ভাইস 3, শহুরে ক্ষয় ২0 টি নতুন eyeshadows

আমার চোখে নতুন শহুরে ক্ষয় ভাইস 3 ($ 60) প্যালেট পরা করে তার vicches
ভাইস, তিনবার। সুন্দর!

আমি যখন নতুন শহুরে ক্ষয় ভাইস 3 প্যালেট ($ 60) ব্যবহার করি তখন আমি মিয়ামি ভাইস থিম গানটি হ্যামিংয়ে আনন্দিত করি।

বিজ্ঞাপন

দুূর-দাহ-দুন, দাহ-দাহদুন দাহ-দাহদ-দুন।

Dahdun-Dahdun-Dun-Dun-Dun, Dahda-Dun-Dahdun-Dahdun-Dun-Dun-Dun …

কেন?

কারণ আমি করতে পারি।

প্যালেটের ভিতরে …
এত ভাইস
কিন্তু এই প্যালেটটি ব্যবহার করার সময় গানটি ভেঙ্গে ফেলার অসংখ্য কারণগুলির মধ্যে একটি, অন্যটি চতুর সাথে চতুর মিলি-মিলি ক্লাচ অন্তর্ভুক্ত।

বিজ্ঞাপন

বিড়াল এবং মেকআপ sweatshirt ??

$ 42.

এখনই কিনুন

(কিছু চেনাশোনাগুলিতে, আমি “ক্লাচ কালেক্টর” বা “ব্যাগ অফ ব্যাগ” বা “তিনি জেল কলম এবং বিড়াল স্টাফ করতে পারেন এমন কোনও প্রেমের সাথে” জেলের পেন্সি এবং বিড়ালের মধ্যে … যেটি এখনও জিপস করতে পারে সেটি জিপস করে। “)

শহুরে ক্ষয় থেকে নতুনতম নতুন …
নতুন মামলাটি বেশ কয়েকটি টুইক শহুরে ক্ষয়ক্ষতির মধ্যে একটি, ভাইস 3, তাদের জনপ্রিয় ভাইস এবং ভাইস 2 প্যালেটগুলিতে নতুন ফলোআপ। ব্র্যান্ডটি এটিকে হ্রাস করেছে, এটি স্লিমার এবং সহজে ভ্রমণের জন্য সহজ করে তুলছে (এই ভাইসগুলি চলছে জায়গা!); একটি TACO দ্বারা মূল্য উত্থাপিত (যে layman এর পদে $ 1); বিন্যাস পরিবর্তন; এবং 20 নতুন eyeshadow ছায়া অন্তর্ভুক্ত।

উল্লম্বভাবে নিচে সারি অনুসরণ করুন

ছায়াগুলি মাঝামাঝি কলামে নিউট্রলগুলি সমন্বয় করে, মাঝারি কলামের মধ্যে নিউট্রলগুলি সমন্বয় করে, মাঝারি কলামের জুয়েল টোন এবং ফার ডানদিকে কলামের স্মোকি ছায়াগুলি।

আমি জানি না কেন, কিন্তু এই বিন্যাস আমার জন্য ভাল কাজ করে। আমি আমার মাথার চারপাশে মোড়ানো সহজ এবং অদ্ভুত, বেশ রোমাঞ্চকর … আমার বিড়াল ফুট সঙ্গে আমার বিড়াল petting বা অবশিষ্ট পিজা একটি ঠান্ডা ফালি মধ্যে biting মত।

হয়তো এটি ‘প্রতিটি কলাম একটি স্ট্যান্ডলাইন চতুর্ভুজ রং মত দেখায় কারণ।

শ্যাডোগুলির সাথে একটি প্যালেটের পরিবর্তে – হ্যালো, ভাইস এবং ভাইস 2 – ভাইস 3 এর মতো পাঁচটি চতুর্থাংশের মতো, প্রতিটি একটি স্বতন্ত্র ব্যক্তিত্বের সাথে এবং আমার জন্য যে একটি পরিবর্তনটি এই প্যালেট তৈরি করে, ব্যবহারের জন্য, সহজে ব্যবহার করা যায় ।

হ্যাঁ, আমি নিশ্চিত যে আমি এই প্রায়ই এই grabbing করা হবে।

বাম থেকে swatches: সত্য, পূর্বাবস্থায় ফেরানো, পতন এবং dtf
ড্রাগন, ফ্রিজ, নায়িকা এবং brokedown
ভ্যানিটি, ভাগ্যবান, রাজত্ব এবং ববি ড্যাজেল
পরক, alchemy, দাসত্ব এবং সোনি
সর্বশেষ পাপ, দেবদূত, defy এবং revolver
প্যালেট ফিরে
স্কেল জন্য একটি ম্যাক lipglass সঙ্গে …
ক্রিজে পতন পরা, লিস উপর ভাগ্যবান, উপরের ল্যাশ লাইন এবং বাইরের কোণে রাজত্ব, lids কেন্দ্রে শেষ পাপ, এবং অভ্যন্তরীণ কোণে ববি dazzle

শহুরে ক্ষয় ভক্তরা আশা করতে পারে বলে আশা করা হচ্ছে, এই ছায়াগুলিতে উডব্লিউড রঙ্গক হাউসকে উকিল করেছে! প্লাস, তারা মিশ্রিত করা সহজ এবং আমার জন্য 10-12 ঘন্টা থেকে শেষ।

কিন্তু ড্যুড … পতন? প্রযুক্তির সাথে আমাদের এখন আছে – আমরা অমানবিক অনুসন্ধানগুলি মঙ্গলে 34.8 মিলিয়ন মাইল দূরে পাঠাতে পারি – আমরা আমাদের চকচকে তলদেশে লাফিয়ে এবং ল্যান্ডিং থেকে অশ্রু থেকে এড়াতে পারি না?

বিজ্ঞাপন

যে অসাধারণ দিনটি আসে না, আপনি আমাকে খুঁজে পাবেন, ভাইস 3 এবং আমার চোখের ব্রাশগুলি আমাদের সেরা মোরস কোড ইমপ্রেশন করছে, আমার ঢাকাগুলিতে এই ছায়াগুলি প্রয়োগ করার আগে অতিরিক্ত পাউডারটি ট্যাপ-ট্যাপ-ট্যাপ করছে।

মূল্য: $ 60
প্রাপ্যতা: শীঘ্রই সেফোরা, উল্টা আসছে এবং মেসির দোকানে নির্বাচন করুন; এবং 13 সেপ্টেম্বর আসছে UrbandeCay.com
মেকআপ এবং কবজ ব্লগ রেটিং: একটি-

আপনার বন্ধুত্বপূর্ণ প্রতিবেশী কবজ আসক্তি,

কারেন

Published by ampyf

Leave a Reply