ম্যাক Unsung হিরোস: ম্যাক স্টুডিও ফিক্স ফ্লুইড ফাউন্ডেশন

আমি এখন 10 বছর ধরে এই ফাউন্ডেশনের সাথে একটি প্রেমের ব্যাপার ছিলাম।
সম্ভাবনা আছে, যদি আমরা একে অপরের মধ্যে bumped – উগ! – সান ফ্রান্সিসকোতে X ’90 এর দশকের মধ্যে বা প্রথম দিকে (এটি একটি স্থান জেন এবং আমি clubbing যেতে ব্যবহৃত ছিলাম এবং এটি বেশ সুন্দর ছিলাম, আমি আমার মুখের উপর ম্যাক স্টুডিও ফিক্স ফ্লুইড ফাউন্ডেশন (২9 ডলার) পরা ছিলাম এবং সব রাতে দীর্ঘ পার্টিশন।

স্টুডিও ফিক্স ফ্লুইড আপনি আপনার মুখের উপর স্থাপন করতে পারেন এমন একটি ভিত্তিগুলির মধ্যে একটি এবং আপনি জানেন যে আপনি যা করছেন তা কোন ব্যাপার না – নাচ, ঘাম, অপরিচিতদের সাথে তৈরি করা হয়েছে (উম, আমি এটা করেছি না), খাঁচা মধ্যে নাচ ( আমি যে না যে না!) – আপনি জানেন, স্টুডিও ফিক্স চলতে এবং যাচ্ছে এবং যাচ্ছে এবং যাচ্ছে।

বিজ্ঞাপন

NC42 তে স্টুডিও ফিক্স পরা, ম্যাক খনিজ পদার্থের সাথে সেট মিডিয়াম সোনালি ইন
একটি মাঝারি কভারেজ ম্যাট তরল ফাউন্ডেশন, স্টুডিও ফিক্সটি আমার দুইটি সর্বকালের সর্বশ্রেষ্ঠ ফাভাস ফাউন্ডেশনগুলির মধ্যে একটি (অন্যটি মুখ এবং শরীর)। আপনি সহজেই অতিরিক্ত স্তরগুলি ব্যবহার করে সম্পূর্ণরূপে কভারেজটিকে ঢেকে ফেলতে পারেন, তবে আমি দুই বা তিনটি বেশি ব্যবহার করতে পারব না, কারণ আপনি সম্পূর্ণরূপে দুটি স্তর দিয়ে লাল ক্ষেত্রগুলি এবং রঙ্গকতা স্পটগুলি মাস্ক করতে পারেন, আমি মজা করছি না এবং যদি আপনি তিনটি অতিক্রম করেন, এটি কেক ফেস-ই দেখতে শুরু করে।

সমস্ত ম্যাক তরল ভিত্তিগুলির মধ্যে, আমি মনে করি স্টুডিও ফিক্সটি তেল নিয়ন্ত্রণে সর্বোত্তম। এটা সব আপ sucks! আমি যখন আমার ভ্রুের মধ্যে দেখি তখন আমি সত্যিই বলতে পারি, যা আমার মুখের উপর oilest এলাকা। আমি স্টুডিও ফিক্স ব্যবহার করার সময় সেখানে কোন চকচকে স্পট দেখতে পাচ্ছি না। এটা আমার কম্বো ত্বক শুকানোর ছাড়া সম্পূর্ণরূপে তেল oblitrates।

একটি unsung মেকআপ নায়ক কি? আমার জন্য, এটি একটি প্রায়শই অন্তর্নিহিত মেকআপ মুরসেল, একটি স্থায়ী সংগ্রহ পণ্য যা অসংখ্য মেকআপ প্রেমীদের রাডার পর্দার অধীনে স্কটস করে কিন্তু প্রায়শই আমার জগৎকে পাথর দেয়। দীর্ঘ চলমান unsung হিরোস সিরিজ আমার প্রিয় কিছু বৈশিষ্ট্য।

এটা অবিশ্বাস্যভাবে দীর্ঘ পরা হয়। ভালো লেগেছে, আমার ক্লাব দিন আমার পিছনে এতদূর, তাই আমি স্টুডিও পরা করছি না সারা রাত দীর্ঘদিন ধরে, LOL! আমি এখন সারা দিন পরেন করি, আর আমি জানি যে আমি ভোরের ক্র্যাকে জেগে উঠতে পারব, আর যখন আমি রাতে আমার মেকআপ বন্ধ করি, তখন আমার ভিত্তিটি তাজা বলে মনে হবে সকাল।

বিজ্ঞাপন

বিড়াল এবং মেকআপ sweatshirt ??

$ 42.

এখনই কিনুন

পুরাতন তবে ভালো!

কিন্তু আমার সম্পর্কে আমার প্রিয় জিনিসটি হল এটি একটি অলিম্পিক-ক্যালিবার জিমনাস্টের চেয়ে অনেক বেশি নমনীয়। ঠিক আছে?! এটা যে নিশ্ছিদ্র, পূর্ণ কভারেজ ফিনিস জন্য ভয়ঙ্কর। আপনি এটি খুঁজে বের করতে বা এটি তৈরি করতে পারেন। এবং যদি আপনি একটি পার্টিতে যাচ্ছেন বা একটি দাম্পত্য ঝরনা বা শিশুর ঝরনা আছে এবং আপনি জানেন যে অনেকগুলি ছবি নেওয়া হবে, এটি এমন বিশেষ ইভেন্টের জন্য একটি ভয়ঙ্কর ভিত্তি, কারণ এটি আপনার উদ্ভূত হয় চামড়া এবং সম্পূর্ণরূপে “mattes” এটি খুঁজছেন বা ভারী বোধ ছাড়া নিচে নিচে। এটা ছবি মধ্যে অসাধারণ দেখায়।

এটি লাইটওয়েট এবং অত্যন্ত আরামদায়ক, এবং যদি আপনি মাঝারি থেকে শৃঙ্খল করতে চান তবে আপনি একটি প্রাকৃতিক চেহারা দেখছেন যেখানে আপনার freckles একটি বিট মাধ্যমে peek যেখানে আপনি একটি মুখের তেলের মত, আপনার আর্সেনালের মধ্যে এটি মিশ্রিত করতে পারেন। আমি আগে করেছি; এটি একটি dewy ফিনিস দেয়)।

আমিও ভালোবাসি, স্ট্রোব ক্রিমের সামান্য বিট ভালোবাসি। আমি Pinklite ব্যবহার করি, যা মূল স্ট্রোব ক্রিমের জন্য নতুন নাম।

আমি আমার হাতের পেছনে ছায়া এনসি 42 এ স্ট্রোব ক্রিমের একটি ছোট পুতুলের একটি ছোট পুতুলের সাথে স্টুডিও ফিক্স মিশ্রিত করব, আমার আঙ্গুলের সাথে প্রয়োগ করি, কাবুকি ব্রাশের সাথে আস্তে আস্তে এটি বাফ এবং ম্যাক খনিজ পদার্থের সাথে সেট করুন এবং ফাইনালে সেট করুন চেহারা Pearly গোলাপী শয়ন একটি স্পর্শ আছে। এটা খুবই “আমার ত্বক কিন্তু ভাল,” যা আমি জানি তা এতটাই শোনাচ্ছে, কিন্তু এটি সত্য। আমি এখনও আমার freckles মাধ্যমে peeking দেখতে পারেন, কিন্তু সবকিছু আমার সামগ্রিক রঙে সন্ধ্যায় করা হবে।

আপনি যদি ম্যাক লাইনের একটি ম্যাট ফ্লুইড ফাউন্ডেশনের জন্য অনুসন্ধান করেন যা একেবারে সবকিছু করে, স্টুডিও ফিক্স ফ্লুইড এক।

বিজ্ঞাপন

এটি একটি গ্লাস বোতল মধ্যে একটি আউন্স পণ্য জন্য $ 29, এবং এটি একটি ফ্যাক্টর – 42, আসলে একটি বিষয় হিসাবে আসে!

আপনার বন্ধুত্বপূর্ণ প্রতিবেশী কবজ আসক্তি,

কারেন

Published by ampyf

Categories: Uncategorized

Leave a Reply