দ্রুত টিপ: আপনার অন্ধকার চেনাশোনা একটি অনুগ্রহ করুন, এবং আপনার আন্ডার-ইন গোপনকারীটিকে শেষ করুন

আপনার আন্ডার-ইন গোপনকারী পুরু এবং ভারী দেখায় তবে এটি শেষ করুন।

হ্যাঁ, আমি বুঝতে পারি যে এটি কি কিছু মেকআপ পিপস সুপারিশ করে, এবং এটি অদ্ভুত শব্দ হতে পারে, কিন্তু এটি একটি চেষ্টা করুন! প্রথম আপনার মেকআপ বাকি প্রয়োগ করুন। আপনার চোখ, আপনার বেস, লিপস্টিক, blush – পুরো নয়টি গজ – এবং আপনার আন্ডার-ইন গোপনকারীকে আপনার শেষ পদক্ষেপ হিসাবে করুন।

বিজ্ঞাপন

আমি গুরুতর! * * মাস্কারা পরে * এটা করুন। আপনি যদি আমার মতো কিছু করেন তবে আপনি অবচেতনভাবে আপনি এটি করছেন এমন অনুধাবন না করেই কম গোপনকারীর ব্যবহার করবেন, এবং আপনার আন্ডার-আই এলাকাটি আপনার প্রথম পদক্ষেপগুলির মধ্যে একটি হিসাবে গোপন করার পরে এটির চেয়ে অনেক বেশি প্রাকৃতিক দেখতে পাবে।

কেন?

সত্যই, আমি নিশ্চিতভাবে বলতে পারছি না! কিন্তু আমি যত্ন না। ? আমি সবই জানি যে যখন আমি ফাউন্ডেশন, পাউডার, ব্লিশ, লিপস্টিক, অ্যাড ইনফিনিটামের সাথে আমার সম্পূর্ণ মুখ পেয়েছি, আমার কাছ থেকে কাজ করার কিছু প্রসঙ্গ আছে, এবং এটি সহজতর করার জন্য কতটা বা কতটা গোপন ব্যবহার করা যায় তা সহজতর করা যায় … আসলে, আপনি কতটা পরিধান করতে হবে।

এটা ব্লাশ আগে লাল লিপস্টিক প্রয়োগ হিসাবে একই ধারণা। আপনি কত blush ব্যবহার করা উচিত? আপনার ঠোঁটের উজ্জ্বলতা / সাহস উপর এটি বেস।

বিজ্ঞাপন

কার্যকরীভাবে প্রতিটি ক্ষেত্রে যখন আমি আমার আন্ডার-চক্ষুর অভ্যুত্থান প্রথম করি, তখন আমি আমার প্রয়োজনের চেয়ে অনেক বেশি গোপনকারীর ব্যবহার করি, এবং কম গোপনকারী আমি পরিধান করি, লাইটার এবং ভাল।

আপনার বন্ধুত্বপূর্ণ প্রতিবেশী কবজ আসক্তি,

কারেন

Published by ampyf

Categories: Uncategorized

Leave a Reply