কামনা তালিকা, ভলিউম। 4: স্টাফ আমি kinda চান

এখনও আদর্শ কালো এবং সাদা ধাক্কা tee জন্য হান্ট উপর! এবং, দৃশ্যত, কিছু অন্যান্য জিনিস খুব …

কামনা তালিকা, ভলিউম। 4: আমি kinda চান স্টাফ

Caslon Unwinded Slub বুনা U-Neck Tee ($ 25) – আমি Kinda চান একটি ক্যাসলন এখন v-neck Tee unwinded চাই কারণ আমি Madewell Tee উপর ছেড়ে দেওয়া হয়েছে, কারণ আপনার মধ্যে কয়েকটি gals আপনার মধ্যে গর্ত পেয়ে আলোচনা। *দীর্ঘশ্বাস*
আমি ইতিমধ্যে কিছু caslon tees আছে যে আমি আমার গর্ভাবস্থার মাধ্যমে coywolf সঙ্গে সব পরতেন, এবং তারা এখনও মহান আকৃতির, তাই আশা করি এই স্ট্রিপ সঙ্গে এই এক ভাল রাখা হবে।

একমাত্র জিনিস … স্ট্রিপগুলি বেশ পুরু, তাই আমি ভয় পাচ্ছি আমি এটিতে একটি রেফারি মনে করতে পারি। আমি পাতলা স্ট্রিপ সঙ্গে একটি সংস্করণ আছে যদি আমি আশ্চর্য।

পুনশ্চ. কে জানত যে কেউ স্ট্রিপ প্রস্থ সম্পর্কে এত পিকি হতে পারে?

BeautyBlender Pro ($ 20) – আমি সম্প্রতি আমার beautyblender এ বয়সের প্রথমবারের মত একটি ঘনিষ্ঠ নজর গ্রহণ করেছি, এবং মানুষ! – এটা টুপি! আমি মনে করি ট্যাবগুলি ট্যাবটি শহরে গিয়েছিল যখন আমি দেখিনি, কারণ এর পাশ থেকে প্রচুর পরিমাণে অনুপস্থিত আছে!
কিভাবে এই জিনিস আমার মুখের সামনে ভাল হয়? আমার কোন ধারণা নাই.

তাই আমি প্রয়োজন / অন্য এক (আদর্শভাবে, একটি কালো এক) চান।

আমি গরম গোলাপী বেশী ভালবাসি, যদিও, কিন্তু কালো বেশী আপনি তাদের ব্যবহার করার পরে নোংরা চেহারা না।

টম ফোর্ড Neroli Portofino সমস্ত শরীরের স্প্রে ($ 67) – হ্যাঁ, আমি পুঙ্খানুপুঙ্খভাবে স্বীকার করে যে একটি অভিনব টম ফোর্ড শরীরের স্প্রে জন্য কার্যকরীভাবে $ 70 খরচ সম্পূর্ণরূপে redonk, কারণ এটি একটি শরীরের স্প্ল্যাশ একটি bougie লেডি এর সংস্করণ, কিন্তু আমি সাহায্য করতে পারে না এটা!

Charlotte Tilbury গরম ঠোঁট? হট এমিলি মধ্যে লিপস্টিক ($ 34) – চিরতরে। আমি কতক্ষণ ধরে চার্লট তিলবেরি মেকআপ চেষ্টা করতে চাইছি। আমি এই প্রবাল লিপ্পির সাথে পুলের মধ্যে আমার পায়ের আঙ্গুলের মধ্যে ডুবিয়ে দিতে হবে?

Estée Lauder Definding পাউডার ব্রাশ ($ 47) – Estée Lauder দ্বারা এই U- আকৃতির ব্রাশ contraption কি, এবং কেন আমি আমার গাল জুড়ে এটি চালানোর জন্য বাধ্য মনে হয়?

Hourglass Ullume নিচু রঙের Trio ($ 62) – আমি বর্তমানে একটি ক্রিম Blush কিকের উপর আছি, এই মুহুর্তে এই মুহূর্তে ব্লুশ, ব্রোঞ্জার এবং হাইলাইটার আমার চোখে ধরা পড়েছে। আমি Waaaaay থেকে blush / ব্রোঞ্জ DUO সংস্করণ আছে (গুরুত্ব সহকারে, বছর হয়েছে), তাই এটি নতুন কিছু জন্য এটি swap করার সময় হতে হবে … ঠিক ?? আমি যা বলছি আমি নিজেকে বলছি, হাহা!

স্টিলা অ্যাকোয়া গ্লো ওয়াটারকোলার পানির লিলি (২6 ডলার) – ব্লিশের কথা বলছেন, আপনি কি স্টিলা ওয়াটারকোলার ব্লাশের চেষ্টা করেছেন? আমি সত্যিই রোজ ছায়া, জল লিলি চেহারা চেহারা পছন্দ।

Herbivore Botanicals কোকো রোজ শরীরের নারকেল তেল পোলিশ (36 ডলার) – আমি এখনো এই কোকো রোজ শরীরের নারকেল তেলটি হেরবিভোর দ্বারা স্নিগ্ধ করতে পারিনি, কিন্তু তার নামে বিচার করি, আমি আশা করি এটি অন্যতম শক্তিশালী গন্ধ করে।

লো ও সন্স ক্যাটালিনা ডিলাক্স ছোট ব্যাগ (1২8 ডলার) – আমি যখন জুনে ওহুতে যাই তখন আলোর প্যাকিংয়ের জন্য পুরোপুরি প্রতিশ্রুতিবদ্ধ, এবং এই ব্যাগটি জুতা এবং সুন্দরীর (!) এর জন্য নীচে একটি বিচ্ছিন্ন কোপ্টমেন্ট রয়েছে। কিভাবে চমত্কার এবং খুব শান্ত। প্লাস, আপনি আপনার বহন-উপর লাগেজের হ্যান্ডলজগুলিতে এটি স্লিপ করতে পারেন।

বিজ্ঞাপন

যে আমি বর্তমানে coveting করছি। কিভাবে আপনি bout?

আপনার বন্ধুত্বপূর্ণ প্রতিবেশী কবজ আসক্তি,

কারেন

বিজ্ঞাপন

Published by ampyf

Leave a Reply