পল এবং জো ময়শ্চারাইজিং ফাউন্ডেশন এস: একটি স্বর্গীয় গন্ধের সাথে সহায়ক হাইড্রেশন

পল এবং জো ময়শ্চারাইজিং ফাউন্ডেশন প্রাইমার এস 03 তে সহায়ক ($ 36)

80 এর দশকের মতে, বেই চ্যাম্পিয়ন / হিপ-হপ গ্রুপ জে। জে। FAD, “এস” সুপার জন্য, এবং “ইউ” অনন্য জন্য। “পি” পরিপূর্ণতা জন্য, এবং আপনি জানেন যে আমরা freaks হয় …

এটি প্রথম অংশ – এর জন্য “এস” অংশটি – এটি নতুন $ 36 পল এবং জো ময়শ্চারাইজিং ফাউন্ডেশন প্রাইমার এস এর ক্ষেত্রেও প্রযোজ্য, কারণ এই জিনিসটি যদি খুব ভাল গন্ধ না হয়!

বিজ্ঞাপন

আমি কল্পনা করি যে, রেটিজ-কার্লটন প্যারিসের পেন্টেউজ স্যুটের দরজাটি খুলতে চাইলে চ্যানেল কোকো ম্যাডমোজেলের একটি মেঘের সুগন্ধি কমলা ফুল শ্যাম্পু এবং বিলাসবহুল শিশুর পাউডার ওয়াইফটস আউট করে …

এক সেকেন্ডের জন্য আমি আরেকটি স্নিফ নিতে চাই, আহা!

পল এবং জো ময়শ্চারাইজিং ফাউন্ডেশন প্রাইমার এস 03 পরিষ্কার

দুইটি নতুন মুখ প্রাইমারের মধ্যে একটি তিনটি ছায়াছবি এবং আগামী মাসে পল ও জো কাউন্টারে পৌঁছেছে, ময়শ্চারাইজিং ফাউন্ডেশন প্রাইমার এস এর অনেক বেশি “চিল্যাক্স” এক। একটি তরল প্রাইমার, এটি ময়শ্চারাইজ করার জন্য উন্নত, মসৃণ ছিদ্রগুলি – যদিও আদর্শ মেকআপ প্রাইমার, অন্যটি নতুন P & J Primer- এবং ফাউন্ডেশনের জন্য ত্বকের প্রস্তুত নয়।

বিজ্ঞাপন

বিড়াল এবং মেকআপ sweatshirt ??

$ 42.

এখনই কিনুন

এই প্রাইমারের সাথে, মেজর ময়শ্চারাইজিং গেমটির আসল নাম, যেমনটি হাইড্রোলাইজড হাইড্রুরোনিক এসিড, হাইড্রোলাইজড হাইলুরোনিক অ্যাসিড, ক্ষুধার্ত এবং সাদা লিলি এবং কমলা ফুলের পানি সহ দুটি ধরণের সোডিয়াম হাইডুরোনেট রয়েছে। একটু চিত্তাকর্ষক-নেসের জন্য, সূত্রটি শ্যাম্পেন মুক্তা অন্তর্ভুক্ত করে।

আমি মনে করি এটি একটি সুন্দর ভাল প্রাইমার, কিন্তু আমি বেশিরভাগই আর্দ্রতা এবং সুগন্ধি (যা আমি ভালোবাসি) জন্য এটি পছন্দ করি। আমি এটির জন্য পৌঁছাতে চাই, যখন সেই দুটি জিনিসগুলি আমার কাছে আরো বেশি অপরিহার্য ছিল, কারণ এটি তার শক্তি নয়।

পল এবং জো ময়শ্চারাইজিং ফাউন্ডেশন প্রাইমার এস 03 তে স্ব-আপত্তিকর (বামে) এবং মিশ্রিত (ডান)

বিজ্ঞাপন

আগামী মাসে এটির জন্য দেখুন এবং পল এবং জো কাউন্টারে তিনটি ছায়াগুলিতে – 01 গোলাপী ত্বককে সাহায্য করার জন্য উজ্জ্বল এবং ক্লিয়ারার প্রদর্শিত, 02 কমলা উপযুক্ত অমসৃণ চামড়া স্বন এবং 03 র্যাডিয়েন্স এবং একটি আলোকসজ্জা ফিনিস জন্য পরিষ্কার করুন।

মূল্য: $ 36 প্রতিটি, তিনটি ছায়া গো পাওয়া যায়
প্রাপ্যতা: আগস্টে আসছে পল এবং জো কাউন্টার এবং অনলাইন
মেকআপ এবং কবজ ব্লগ রেটিং: খ

আপনার বন্ধুত্বপূর্ণ প্রতিবেশী কবজ আসক্তি,

কারেন

Published by ampyf

Categories: Uncategorized

Leave a Reply