আমাকে আপনার সাথে নিয়ে যাও, নুডেসিক্স নুডি!

ভ্রমণ-বন্ধুত্বপূর্ণ নুডেস্টিক্স নুডিজ ($ 30 প্রতিটি, 5 টি ছায়াছবি দেওয়া হয়েছে)
আমি ঠিক এই ঘটেছে না, তাই মনে হচ্ছে আমি এই ট্রিপটি চিরকালের জন্য এগিয়ে যাচ্ছি, তবে আমি দুই সপ্তাহেরও কম সময়ের মধ্যে হাওয়াই ছেড়ে চলে যাচ্ছি! – যা বোঝায় যে আমি সম্ভবত এখন সেরা প্যাকিং শুরু করতে হবে।

এটি পোর্টেবল সৌন্দর্য সম্পর্কে সবই, পাশাপাশি আমি মাল্টিটাস্কিং মেকআপ আবিষ্কারের জন্য হেল-নিচু হয়ে যাচ্ছি যা একটি দুর্দান্ত কক্ষটি গ্রহণ করবে না, যাতে হাউস ড্যাশবোর্ড হুলা মেয়েরা, ম্যাকডামিয়া বাদামগুলিও আনতে আরো স্থান থাকে মত হিসাবে।

বিজ্ঞাপন

আসুন এই সিরিজটি তৈরি করি! আমি ফোন করতে যাচ্ছি “আমাকে আপনার সাথে নিয়ে যান” এবং সেইসাথে প্রথম এন্ট্রিটি এই নতুন নুডেস্টিক্স নুডি। তারা সম্প্রতি NUDESTIX দীর্ঘমেয়াদী লাইন যোগ করা হয়েছে।

Nudestix একটি নিষ্ঠুরতা-মুক্ত কানাডিয়ান ব্র্যান্ড, পাশাপাশি তাদের লাইন যা একটি পেন্সিল বা কিছু ধরনের লাঠি প্যাকেজিং পাওয়া যায়।

হ্যাঁ, এই ভ্রমণের জন্য তাদের চমত্কার করে তোলে।

বিজ্ঞাপন

বিড়াল এবং মেকআপ sweatshirt ??

$ 42.

এখনই কিনুন

আপনার হাতের তালুতে মেকআপ
Nudies আপনার গাল, lids পাশাপাশি ঠোঁট জন্য বহুমুখী ক্রিম হয়। তারা $ 30 প্রতিটি পাশাপাশি পাঁচটি ছায়া গো পাওয়া যায়। এক শেষ একটি ক্রিম লাঠি আছে, পাশাপাশি অন্য শেষ একটি ঘন, নরম পরিষ্কার, পাশাপাশি পণ্য মিশ্রিত করার জন্য নরম পরিষ্কার আছে।

আমি তাদের দুটি চেষ্টা করেছি – সন্ত্রস্ত গোলাপী বেয়ার ফিরে (উম … যা আমি নিশ্চিতভাবে কিছু দুষ্টুকে বোঝায়) পাশাপাশি গোলাপী নগ্ন দুষ্টু এন ‘মসলা।

আমার গালের পাশাপাশি দুষ্টু এন ‘আমার গালের আপেলের নীচের অংশে বেয়ার। সেইসাথে যে কোস আমার ঠোঁট উপর লিপস্টিক undone।

আমি ক্রিম blushes হিসাবে তারা আমার শুষ্ক গাল উপর স্থায়ীভাবে স্থায়ীভাবে স্থায়ীভাবে শেষ হিসাবে এই ব্যবহার করতে চান। উল্লেখ করা হবে না (যদিও আমি এখন এটি নিয়ে আলোচনা করছি), তারা তাদের নীচে যে কোনও পণ্যগুলি পরিধান করে না, যেমন আমি একটি tinted moisturizer, বিবি ক্রিম এবং / অথবা concealer খেলাধুলা করছি। তারা একইভাবে দিন জুড়ে অক্ষত থাকার পাশাপাশি সমানভাবে প্রয়োগ।

ব্রাশ দেখুন?
যখন আমি তাদের blushes হিসাবে ব্যবহার করে, আমি ক্রিম লাঠি কয়েক বার লাঠি scrubing দ্বারা একটি আঙুল আপ টন, তারপর আমি আমার গাল উপর পাশাপাশি আমার আঙ্গুলের বা লাঠি অন্য প্রান্তে পরিষ্কারভাবে মিশ্রিত যে dab। তারা বেশিরভাগই একই পদ্ধতিতে কাজ করে যা আমি ব্যবহার করি।

পিছনে ফিরে (শীর্ষ) পাশাপাশি দুষ্টু এন ‘গন্ধ (নীচে)
যদিও আমি কখনও কখনও মোনোক্রোমেটিক eyeshadow এবং ব্লাশের সাথে মিলে যাচ্ছি, যেহেতু পরিসীমা (যা আমি “var-eye-eh-tay” উচ্চারণ করতে পছন্দ করি) জীবনের স্বাদ, আমি সম্পূর্ণরূপে eyeshadows হিসাবে এই ব্যবহার করা হয়।

যে বাম দিকে দুষ্টু এন ‘স্বাদ পাশাপাশি ডান দিকে বেয়ার
এবং তারা একটি চিম্টি মধ্যে লিপস্টিক্স হিসাবে কাজ করবে … কিন্তু mattes কোন ধরনের ঠোঁটের ফ্লেক্স উপর ধরা হবে, তাই আমি তাদের উপরে বা তাদের উপরে একটি ঠোঁট balm পেতে হবে।

তারা নিখুঁত বিট ভ্রমণ companions, পাশাপাশি তারা আপনার lovin উপর অপেক্ষা করছে ‘ইন্টারনেটে পাশাপাশি SEPHORA এ পাশাপাশি SEPHORA এ সেরা ম্যোওতে অপেক্ষা করছে।

ফল- infused জল

ঠিক আছে, তাই এই 18.6-ওজ। বোতল আমাকে দীর্ঘদিন ধরে আনতে প্রায় পর্যাপ্ত পানি ধরে রাখে না (আমি প্রচুর পরিমাণে পানি পান করি, অথবা অন্তত আমি চেষ্টা করি), তবে এই নতুন ডুহিককি এত মজা করে, তাই আমি যাইহোক এটি ব্যবহার করছি। এটা grosche দ্বারা একটি চা infuser হয়।

ইনফুসার বোতল নীচে উন্নত করা হয়। টেকনিক্যালি, এটি আলগা চা জন্য উন্নত, তবে কাটা ফল, herbs পাশাপাশি ঠিক সূক্ষ্ম মধ্যে কি আকৃতি না। আজ আমি একটি স্ট্রবেরি পাশাপাশি ব্ল্যাকবেরি কম্বো তৈরি।

বিজ্ঞাপন

বোতল এর আরাধ্য পাশাপাশি সম্পূর্ণরূপে কাজ করে, তবে আমি শুধু এটি প্রায় তিনবার বড় ছিল!

আপনার বন্ধুত্বপূর্ণ সম্প্রদায়ের সৌন্দর্য আসক্ত,

কারেন

Published by ampyf

Categories: Uncategorized

Leave a Reply