আপিল ভলিউম দিন। 23: আমি ’90 এর পাশাপাশি কামড়ের আপিল amuse amuse amuse bouche লিপস্টিক

হুইস্কি আপিলের বুশ লিপস্টিক ব্যবহার করে হুইস্কি লিপস্টিক ব্যবহার করে
শুভ সকাল, গৌরব! পাশাপাশি চকমক বৃদ্ধি!

হুইস্কি ($ 26), একটি অন্ধকার লালচেড বাদামী, যা সাটিন ফিনিসের সাথে একটি গাঢ় লাল লাল বাদামী লিপস্টিক, সেইসাথে এটি অত্যন্ত অনেক বেশি, যা আমি সেই দিনটিকে কণ্ঠস্বরের চমত্কার কণ্ঠস্বর স্টাইলিং শোনার মতো ভাল হিসাবে coolio।

বিজ্ঞাপন

হ্যাঁ! আমি ’90 এর দশকে আজ রাতে দেখি, তাই আমি এই সকালে’ 90 এর শৈলী লিপস্টিক ব্যবহার করছি।

উভয় রঙের পাশাপাশি কুলিও কনসার্টে সঞ্চালন করছে, একসাথে (এটির জন্য অপেক্ষা করুন!) ভ্যানিলা আইস (ওএমজি), টোন এলো, রব বেস পাশাপাশি তরুণ এমসি।

শোটি ক্যালিফোর্নিয়ার জ্যাকসন শহরে অবস্থিত, স্যাক্রিম্যান্টোর পূর্ব দিকে – হেলুউউ, জ্যাকসন! – তাই যদি আপনি যে ভাবে আউট, wassup? আমি আজ রাতে তোমার ঘাড়ে থাকব!

বিজ্ঞাপন

বিড়াল এবং মেকআপ sweatshirt ??

$ 42.

এখনই কিনুন

যাইহোক, যে এই সপ্তাহান্তে আমার বিশাল অভিজ্ঞতা।

কামড় আপীল বিস্ময়কর এবং সুস্বাদু সংগ্রহ
হুইস্কি, যাইহোক, কামড়ের আপিল থেকে বিস্ময়কর এবং সেইসাথে ছয়টি amuse Bouche লিপস্টিক্সের সুস্বাদু সংগ্রহের পাশাপাশি কামড় আপিল লাইনের মধ্যে 40 টিরও বেশি মজাদার বুচ লিপস্টিক্স রয়েছে, তাই এটি অত্যন্ত গুরুত্বপূর্ণ (তারা প্রতিটি $ 26)।

Amuse Bouche Lipsticks তারা কাউন্টার উপর দেখানো যখন শেষ বসন্ত একটি বিশাল ছিদ্র তৈরি। তারা সাহসী, লাইটওয়েট এবং সেইসাথে একটি উবার-হাইড্র্যাটিং সূত্রের সাথে ক্রিমি (প্রতিটি লিপ্পি 1২ টি ভোজ্য তেলের মধ্যে রয়েছে), সেইসাথে তারা একেবারে সুদৃশ্য।

বাম দিক থেকে: কেল, স্কুইড কালি, তারো, ল্যাভেন্ডার জ্যাম, থিস্কো পাশাপাশি হুইস্কি

ছয়টি বিস্ময়কর এবং সুস্বাদু সংগ্রহের রংগুলি অত্যন্ত অফ-অফ-বক্স, তাই যদি আপনি কখনও কখনও অন্ধকার ইকো-বন্ধুত্বপূর্ণ লিপস্টিককে পিটিকোতে রাখেন, উদাহরণস্বরূপ, আপনি যদি ইতিমধ্যে না থাকেন তবে এটি পেতে পারেন । তারা সীমাবদ্ধ সংস্করণ।

বিজ্ঞাপন

আমি আপনার শনিবার / caturday একটি দর্শনীয় শুরু বন্ধ পেয়েছেন আশা করি! আপনি এখন আদর্শ হিসাবে আপনি কি?

আপনার বন্ধুত্বপূর্ণ সম্প্রদায়ের আসক্তি আপীল,

কারেন

Published by ampyf

Leave a Reply