ম্যাক পদ্মা লক্ষ্মী সংগ্রহ: 3 টি জিনিস পাওয়ার পয়েন্ট আই পেন্সিল

সম্পর্কে জানা যায় যে ম্যাক পদ্মা লক্ষ্মী সংগ্রহ: আইসিইড হিদার / কেরালা সূর্য, ভারতীয় কালি / মসি সবুজ, বার্ডেক্সাইন / তামাশা ব্রাউন ($ 18.50 প্রতিটি)
ঠিক আছে, আমি শেষের জন্য মরস কোডের মত আলিঙ্গন মত জ্বলছি, ওহ, আমি Dunno … দুই বা তিন মিনিট, ম্যাক পদ্মা লক্ষ্মী সংগ্রহ থেকে আমার ক্রিজে হস্তান্তর করার জন্য এই তাজা ফলক eyeliner পেতে চেষ্টা, এবং এটি ঠিক ঘটছে না. এই জিনিস দীর্ঘায়ু জন্য বাস্তব চুক্তি! ম্যাক পাওয়ারপয়েন্ট আই পেন্সিলগুলি সাধারণত ওয়াটারপ্রুফ এবং বুদ-প্রমাণ, এবং তাই এই দ্বৈত-শেষ সংস্করণগুলি, যা $ 18.50 প্রতিটি (ম্যাক কাউন্টার এবং ম্যাক ওয়েবসাইটটি নির্বাচন করতে 15 মার্চ আসছে)।

1. তারা শহুরে ক্ষয় ২4/7 গ্লাইড-এ চোখের পেন্সিলের মতো অনেকগুলি।

ইউডি গ্লাইড-অন পেন্সিলের মতো, ম্যাক পাওয়ারপয়েন্টগুলি আপনার ত্বকে স্লাইড করে তাদের পায়ের উপর হালকা। তারা একটি জেল eyeliner হিসাবে মসৃণভাবে মসৃণভাবে গ্লাইড না, কিন্তু তারা এখনও মসৃণ, এবং তারা খুব দ্রুত (30 সেকেন্ড বা তার কম) সেট।

বিজ্ঞাপন

ম্যাক পদ্মা থেকে এই দ্বৈত-শেষগুলি সোয়াতের মধ্যে একটু নিচু হয়ে উঠতে পারে, এবং আমি আবিষ্কার করেছি যে ইউডি একের মতোই, কিন্তু একবার আপনি তাদের তৈরি করার পরে, রঙটি সমৃদ্ধ, অন্ধকার এবং গভীর দেখায়। এটি একটি ডজন স্তর নিতে না, হয়। শুধু দুই বা তিনটি সবচেয়ে।

Iced হিদার / কেরাল সূর্য, ইন্ডিয়ানিংক / মসি সবুজ, বার্ডেক্সলাইন / মোল ব্রাউন

2. তারা ল্যাশ এবং উপরের জল লাইন দীর্ঘ দীর্ঘ দীর্ঘস্থায়ী।

আমি আমার ল্যাশ লাইন বরাবর crcp পেন্সিল লাইন জন্য এবং আমার উপরের জল লাইন tightlining জন্য এই পছন্দ, কিন্তু কিছু কারণে – কিছু কারণে! – আমি তাদের কম জলের লাইনে থাকতে পারব না। এটা অদ্ভুত জিনিস, এবং, দুঃখজনকভাবে, আমি মনে করি এটি এই পিছনে fabulously নমনীয় showstoppers হচ্ছে থেকে ঝুলিতে।

এছাড়াও, আমি মনে রাখতে হবে যে এইগুলি সহজেই স্মুজ হয় না, তাই যদি আপনি প্রধানত ধূমপায়ী-আউট মাছ ধরার নৌকা পরিধান করেন, অথবা আপনি যদি এটি একটি smudgy eyeshadow বেস হিসাবে ব্যবহার করতে ইচ্ছুক, তারা এটা করতে হবে না তোমার জন্য.

বিজ্ঞাপন

বিড়াল এবং মেকআপ sweatshirt ??

$ 42.

এখনই কিনুন

সহজ, দীর্ঘস্থায়ী পেন্সিল liners হিসাবে, যদিও, তারা মহান।

আমি Bordeuxline এবং মোল ব্রাউন পরা একটি eyeshadow বেস হিসাবে একসঙ্গে মিশ্রিত, এবং উপরের ল্যাশ লাইন উপর ভারতীয় কালি।
3. নীল এবং সবুজ এক = স্ট্যান্ডআউট কম্বো

ভারতীয় কালি / মসি সবুজ আমার প্রিয় এক। নীল ভারতীয় কালি একটি সুন্দর অন্ধকার নৌবাহিনী যে সময়ে কার্যত কালো দেখায়, এবং মসি সবুজ – এছাড়াও সুন্দর – পাথর। আমি আমার নিম্ন ল্যাশ লাইন বা সূক্ষ্ম চোখের উজ্জ্বলতার জন্য অভ্যন্তরীণ টিয়ার নল এর অভ্যন্তরীণ কোণে একটু বেশি ব্যবহার করতে পছন্দ করি। এটি একটি স্ট্যান্ডার্ড-ইস্যু অভ্যন্তরীণ কোণার হাইলাইটের বিপরীতে, যা আমি পছন্দ করি।

বিজ্ঞাপন

ম্যাক পদ্মা লক্ষ্মী সংগ্রহের মতো, এগুলি ম্যাক সাইটে থাকবে এবং 15 মার্চ থেকে শুরু হওয়া ম্যাক কাউন্টারে থাকবে (যদি আপনি আপনার পায়ে আপনার পা সম্পর্কে বড় হন তবে নিশ্চিত করার জন্য আপনার কাউন্টারকে কল করুন।

আপনার বন্ধুত্বপূর্ণ প্রতিবেশী কবজ আসক্তি,

কারেন

Published by ampyf

Leave a Reply