গাঢ় রঙের ক্লে চোখের এবং গাল প্যালেটের পরে টার্ট রেনফরেস্ট: যখন এই সাপটি কামড়ায়, আমার ত্বকের

আমার চোখ এবং গালগুলিতে গাঢ় রঙের ক্লে আই এবং গাল প্যালেট (38 ডলার) পরে নতুন টার্টেন রেনফরেস্টের জন্য এটি ভাল।
সাপ।

ফ্রিক আউট, মানুষ! সাপ! তারা সমস্ত টার্টের পতন সংগ্রহের উপর, গাঢ় রঙের ক্লে আই এবং গাল প্যালেট ($ 38) এর পরে রেনফরেস্ট সহ, যা নয়টি টুকরা রিলিজের স্টার সর্পের মতো এখন টার্ট কাউন্টার এবং অনলাইনে রিলিজের স্টার সর্পের মতো।

বিজ্ঞাপন

সংগ্রহে সীমিত সংস্করণ আইটেমগুলির মধ্যে একটি হওয়ার পরে ডার্ক প্যালেটের পরে স্থায়ী লাইনের জন্য সীমিত সংস্করণ পণ্য এবং নতুন টুকরা উভয়ই রয়েছে।

প্যালেটটি 9 টি পাউডার পণ্য – ছয়টি শিলা, একটি ব্রোঞ্জার, একটি হাইলাইটার এবং একটি ব্লাশ – সন্ধ্যায় একটি রেনফরেস্টের গভীর অর্কিড ছায়াগুলি দ্বারা অনুপ্রাণিত হয় এবং সত্যিকারের টার্টে ফ্যাশন, পুরো enchilada নিষ্ঠুরতা মুক্ত, এবং ছাড়া তৈরি Parabens, খনিজ তেল, phthalates, triclosan, সোডিয়াম laurylul সালফেট বা gluten।

Tarte এর পণ্যগুলির মতো অসংখ্য লেগেছে, এইটি স্কিন বেনিফিট প্রদানের জন্য তৈরি করা হয়েছে যা একটি উপায়ে, আমি ধরনের দ্বন্দ্বের ধরন …

বিজ্ঞাপন

বিড়াল এবং মেকআপ sweatshirt ??

$ 42.

এখনই কিনুন

আমি বলতে চাচ্ছি, আমি সেই পুরো ধারণাটিকে ভালোবাসি – মেকআপের ধারণা যা ত্বকের যত্নের পণ্য হিসাবে দ্বিগুণ করে – তবে আমি নিশ্চিত নই যে এটি কতটা ভাল কাজ করে।

সিরাম এবং ময়শ্চারাইজারদের সাথে আমি আসলেই দেখতে পাচ্ছি এবং তাদের ত্বকে শোষিত হতে পারি, কিন্তু মেকআপের সাথে, এটি ঠিক উপরেই বসে বসে আছে, হ্যাঁ জানেন?

এটা কি কিছু করছে? আমি জানি না, কিন্তু আমি এটা আঘাত করতে পারে না।

এগুলির মধ্যে গোপন উপাদানটি হল কিছুটা টার্টে রঙিন ক্লে বলে, একটি খুব শোষক মাটি যথাযথভাবে রঙে উপযুক্ত এবং আপনার বিশেষ ত্বক এবং রঙের উদ্বেগগুলি ঠিক করতে সক্ষম হয় এবং এই পাউডারটি অবশ্যই তেল ভালভাবে শোষণ করে।

আপনি খুব তৈলাক্ত lids এবং / অথবা গাল আছে যদি বিবেচনা করতে কিছু হতে পারে।

রং – প্লাম, ট্যান এবং সোনা – সমস্ত মোটামুটি নিরপেক্ষ, এবং খুব শান্ত না উষ্ণ নয়, তাদের চামড়া টোনগুলির বিস্তৃত পরিসরের জন্য ভাল ফিট করে।

Eyeshadows ব্যবহার করার সময় সত্যিই এটি জগাখিচুড়ি করা কঠিন যে, আমি কতটা প্যাক করি না, কারণ তারা পাগল নাটকযুক্ত নয় (আমি বলতে চাই যে তারা একটি মাধ্যম সম্পর্কে)। তারা খুব ভারী খুঁজছেন ছাড়া সুন্দরভাবে মিশ্রিত করা।

আমি একটু ফালআউট লক্ষ্য করি, কিন্তু এটি একটি বড় চুক্তি নয়। শুধু আপনার ব্রাশটি প্রথমে আলতো চাপুন, অথবা আপনার হাতের পিছনে এটি কাজ করুন।

কর্মক্ষমতা পরিপ্রেক্ষিতে, eyeshadows প্রধান পয়েন্ট আপ করা। একটি আদর্শ বিশ্বের মধ্যে, যদিও, আমি অন্ধকার ছায়া গোছা অন্ধকার হতে পারে।

Blush, বাহ, তাই সুন্দর হিসাবে। যে ম্যাট প্লামি স্বন নিশ্চিত ত্বকে প্রাকৃতিক দেখায়, কিন্তু পার্ক Ave. রাজকুমারী ব্রোঞ্জার? EH। আমি মনে করি যে ঠিক আছে ঠিক আছে। সম্ভবত আমার চেয়ে লাইটার ত্বক টোন জন্য উপযুক্ত উপযুক্ত।

ওহ, সোনার হাইলাইটার এবং সোনার আইশেডো সম্পর্কে – পবিত্র হাইলাইট যে, মানুষ! আমরা সত্যিই কথা বলছি, সত্যিই shimmery।

সব এবং সব, আমি বলতে চাই এটি একটি সুন্দর প্যালেট – Gals / Guys যারা একটি কিক সঙ্গে প্রাকৃতিক চেহারা মত আদর্শ।

বিজ্ঞাপন

আমি সাধারণত আমার eyeshadows থেকে একটু বেশি oomph নির্বাচন করুন, কিন্তু আমি এখনও এখানে অনেক দেখুন আমি নিশ্চিত আমি নিশ্চিত আমি এই পতন পরতে হবে।

“প্রোডাক্ট পারফরম্যান্স: ডুসে রেনফরেস্টের গভীর অর্কিড ছায়াগুলি দ্বারা অনুপ্রাণিত, এই প্যালেটটি আপনার কাছে থাকা সত্ত্বেও, অত্যাধুনিক সুন্দর দেখায় প্রতিদিন রাতে আপনাকে নিতে হয়। প্রতিটি রঙ্গক, চিত্তাকর্ষক ছায়া রঙের মৃত্তিকা দিয়ে ঢোকানো হয়, যা স্বাভাবিকভাবেই রঙ-সংশোধন করে, কারণ এটি দীর্ঘতর জন্য তেল নিয়ন্ত্রণ করতে সহায়তা করে, truer পরিধান। ব্রাজিলের পাহাড়ী অঞ্চলের এই পরবর্তী প্রজন্মের উপাদানগুলি উজ্জ্বল করে তোলে এবং ত্বকে এবং ত্বকের সূত্রপাত করে যখন ভেলভটি সূত্রটি জরিমানা করে এবং সূক্ষ্ম লাইন বা কাঁটাচামচ ছাড়াই সমৃদ্ধ রঙ সরবরাহ করে। ”

– Tarte.com.

সুগন্ধি অ্যামাজনিয়ান এডভেন্ঞার ট্যুরিজমের দ্বারা অনুপ্রাণিত নতুন সীমিত-সংস্করণ এবং বিখ্যাত ছায়া রয়েছে:

অন্বেষণ করতে বেয়ার (গোলাপী বেইগ)

একটি mauve করা (প্লাম Mauve)

আমার সাথে পাম্প দূরে (গাঢ় পাম্প)

কোন সোনা পর্যন্ত (সোনা)

আপনি tan-gled আপ (টান)

একটি বাদামী চালু করবেন না (গাঢ় বাদামী)

Unleashed (নগ্ন রোজ Blush)

শ্যাম্পেন (হাইলাইটার)

পার্ক Ave রাজকুমারী ™ (ব্রোঞ্জার)

দ্বারা চালিত: রঙিন ক্লে: রঙ-সংশোধন হিসাবে এটি বিশেষভাবে পৃথক ত্বক এবং জটিল উদ্বেগ ঠিকানা হিসাবে

rose clay: soothes skin around the eye area

ভ্যানিলা ক্লে: সমস্ত দিন জায়গায় রঙ্গক রাখার জন্য তেল নিয়ন্ত্রণ করতে সাহায্য করে

গোল্ড ক্লে: মৃদু ত্বক ভারসাম্য এবং আর্দ্রতা বজায় রাখে

Swatches from the left: Eyeshadows in Bare to Explore, Make a Mauve and Plum Away With Me
Highlighter in Champagne, Bronzer in Park Avenue Princess and blush in Unleashed
Eyeshadows in up to No Gold, Tan-gled Up in You and Don’t turn A-Brown
Wearing Eyeshadows in up to No Gold, Tan-gled Up in You, Don’t turn A-Brown and Plum Away With Me on my eyes, and champagne Highlighter, Park Ave. Princess Bronzer and Unleashed blush on my cheeks
On my lips I’m wearing theBalm read My Lips Lip Gloss in Pow
আপনার বন্ধুত্বপূর্ণ প্রতিবেশী কবজ আসক্তি,

কারেন

Published by ampyf

Leave a Reply