এই ASAP গন্ধ করুন: নতুন ম্যাককুইন Eau de Parfum

টিভিতে সুবাসের বাণিজ্যিকগুলির পুরো ধারণাটি সম্পূর্ণ অদ্ভুত।

এটা কি না?

বিজ্ঞাপন

কোম্পানীর কঠোরভাবে একটি মাধ্যমের মাধ্যমে একটি সুগন্ধি আগ্রহী করার চেষ্টা করার চেষ্টা করে যেখানে আমরা আসলে সুগন্ধি গন্ধ করতে পারি না। সেখানে আমরা শুধু আমাদের সকালে ওটমেল খাচ্ছি, যখন একটি সুপারমোডেল 30 সেকেন্ডের জন্য একটি সমুদ্র সৈকত উপর ঘুরে বেড়ায় “বালি উপর ঘটে …”

আমি অনুমান করি যে এটি রূপক হওয়ার আশা করা হচ্ছে বলে আশা করা হচ্ছে, যা সুগন্ধি পরিধান করার মতো এটি অনুভব করতে পারে তা ক্যাপচার করার জন্য, এবং তারপরে আমরা একটি ডিপার্টমেন্ট স্টোরে আমাদের পরবর্তী সফরের উপর সুবাস কাউন্টার দ্বারা বন্ধ করব, কিন্তু আমি ডুনো …

এই ব্লগটি এখন সেরা পোস্টের সাথে কী ঘটছে তা ভালো।

বিজ্ঞাপন

বিড়াল এবং মেকআপ sweatshirt ??

$ 42.

এখনই কিনুন

আমি আশা করি আমি এই $ 115 বোতল ম্যাককুইন ইইউ ডি প্যারফুমের সুগন্ধি নোটগুলি তালিকাভুক্ত করতে পারি, ফ্যাশন ফ্যাশন হাউস অ্যালেক্সান্ডার ম্যাককুইন (নাইট-ব্লুমিং ফুল, সামাবাক জেসমিন, টিউবারোজ এবং Ylang ylang) দ্বারা মূল্যবান নতুন সুবাস।

যে সম্ভবত এই ছবি তুলনায় অনেক বেশি সহায়ক হবে …

এবং আমি কীভাবে ভাবি তা নিয়ে আমি কথা বলতে পারি কিন্তু frilly না, যখন আমি এটির (পূর্ণ আট ঘন্টা) স্প্রিট করি এবং কিভাবে আমি সত্যিই ফুলের নোটগুলি সনাক্ত করতে পারি, তখন এটি কতদিন ধরে চলতে পারে, কিন্তু তারা খুব ভারী বা মাথা ব্যাথা হয় না -Inducing।

আমি আপনাকে বলতে পারি যে এটি সুগন্ধি আমি মনে করি আমি বসন্ত পর্যন্ত প্রতিদিন পরতে হবে – আমি এটা পছন্দ করি।

কিন্তু এটির কোনটি আপনাকে সত্যিই বলতে হবে যে এটি আপনার মত গন্ধ করে বা আপনি এটি পরিধান করার সময় এটি কীভাবে অনুভব করতে পারেন তা আপনাকে মনে করতে পারে।

আমি যা করতে পারি তা আমি বলতে পারি যে এটি কীভাবে আমাকে অনুভব করে … একজন মহিলার মত আমার দৈনন্দিন অস্তিত্ব থেকে ripped এবং একটি গোথিক রোম্যান্স উপন্যাসে সৃষ্টির সৃষ্টি করে যা রাতে জীবিত থাকে। অবশ্যই, এই গল্পে আমি উষ্ণ ও উজ্জ্বল পোড়া যা একটি অশান্ত সম্পর্কের উপর আছো, এবং আমার হৃদয় অস্থায়ীভাবে একটি জ্বলন্ত নিওন হুমিংবার্ড দ্বারা প্রতিস্থাপিত হয় এবং যদিও আমি জানি যে আমাদের ভালবাসা এক মাসেরও বেশি সময় ধরে চলতে পারে এমন কোনও উপায় নেই। , আমি এখনও হিল উপর মাথা পড়ে।

এবং যদি আমি এই গল্পে হঠাৎ করে হঠাৎ করেই উইংসের কাছে থাকি এবং উড়ে যেতে সক্ষম হতাম, আমার পিছনে পিছিয়ে থাকা ঝলকানি চমকপ্রদ ম্যাককুইন ইয়া দে পারফামের মতো গন্ধ হবে …

তাই হ্যা. এই বোতল আমার মত smells যে কি।

এটি আপনার পরবর্তী ট্রিপের উপর একটি স্নিফ দিন, যা এখনই এটির জন্য এটি উপলব্ধ।

এটি দুটি মাপের মধ্যে আসে – একটি ছোট 1.7-ওজ। $ 115 এবং একটি বড় 2.5-ওজ জন্য বোতল। $ 165 জন্য বোতল।

কাজ, কাজ, ওয়ার্কওয়ার্কওয়ার্কওয়ার্ক …

এমনকি শহরের মাত্র কয়েক দিন পরেও, আমার নিয়মিত রুটিনে ফিরে যাওয়া ভাল। কেন আমরা আমাদের দৈনন্দিন রুটিন থেকে আমাদের বিরতি ভ্রমণের জন্য অপেক্ষা করতে অপেক্ষা করতে পারছি না, কিন্তু তারপর আমরা যখন ভ্রমণটি গ্রহণ করি, তখন আমরা আমাদের রুটিনগুলিতে ফিরে যাওয়ার জন্য অপেক্ষা করতে পারি না?

নাকি শুধু আমার?

জীবনের একটি মহান রহস্য এক …

ওহ, এবং এখানে অন্য একটি: রিহানা এর গান, কাজ একটি জিম একটি র্যান্ডম ড্যুড নাচের এই ভিডিও।

Freakin ‘চলতে পারেন হোমবই! তিনি লুঠ পপিং এবং আমার নতুন ব্যক্তিগত নায়কের সাপের কমনীয়তা।

বিজ্ঞাপন

এই ভিডিও সম্পর্কে অনেক অদ্ভুততা আছে; আমি এটা ভালোবাসি. পটভূমিতে ট্রেডমিলের লোকেরা, যে ডিস্কো লাইটগুলি তার উপর পড়ে, সেটি আসলেই এই লুঠের কম্পনটি জিমে ঘটছে এবং কেউ সত্যিই কিছু বলে না – সত্যই, এটি ইন্টারনেটের জন্য তৈরি করা হয়েছে।

আপনার বন্ধুত্বপূর্ণ প্রতিবেশী কবজ আসক্তি,

কারেন

Published by ampyf

Leave a Reply