমার কপালে আমার কপালের মতো, আমার কপাল, নাকের পাশাপাশি ঠাণ্ডা। আমার গাল, যাইহোক, যা সবসময় মহাকাব্য শুষ্ক, এর চেয়ে অনেক বেশি আর্দ্রতা প্রয়োজন, তাই আমি উপরে একটি অতিরিক্ত, সমৃদ্ধ ময়শ্চারাইজার স্তর আছে।

আমার ত্বক অতিরিক্ত তৈলাক্ত পার্শ্বের দিকে আরো বেশি কিছু বলার সময় আমি এখনও এটি ব্যবহার করতে পারি, তবে আমি বিশ্বাস করি যে এটি কেবলমাত্র তৈলাক্ত বা সাধারণত ত্বকে থাকলে এটি সম্ভবত আরও ভালভাবে কাজ করবে।

শরীরের ধোয়ার জন্য, বাহ! – এটা আশ্চর্যজনক smells। আমি crisp citrusy scents, পাশাপাশি এই পাথর পছন্দ।

এবং এটি ভাল, খুব ভাল কাজ করে, কারণ আমার স্তন উপর breakouts কার্যকরীভাবে চলে গেছে। আর অনেক বেশি আগ্রাসন লাল পিম্পল, পাশাপাশি বাকি থাকা কয়েকটি অ-ক্রমবর্ধমান পিম্পলগুলি ছোট এবং সেইসাথে তারা তাদের শেষ পায়ে থাকে। প্লাস, এটা আমার ত্বক শুকিয়ে না।

আমার বামে জিট (আমি পাগল, নাকি ব্যান্ডের জন্য একটি চমৎকার নাম হবে না?) একইভাবে কম agonizing এবং ছোট হিসাবে ছোট।

সর্বোপরি, আমার এই ব্রণ-যুদ্ধের পণ্যগুলির সাথে একটি চমৎকার অভিজ্ঞতা ছিল, সেইসাথে আমি আমার পরিষ্কার ত্বকে অনেক বেশি ইতিবাচক মনে করি।

আমি আপনার জন্য প্রস্তুত, পতন!

আপনার বন্ধুত্বপূর্ণ সম্প্রদায়ের কবজ আসক্তি,

কারেন

Published by ampyf

Categories: Uncategorized

Leave a Reply