খুব মুখোমুখি পিচ আদর্শ আরাম ম্যাট ফাউন্ডেশন: খুব মুখোমুখি থেকে কি একটি ভাল বিস্ময়!

ভাল জিনিস!
হোয়াইট-হাউপ-হাউপ-হুউওপের পাশে! আপনি বলছি … খুব সম্মুখীন পীচ আদর্শ আরাম ম্যাট ফাউন্ডেশন তাই ভাল। আপনি যদি কম-সর্বোত্তম মেকআপ পছন্দ করেন তবে “মেঘান মার্কেল স্টাইল” হিসাবেও পরিচিত, এটি পরীক্ষা করে দেখুন। (সাইড নোট: আমি আগে কখনও একটি রাজকীয় বিবাহের মধ্যে ছিল না। আমি এমএম এর ন্যূনতম মেকআপ বিবাহের চেহারা পছন্দ।)

খুব মুখোমুখি পিচ আদর্শ সান্ত্বনা ম্যাট ফাউন্ডেশন (1.6-ওজের জন্য $ 36 ডলার। টিউব, ২0 ছায়াগুলিতে উপলব্ধ)

পাম্প এবং লাইটওয়েট টিউব = ভ্রমণ বন্ধুত্বপূর্ণ। এই মিডিয়াম কভারেজ ফাউন্ডেশনের একটি সাটিন ফিনিস রয়েছে, এবং এটি প্রয়োগ করার জন্য একটি সিঞ্চ। একটি 3/4 পাম্প আমার জন্য যথেষ্ট, এবং আমি শুধু আঙ্গুল দিয়ে এটি মিশ্রন। কিছু ক্ষেত্রে আমি পাউডার দিয়ে সেট করি; কিছু ক্ষেত্রে আমি না।

বিজ্ঞাপন

Swatches: কোকো, TOFFEE, MAHOGANI, Chutnut, Mocha, Butterscotch, মধু, উষ্ণ বালি, বালি এবং উষ্ণ Beige
Swatches: প্রাকৃতিক beige, হালকা beige, সুবর্ণ বেজ, উষ্ণ নগ্ন, নগ্ন, ভ্যানিলা, চীনামাটির বাসন, বাদাম, বরফ এবং হান
আমি এই স্টাফ ভালোবাসি ফ্ল্যাট আউট! এটা আমার ত্বক নিজেই একটি অতিপ্রাকৃত সংস্করণ মত চেহারা তোলে। আমি মনে করি আমি শুধু একটি পত্রিকায় একটি পৃষ্ঠা বন্ধ stepped।

“পিচ আদর্শটি রিফ্রেশিং পীচ এবং মিষ্টি ডুমুর ক্রিমের সাথে খুব বেশি মুখোমুখি সান্ত্বনা ম্যাট দীর্ঘ-পরিধান সূত্রের সাথে সজ্জিত করা হয়। এই ম্যাট ফাউন্ডেশন পরিধান করার আধুনিক উপায় – ছবির বন্ধুত্বপূর্ণ, মসৃণ, নিশ্ছিদ্র, এবং একটি নরম ফোকাস, velvety ফিনিস সঙ্গে আরামদায়ক। ”

– sephora.com.

এটি সবকিছুর সামান্য – ব্লুর ছিদ্রগুলি, আপনার ত্বক স্বনটি সম্পাদন করে (তবে এখনও আপনার ফ্রিকলগুলি দেখায় যদি আপনি এটিকে খুঁজে বের করেন তবে এটি নিয়ন্ত্রণ করে), তেল নিয়ন্ত্রণ করে এবং এটি আমার জন্য 10+ ঘন্টা স্থায়ী হয়।

উষ্ণ বেইগ আমার স্কিন টোনের নিকটতম ছায়া (আমি ম্যাকের একটি এনসি 42), যদিও এটি আমার জন্য খুব বেশি অন্ধকার … তাই আমি সোনালি বেইগের একটি দম্পতি ড্রপ যোগ করা হয়েছে। এই ভিত্তিটি হ’ল আট (!) ঘন্টা পরে হতে পারে (আমি এটি একটি স্বচ্ছ আলগা পাউডার দিয়ে সকালে সেট করেছি)।

খুব মুখোমুখি থেকে কি একটি ভাল অবাক।

বিজ্ঞাপন

বিড়াল এবং মেকআপ sweatshirt ??

$ 42.

এখনই কিনুন

ঘটনাক্রমে, আমি মনে করি এটি কিশোর / টোয়েনস (বেনিফিটের মতো কিন্ডা) জন্য Cheeky “স্টার্টার মেকআপ” হিসাবে খুব সম্মুখীন দেখতে সহজ, কিন্তু এই ভিত্তিটি বাস্তব চুক্তি। আমি গুরুতর। এটি স্থানটিতে সেরাটির সেরাটি (যেমন NARS মখমল ম্যাট স্কিন টিন্টের মতো) তেমনই সেখানে রয়েছে। আসলে, আমি এটিকে অনেক বেশি পছন্দ করি কারণ এটি মিশ্রিত করার সহজ, $ 11 কম খরচ করে এবং আরো বেশি ছায়াগুলিতে আসে।

বিজ্ঞাপন

5 হৃদয় আউট 5।

তুমি কি জানতে? ফাউন্ডেশনের সাথে একটি “নন-মেকআপ” মেকআপটি দেখার জন্য, আমি এটিকে নিচু করে তুলতে পছন্দ করি (এবং কিছু ক্ষেত্রে এটি সম্পূর্ণরূপে এড়িয়ে যায়) কৌশলগত জায়গায়, আমার নাকের সেতুর মতো, যাতে আমার freckles মাধ্যমে আসে। কিছু এলাকায় আপনার আসল ত্বক peeks মাধ্যমে আপনার বাস্তব ত্বক peeks “কেক মুখ” ফ্যাক্টর ডায়াল করতে সাহায্য করে।

আপনার বন্ধুত্বপূর্ণ প্রতিবেশী কবজ আসক্তি,

কারেন

Published by ampyf

Categories: Uncategorized

Leave a Reply