আমার কাছে নতুন এবং নতুন: NARS MEKONG SHIMMER EYESHADOW

আমার কাছে নতুন এবং নতুন

আমার unsung হিরো সিরিজের বিপরীতে, যা আমি দীর্ঘ সময় ধরে পরিচিত এবং পছন্দ করেছি, আমার কাছে সুষ্ঠু এবং নতুন সিরিজের মধ্যে সুষ্ঠু এবং নতুন সিরিজের স্থায়ী সংগ্রহ পণ্যগুলি দেখায় যা আমার রাডারকে কিছুক্ষণের জন্য স্লিপ করে, কিন্তু তারপর আমি তাদের আবিষ্কার করেছিলাম! – এবং এখন আমি মনে করি তারা আমার কাছে নতুন এবং নতুন।

NARS MEKONG আমাকে হাসা হয়েছে! এবং ছন্দে!

যে একটি ছন্দ ছিল, অধিকার? (মেকং তৈরি করা …?)

বিজ্ঞাপন

এটি গোল্ডেন মাইক্রো চকচকে দিয়ে একটি গাঢ় বাদামী এস্প্রেসো ম্যাট বেস রয়েছে, এবং এটি আপনার-শ্বাস-প্রশ্বাস-দূরে গৌজীয় উষ্ণ লাল রঙের বাদামী এবং চোখের উপর লাল বাদামী, লাল, বুর্গান্ডি এবং ঠোঁটের উপর পল্লী।

আমি সম্প্রতি এটি আবিষ্কার করেছি, যা ইঙ্গিত দেয় যে আমি অবশেষে এটি একটি চেষ্টা করে দিয়েছি, এবং আমি এতক্ষণ অপেক্ষা করার জন্য এমন একটি গোবল মত মনে করি। শীতের শেষের আগে যদি আপনি এটি একটি সুইচ দিন, কিন্তু আমি আপনাকে সতর্কতা – নিজেকে আবদ্ধ করুন। এটি একটি মোট knockout।

NARS MEKONG SHIMMER EYESHADOW
আমি ধোঁয়া চোখ, এবং একটি মাছ ধরার জন্য এটি পরিধান করেছি, এবং যখন আমি ধূমপান চোখে এটি ব্যবহার করি, তখন আমি এটি একটি সমতল চোখেরশাদ ব্রাশের সাথে আমার ঢাকনা দিয়ে প্যাক করি, এবং তারপর প্রান্তগুলি মিশ্রিত করি, কেবলমাত্র একটি smidgen অঙ্কন ক্রিজ, ম্যাট রূপান্তর ছায়া কয়েকটি অন্তর্ভুক্ত করার আগে।

বিজ্ঞাপন

বিড়াল এবং মেকআপ sweatshirt ??

$ 42.

এখনই কিনুন

তারপরে, উপরের অঞ্চলে ভারীতা অফসেট করতে, আমি লাইন এবং একটি বেগুনি বা উষ্ণ বাদামী পেন্সিল মাছ ধরার নৌকা, সাধারণত ম্যাক prunella বা ম্যাক টেডি smudge, উভয় আমি আমার নিম্ন ল্যাশ লাইন বরাবর mekong ভাল পরিপূরক।

আমার নীচের ল্যাশ লাইন বরাবর ম্যাক Prunella সঙ্গে আমার lids উপর আমার lids উপর nars mekong পরা …

একটি মাছ ধরার নৌকা হিসাবে, ওহ! – তাই সুন্দর। প্রথম, আমি মেকং এর সোনালী চকচকে উৎসাহিত করতে এবং ছায়া প্রায় চকচকে দেখতে চাই (আমি সবসময় একটি বাক্যে “উদ্দীপিত” ব্যবহার করতে চেয়েছি, lol!), প্যান মধ্যে এটি ডুব, তারপর আস্তে আস্তে অতিরিক্ত পানি কিছু আনলোড করার জন্য কয়েক বার একটি টিস্যুতে ব্রাশ করুন। তারপর আমি আমার উপরের ল্যাশ লাইন এবং অবিলম্বে gasp লাইন করব। উহু!

এটি একটি চকচকে চেহারা, কিন্তু অত্যধিক চকচকে নয়, তাই আমি মনে করি নিয়মিত দিনের পরিধানের জন্য এটি এখনও সঠিক।

বিজ্ঞাপন

Gals এবং যারা আমার সাথে #Teamneutrals খেলতে খেলতে পারে তাদের জন্য, এটি একটি এর nars থাকতে হবে। আপনি এখন এটি NARS কাউন্টারে, বুটিক এবং অনলাইনে $ 25 এর জন্য একটি কম্প্যাক্ট এবং মিরর দিয়ে $ 25 এর জন্য অনলাইনে খুঁজে পেতে পারেন, অথবা এখানে দেখানো একটি রিফিলের জন্য 18 ডলার।

আপনার বন্ধুত্বপূর্ণ প্রতিবেশী আসক্ত আসক্তি,

কারেন

Published by ampyf

Leave a Reply