আপনার “আবার না” লিপস্টিক রঙ কি?

(আমি মনে রাখতে পারি না যে এই নীল রঙটি কি বলা হয় তা আমি মনে করি, তবে আমি বিশ্বাস করি এটি ম্যাক থেকে?)
আপনি বুঝতে পারছেন যে আমি কখনোই “না,” রাষ্ট্রকে ঘৃণা করি না, কারণ আপনি কখনোই না (হা, হা!) জানেন। আপনি কোনও মুদি দোকানের গাড়ি পার্কিং লটের $ 100 খরচ আবিষ্কার করবেন না তখন আপনি কখনই বুঝতে পারবেন না, ঠিক যেমন আপনি আগামী সপ্তাহে বা পরবর্তী বছরে আপনি কী করবেন তা বুঝতে পারছেন না, তবে যদি আমি একটি রঙ নির্বাচন করতে পারতাম লিপস্টিক যে আমি বিশ্বাস করি না যে আমি আবার পরতে হবে … আমি নীলের সাথে যেতে চাই।

গত কয়েক বছরে এটি “প্রবণতা” হয়ে উঠেছে, যা ক্রেই-ক্র্যু হাঙ্গার গেমস ঠোঁটের রং, সেইসাথে নীল, যখন আমি বিশ্বাস করি এটি ছবিতে সন্ত্রস্ত দেখতে পারে, আমার উপর হাস্যকর দেখায়।

বিজ্ঞাপন

আমি নীল জন্য যথেষ্ট হিপ না।

আমি শুধু এটা সম্পর্কে বিশ্বাস cringe …

এছাড়াও, 1997 এর পরিধান করার জন্য আমি যে ফস্টি purplish ধূসর লিপস্টিক ব্যবহার করেছি। এটি এত ভয়ানক ছিল! আমি অন্ধকার প্লাম দিয়ে এটি ব্যবহার করেছি – প্রায় কালো – ঠোঁটের লিনার, যা অবশ্যই অ্যানক্যানড ছিল।

এবং আমরা নীচের ঠোঁটের মাঝখানে একটি গ্লাস মুছে ফেলার ড্যাব মনে রাখতে ব্যর্থ হতে পারব না।

ঈশ্বর! এটা সময়ে ফ্যাশনেবল ছিল, তবে এখন আমি স্বীকার করি যে এটি বেশ ভয়ানক লাগছিল। আমি এটা শৈলী ফিরে আসে না আশা করি, তবে যদি এটি কাজ করে, আমি শুধু kicks জন্য এটি চেষ্টা করতে পারেন …

নাহ। Nuh-uh। না। কখনও না.

বিজ্ঞাপন

তোমার কী অবস্থা? আপনি একটি “আবার না” লিপস্টিক রঙ আছে? এটি কি 90 এর দশকের অন্ধকার বাদামী? একটি উজ্জ্বল বার্বি গোলাপী? একটি pastel ম্যাট beige? বলুন দয়া করে।

আপনার বন্ধুত্বপূর্ণ সম্প্রদায়ের সৌন্দর্য আসক্ত,

কারেন

Published by ampyf

Leave a Reply