আপনার ক্রিসমাস পাশাপাশি ছুটির দিন ঐতিহ্য কি?

বেড়ে উঠছে, আমি কখনোই আমাদের ক্রিসমাসের পাশাপাশি ছুটির ঐতিহ্যগুলোকে বিশ্বাস করি না – উদ্ধৃতি, উদ্ধৃতি – “ঐতিহ্য।” তারা কেবলমাত্র আমরা প্রতি বছর ব্যর্থ হয়ে যাচ্ছিলাম …

(এছাড়াও, “ঐতিহ্য।” হিসাবে বোঝা)

বিজ্ঞাপন

উদাহরণস্বরূপ, আমাদের পরিবার সর্বদা ক্রিসমাস ইভ উপর উদযাপন। আমরা একটি বিশাল উত্সব, পাশাপাশি মধু গ্লাজেড হ্যামের মতো বিশেষ ক্রিসমাস থালা, সেইসাথে ফিলিপিনো ডিশের মতো ফিলিপিনো ডিশ (ভাজা ডিমের রোলস রোলস), প্যানকিট (সবজি দিয়ে ভাত নুডলস, পোল্ট্রি চিংড়ি হিসাবে) পাশাপাশি Leche ফ্ল্যান (Caramel কাস্টার্ড)।

লাম্পিয়া (মূলত, একটি ডিম রোলের ফিলিপিনো সংস্করণ)
প্যানকিট নুডলস
একটি সামান্য সেনাবাহিনীকে খাওয়ানোর জন্য সবসময় যথেষ্ট, পাশাপাশি পরিবারের সদস্যরা রাতের বেলায় হ্যালো রাজ্যে, উপহার সরবরাহ করে, চ্যাটের পাশাপাশি খাওয়া সরবরাহ করে।

দিনের বেলা, আমরা একইভাবে মধ্যরাত্রি ভরতে যাই, তবে এখন আমার বাবা-মা তাদের 70 এর (এবং আমি চিরস্থায়ীভাবে ক্লান্ত হয়ে আছি), তারা টিভিতে ভর ভরতে থাকতে পছন্দ করে।

বিজ্ঞাপন

বিড়াল এবং মেকআপ sweatshirt ??

$ 42.

এখনই কিনুন

প্রযুক্তির বিস্ময়কর, অধিকার?

আমরা সাধারণত মধ্যরাত্রি (অথবা অন্তত মধ্যরাত্রি) আগে উপহার খোলা আগে, একটি মধ্যরাত্রি snack আছে, আরো অনেক কিছু খাওয়া (আমি উল্লেখ করেছি যে সবসময় একটি মহান খাদ্য আছে?), পাশাপাশি শেষ পর্যন্ত সবাই পাস আউট মত 2 বা 3।

পরের দিন, আমরা ঘুমাতে পারি, একটি বিশাল ব্রেকফাস্ট আছে, সেইসাথে প্রত্যেকেরই তাদের পাজমাসে ঝুলন্ত, তাদের নতুন খেলনাের সাথে খেলতে থাকে।

এটা ঠিক ঠিক কিভাবে আমরা সবসময় জিনিস করি।

1800 এর দশকের শেষের দিকে এল হাবকে যখন আমি প্রথমে এল হাবকে ডেটিং শুরু করি, তখন আমি মনে রাখি যে, যখন তিনি আমাকে বলেছিলেন যে তার পরিবার ক্রিসমাস ইভ উপর অনেক কিছু না। তারা সাধারণত একটি আপেক্ষিক বাড়ীতে একটি ক্রিসমাস ইভ ডিনারে যেতে হবে, পাশাপাশি তারা বিছানায় যেতে হবে, শুধুমাত্র ক্রিসমাস সকালে সরবরাহ করতে শুরু করার জন্য খুব তাড়াতাড়ি পেতে, যা সম্পূর্ণরূপে আমার মন blew, lol! আমি শুধু রাতে উদযাপন না করে ক্রিসমাসকে দেখাতে পারছি না, হ্যাঁ জানেন?

বিজ্ঞাপন

শুভ বড়দিনের প্রাক্কালে, বিস্ময়কর বন্ধু। আপনার ক্রিসমাস পাশাপাশি ছুটির দিন ঐতিহ্য কি?

আপনার বন্ধুত্বপূর্ণ সম্প্রদায়ের কবজ আসক্তি,

কারেন

Published by ampyf

Leave a Reply