সিভিএস / ফার্মেসি সৌন্দর্য 360 ফেসিয়াল মাস্ক # সৌন্দর্য 360atvs [স্পনসর্ড] [স্পনসর]

সৌন্দর্য 360 এবং সিভিএস সৌন্দর্য ক্লাবের সাথে অংশীদারিত্বে, আমি পণ্য নমুনা এবং / অথবা ক্ষতিপূরণ পেয়েছি এই পোস্টটি তৈরি করার সময় আমার সময় এবং প্রচেষ্টার জন্য। সব চিন্তা এবং মতামত আমার নিজের। # স্পনসর # সৌন্দর্য 360atcvs.

আপনি সত্যিই আমার মুখের মাস্ক আসক্তি সম্পর্কে আমাকে জিজ্ঞাসা করা উচিত। অথবা হয়তো আপনি না করা উচিত। কারন যখন আমি আপনাকে বলি যে আমি বিড়াল মহিলা মত স্টকপাইল স্টকপাইল সব teh চতুর kittehs stockpile, আপনি মনে হতে পারে আমি একটু পাগল।

আমি শুধু মাস্ক ভালোবাসি! আমি মনে করি তারা মহান। আমার প্রিয় Skincare পণ্যগুলির মধ্যে, তারা সম্ভবত ত্বকের সুবিধাগুলির কারণে, কেবলমাত্র ময়শ্চারাইজারগুলির জন্য দ্বিতীয়, কারণ তারা জীবন থেকে বিরতি নিতে একটি মজার উপায়।

বিজ্ঞাপন

হ্যাঁ শুধু আপনার মাস্ক এবং 15 মিনিটের জন্য ঠাণ্ডা রাখুন, এবং যখন আমি সেখানে বসে থাকি “মাস্কে”, আমি সম্পূর্ণরূপে আমার chores এবং দায়িত্ব সম্পর্কে ভুলে যাই। আমি বেসিনে ডিশ বা সিঁড়ি ভ্যাকুয়াম বা লন্ড্রি করছেন সম্পর্কে মনে করি না। আমি একটি মাস্ক পরা করছি যে সত্য দ্বারা আমি সম্পূর্ণরূপে preoccupied করছি।

তারা সুর আউট এবং আমার উপর ফোকাস একটি ভাল উপায়। প্লাস, তারা আমার ত্বকের চিকিত্সা করার একটি সহজ উপায়।

আমি এখানে অনন্তকাল থেকে মাস্ক আছে, কিন্তু আমি সবসময় আরো খুঁজছেন (Moar মাস্কস!)। সম্প্রতি পর্যন্ত, আমার কোন ধারণা ছিল না যে সিভিএস / ফার্মেসিতে সৌন্দর্য 360 লাইনে অনেকগুলি ভিন্ন মাস্ক ছিল এবং তাদের অধিকাংশই $ 8 এর চেয়ে কম (শীট মাস্কগুলি সাধারণত $ 4 এরও কম)।

বিজ্ঞাপন

বিড়াল এবং মেকআপ sweatshirt ??

$ 42.

এখনই কিনুন

তারা শীট মাস্ক (কখনও কখনও টিস্যু মাস্ক * বলা হয়), ঘুমের মুখোশ, টিউব মধ্যে মাস্ক, জার্স মধ্যে মাস্ক, জার্স মধ্যে মাস্ক, গভীর আর্দ্রতা মাস্ক, গভীর আর্দ্রতা মাস্ক, detoxifying মাস্ক, উজ্জ্বলতা মাস্ক, এন্টি-শিকল দৃঢ় মাস্ক এবং শুধু আপনার জন্য মাস্ক চোখ, এবং তারা কফি এবং টমেটো এক্সট্রাক্ট, কাঠকয়লা এবং সবুজ ক্যাভিয়ার মত আকর্ষণীয় উপাদান সঙ্গে লোড করা হয়।

তারাও অর্থনৈতিক কারণ, আপনি জানেন, আপনি সিভিএসে আছেন, যেখানে আপনি একটি হাত এবং একটি পা প্রদান করার আশা করেন না, যার অর্থ আপনি ইতিমধ্যে যদি আপনি ইতিমধ্যে জরুরি চকোলেট পেয়ে থাকেন, কাগজপত্র বা শুভেচ্ছা কার্ডগুলি হ’ল ব্যাংক ভাঙ্গা ছাড়া আপনার ঝুড়ি মধ্যে এক ড্রপ করতে পারেন।

গত কয়েক সপ্তাহের জন্য আমি টিউবগুলিতে আসা কয়েকটি মাস্ক ব্যবহার করে এবং পছন্দ করেছি। আমি যে তারা মৃদু এবং কঠোর, আক্রমনাত্মক বিরোধী-সুপরিণতি যৌগিক ধারণ করে না, কারণ আমি এখন এই ধরনের জিনিস এড়াতে চেষ্টা করছি।

আমিও এটি পছন্দ করি কারণ তারা টিউবে আসে, আমি জিনিসগুলিকে মিশ্রিত করতে পারি, যেমন, আমার কম্বো ত্বক তৃষ্ণার্ত মনে হয়, আমি আমার গালের ব্যতীত আমার মুখের উপর হাইড্র্যাটিং আরামিং ক্লে মাস্ক করবো, যেখানে আমি ব্যবহার করব উজ্জ্বলতা রাইটস মাস্ক উজ্জ্বল, কারণ আমি কিছু অমসৃণ pigmentation এবং বিবর্ণতা আছে।

অথবা, যদি আমার তৈলাক্ত এলাকা স্বাভাবিক (কম্বো ত্বকের অভিশাপ) এর চেয়েও বেশি পরিশীলিত হয় তবে আমি আমার কপাল, নাক এবং চিবুক (এটি একটি ভাল হালকা exfoliator) উপর detoxifying purifying মাস্ক করতে হবে, এবং তারপরে উজ্জ্বলতা মাস্ক বা ব্যবহার করুন অন্য সব জায়গায় মাস্ক hydrating।

আমি তাদের আবেদন করব এবং কেবলমাত্র 15 মিনিটের জন্য বসে থাকি এবং তারা কাজ করার সময় … সম্ভবত গ্ল্যামার বা মোহন পড়তে, অথবা মেকআপ টিউটোরিয়াল বা Instagram বিড়াল ভিডিওগুলি দেখুন।

তারপর আমি তাদের বন্ধ কুসুম করব, এবং ময়শ্চারাইজার বা একটি সিরাম প্রয়োগ করব।

সুন্দর আকারের 4-ওজ। টিউব মাস্ক প্রায়শই $ 7.99 হয়, এবং আমি মনে করি তারা মূল্যের জন্য একটি ভাল চুক্তি (তারা অনেক বিক্রির উপরও যান)। আমার ত্বক সত্যিই তাদের পছন্দ। আমি তাদের ব্যবহার শুরু করার পরে একবার আমি একবার ভাঙ্গিনি, যদিও আমি ভাল ঘুমাচ্ছি না, এবং যখন আমি মুখোশগুলি বন্ধ করে দিয়েছি, তখন আমার ত্বকটি টাইট, খিটখিটে বা অন্যথায় অদ্ভুত মনে হয় না।

আরেকটি বিষয়? কারণ এটি ব্যয়বহুল নয়, আমি যখন একটু অতিরিক্ত ব্যবহার করতে চাই তখন আমি দোষী অনুভব করতে পছন্দ করি না, যা আমি সাধারণত, বিশেষ করে, হাইড্র্যাটিং আশ্চর্যজনক calming calling calling ক্লে মাস্ক দিয়ে, যা আমার প্রিয় এক (আমি aloe প্রেম), আরো ব্যয়বহুল মাস্ক আমি কতটা ব্যবহার সম্পর্কে খুব সতর্কতা অবলম্বন করতে হবে।

এই শীতকালীন, আমার ত্বক স্বাভাবিকের চেয়ে শুকনো এবং আরো সংবেদনশীল হয়েছে, কিন্তু আশ্চর্যজনক calming মাস্ক সাহায্য করে। আমি আমার নিয়মিত ময়শ্চারাইজার আগে এটি ব্যবহার করি, এবং আমার ত্বক কম টাইট মনে হয়।

বিজ্ঞাপন

আপনি কি কখনও মুখ মাস্ক ব্যবহার করেন? আরো গুরুত্বপূর্ণ, আপনি কি কখনো পরা অবস্থায় কাউকে বিস্মিত করেছেন? অনুসন্ধান মন জানতে চান।

আপনার বন্ধুত্বপূর্ণ প্রতিবেশী সৌন্দর্য আসক্ত,

কারেন

Published by ampyf

Leave a Reply